ফুটবল

ইন্টার মায়ামি বনাম ডালাস লাইভ পরিসংখ্যান স্কোয়াড

আর কিছুক্ষন পর ইন্টার মায়ামি বনাম ডালাস লাইভ খেলা শুরু হবে। খেলার আগে ইন্টার মায়ামি বনাম ডালাস পরিসংখ্যান স্কোয়াড সহ সকল তথ্য পেয়ে যাবেন আজকের প্রতিবেদনে। চলুন দেখে আসি ইন্টার মায়ামি বনাম ডালাস লাইভ দেখার উপায় এবং দুই দলের পরিসংখ্যান কি বলে।

ইন্টার মায়ামি বনাম ডালাস লাইভ

ইন্টার মায়ামি বনাম ডালাস লাইভ

মেজর লিগ সকারের লিগস কাপের ” J ” গ্রুপের ইন্টার মিয়ামির সাথে “K” গ্রুপের ডালাসের সাথে বাংলাদেশ সময় আজ সোমবার সকাল ৭টা ৩০ মিনিটে মাঠে নামবে দল দুটি। মেসি মায়ামিতে যোগ দেওয়ার পর এটাই হবে তার প্রতিপক্ষের মাঠে প্রথম অ্যাওয়ে ম্যাচ। এই ম্যাচে জয়লাভ করতে পারলেই ১৬ রাউন্ডে উঠে যাবে মেসির নতুন ক্লাব ইন্টার মায়ামি। ইতোমধ্যে মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর থেকে হারতে হয়নি একটি ম্যাচে। ইন্টার মায়ামিতে মেসি ইতিমধ্যে ৩ ম্যাচে ৫ গোল সাথে ১ এসিস্ট এবং একটি হলুদ কার্ড পেয়েছে।

  • ইন্টার মিয়ামি: ৪ ( লিওনেল মেসি ৬” ৮৫” ) ( বেঞ্জামিন ক্রেমাস্কি ৬৫” ) ( মার্কো ফারফান ৮০” OG )
  • ডালাস: ৪ ( ফ্যাকুন্ডো কুইগনন ৩৭” ) ( বার্নার্ড কামুঙ্গো ৪৫” ) ( আলান ভেলাস্কো ৬৩” ) ( টেইলর ৬৮” OG)
  • সময়: ৯০ মিনিট
  • পেনাল্টি ডালাস ৩
  • পেনাল্টি ইন্টার মিয়ামি ৫

Inter miami vs Atlanta united Live 

ইন্টার মায়ামি বনাম ডালাস পরিসংখ্যান

ইন্টার মায়ামি ডালাস এফ সি এর সাথে এখনো পর্যন্ত ৩ টি ম্যাচ খেলেছে যাখানে একটি ম্যাচ ১-১ গোল ব্যাবধানে ড্রা হয়েছে এবং ২ টি ম্যাচে ডালাস জয়লাভ করেছে। তখন অবশ্যই লিওনেল মেসি ছিলো না। তবে সর্বশেষ ৫ ম্যাচ পরিসংখ্যানে এগিয়ে থাকবে ইন্টার মায়ামি। শেষ ৫ ম্যাচের ৩ ম্যাচে জয়, একটি ম্যাচে ড্রা এবং একটি ম্যাচে পরাজিত হয়েছে ইন্টার মায়ামি।

অন্যদিকে এফসি ডালাস ২ ম্যাচে জয় ২ ম্যাচে পরাজয় এবং একটি ম্যাচে ড্রা করে ডালাস। সুতরাং শেষ পাঁচ ম্যাচ পরিসংখ্যান বিবেচনায় ইন্টার মায়ামি এগিয়ে থাকবে।

ইন্টার মায়ামির খেলা লাইভ দেখার উপায়

ইন্টার মায়ামি সহ মেজর লীগ সকারের সকল ম্যাভ লাইভ দেখা যাবে Apple TV এর মাধ্যমে তবে সেটা পেইড। তবে আপনারা চাইলে খেলা চিলাকালিন সময়ে ফেসবুক সার্চ অপশনে গিয়ে সার্চ করুন “Inter miami live match” তাহলে লাইভ খেলা দেখতে পারবেন।

ইন্টার মায়ামি স্কোয়াড আজকের ম্যাচে

১৬তম রাউন্ডের ম্যাচ আজকের সুতরং আজকের এই ম্যাচ জেতার জন্য ইন্টার মায়ামি চাইবে তাদের বেষ্ট ইলেভেন মাঠা নামাতে। নিচে ইন্টার মায়ামির সম্ভাব্য একাদশ দেওয়া হল।

Inter Miami possible XI: Callender; Yedlin, Kryvtsov, Miller, Alba; Arroyo, Busquets, Ruiz; Messi, Martinez, Taylor.

ডালাস এফসি স্কোয়াড আজকের ম্যাচে

পূর্বের পরিসংখ্যান এবং আজকের ম্যাচে না জয়লাভ করতে পারলে গ্রুপ পর্ব থেকে বাদ পড়া এড়াতে এফসি ডালাস তাদের সেরা একাদশ মিয়ে মাঠে নামবে। নিচে ডালাসের আজকের একদশ দেওয়া হল।

Dallas possible XI: Paes; Jesus, Tafari, Martinez, facundo quignon; Lletget, Quignon, Velasco; Kamungo, Ferreira, Obrian.

আরো পড়ুনঃ মেসি কত টাকার মালিক জানুন 

(সঠিক খবর পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (60 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button