Info
Trending

সয়াবিন তেলের দাম কত ২০২৩~আজকের তেলের বাজার দর

সয়াবিন তেলের দাম কত ২০২৩, সয়াবিন তেলের বর্তমান বাজার মূল্য। আসন্ন রমজানকে সামনে রেখে সয়াবিন তেলের দাম বেড়েছে সামান্য। আজকের সয়াবিন তেলের দাম কত ২০২৩, খোলা সয়াবিন তেল এক নম্বর টা লিটার প্রতি দাম ১৮০ থেকে ১৮৫ টাকা অন্যদিকে বোতলজাত এক লিটার সয়াবিন তেলর দাম ১৮৭ থেকে ১৯০ টাকা পর্যন্ত। আজকের প্রতিবেদনটিতে ২০২৩ সালে বিভিন্ন প্রকার সয়াবিন তেলের দাম কত ২০২৩ এবং সয়াবিন তেলের বর্তমান বাজার মূল্য আপডেট তালিকা প্রকাশ করা হবে। তাছাড়াও আমাদের সাইটটিতে দৈনন্দিন প্রয়োজনীয় নিত্য সামগ্রীর দাম আপডেট এর মাধ্যমে জানানো হয়। তাহলে চলুন দেখে আসি, সয়াবিন তেলের বর্তমান বাজার মূল্য

সয়াবিন তেলের দাম কত ২০২৩~সয়াবিন তেলের বর্তমান বাজার মূল্য ২০২৩

সয়াবিন তেলের দাম কত ২০২৩

গত বছর ( ২০২২ সাল) মাঝামাঝি সময়ে বাংলাদেশে রেকর্ড পরিমাণ বৃদ্ধি পেয়েছিল ভোজ্য তেলের দাম। প্রতি লিটার সয়াবিন তেলের মূল্য ছিল ২০০ টাকার বেশি। পরবর্তীতে বছরের শেষের দিকে তেলের দাম কিছুটা হলেও কমে এসেছে। নতুন বছর ২০২৩ সালে, সয়াবিন তেলের বর্তমান বাজার মূল্য অনুযায়ী প্রতি লিটার ফ্রেশ সয়াবিন তেল বিক্রি হচ্ছে ১৮০ থেকে ১৮৫ টাকার মধ্যে।

এছাড়াও বোতলজাত এক লিটার সয়াবিন তেল বিক্রি হচ্ছে ১৮৭ থেকে ১৯০ টাকার মধ্যে। ঢাকার বাজারে সিটি সুপার পাম্প বিক্রি হচ্ছে প্রতি লিটার ১৪০ টাকা দামে। ঢাকার ব্যবসায়ীদের এক প্রতিবেদন থেকে জানা গেছে সয়াবিন তেলের বর্তমান বাজার মূল্য কিছুটা বেড়েছে। সয়াবিন তেলের প্রতি ড্রামে ২০০ টাকা বৃদ্ধি পেয়েছে বলে জানা গেছে। সেই হিসাবে সয়াবিন তেলের প্রতি লিটারে দাম বৃদ্ধি পেয়েছে ৩ থেকে ৫ টাকা মত। চলুন জেনে আসি নিচের টেবিল থেকে, সয়াবিন তেলের দাম কত ২০২৩ – সয়াবিন তেলের বর্তমান বাজার মূল্য অনুযায়ী প্রতি ১ থেকে ৫ লিটার পর্যন্ত সয়াবিন তেলের বাজার মূল্য।

আজকের সয়াবিন তেলের দাম কত ২০২৩

নিচে সকল ব্র্যান্ডের আজকের বাজার দর দেওয়া হল যা দাম বৃদ্ধি বা কমার সাথ সাথে আপডেট করা হয়।

তেলপরিমাণমুল্য
বসুন্ধরা সয়াবিন তেল১ লিটার১৮০ টাকা
বসুন্ধরা সয়াবিন তেল২ লিটার৩৭৪ টাকা
বসুন্ধরা সয়াবিন তেল৫ লিটার৯০০ টাকা
তীর সয়াবিন তেল১ লিটার১৮৫ টাকা
তীর সয়াবিন তেল২ লিটার৩৭০ টাকা
তীর সয়াবিন তেল৫ লিটার৯০০ টাকা
রূপচাঁদা সয়াবিন তেল১ লিটার১৮৭ টাকা
রূপচাঁদা সয়াবিন তেল২ লিটার৩৭০ টাকা
রূপচাঁদা সয়াবিন তেল৫ লিটার৯০০ টাকা
ফ্রেশ সয়াবিন তেল১ লিটার১৮৫ টাকা
ফ্রেশ সয়াবিন তেল২ লিটার৩৭০ টাকা
ফ্রেশ সয়াবিন তেল৫ লিটার৯০০ টাকা

সর্বশেষ আপডেট: ২৫/০৯/২০২৩ 

৫ লিটার সয়াবিন তেলের দাম কত ২০২৩

৫ লিটার সয়াবিন তেলের দাম ৯০০ টাকা। ২০২৩ সালে আজকের (১১ ফেব্রুয়ারি) বাজার মূল্য অনুযায়ী বিভিন্ন প্রকারের ৫ লিটার সয়াবিন তেলের দাম ৯০০ টাকা।তবে অঞ্চল ভেদে এই দাম ৫ থেকে ১০ টাকা কমবেশি হতে পারে।

বসুন্ধরা সয়াবিন তেল ৫ লিটার দাম কত ২০২৩

বসুন্ধরা সয়াবিন তেল ৫ লিটার দাম ৯০০ টাকা। এবং ২ লিটার বসুন্ধরা সয়াবিন তেলের দাম ৩৭৪ টাকা। অঞ্চলভেদের এই দাম সামান্য কম-বেশি হতে পারে।

১ কেজি সয়াবিন তেলের দাম কত ২০২৩

১ কেজি সয়াবিন তেলের দাম বোতলজাতটি ১৮৭ থেকে ১৯০ টাকা। এবং ১ কেজি খোলা সয়াবিন তেলের দাম ১৮২ থেকে ১৮৫ টাকা।

রূপচাঁদা সয়াবিন তেলের দাম কত ২০২৩

রূপচাঁদা সয়াবিন তেলের দাম ১ লিটারের বোতলটি ১৮৭ টাকা। এবং রূপচাঁদা সয়াবিন তেল ৫ লিটার দাম ৯০০ টাকা। যা অঞ্চলে ভেদে ৫ থেকে ১০ টাকা কম বেশি হতে পারে।

তীর সয়াবিন তেল ৫ লিটার দাম ২০২৩

তীর সয়াবিন তেল ৫ লিটার দাম ৮৯৫ থেকে ৯০০ টাকা। এবং ১ লিটার তীর তেলের দাম ১৮৭ টাকা। বিভিন্ন অঞ্চলে এই দাম সামান্য কমবেশি হতে পারে।

পুষ্টি সয়াবিন তেল ৫ লিটার দাম

পুষ্টি সয়াবিন তেল ৫ লিটার দাম ৯০০ টাকা। এবং এক লিটার পুষ্টি সয়াবিন তেলের দাম ১৮৭ টাকা । অঞ্চল ভেদে এই দাম ১৮৫ থেকে ১৯০ টাকাও হতে পারে।

ফ্রেশ সয়াবিন তেলের দাম ২০২৩

ফ্রেশ সয়াবিন তেলের দাম প্রতি লিটার ১৮৫ থেকে ১২৭ টাকার মধ্যে। এবং প্রতি ৫ কেজি ফ্রেশ দিন তেলের দাম ৯০০ টাকা। এখানে ২ লিটার ফ্রেশ সয়াবিন তেলের দাম ৩৭৪ টাকা।

আরো পড়ুন: আজকের চিনির দাম কত 2023 

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram  পেজ)

4.7/5 - (32 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button