ফুটবল

আল হিলাল বনাম আল জাবালাইন লাইভ লাইন আপ পরিসংখ্যান স্কোয়াড

আজ কিংস কাপের ৩২ তম রাউন্ড খেলার জন্য মাঠে নামবে আল হিলাল বনাম আল জাবালাইন লাইভ ম্যাচটি অনুষ্ঠিত হবে প্রিন্স আব্দুল আজিজ বিন মুসাইদ স্টেডিয়াম থেকে বাংলাদেশ সময় রাত ৯ টায়। ব্রাজিল সুপারস্টার আল হিলাল ক্লাবে যোগ দেওয়ার সাথে সাথে রাতা রাতি আল হিলাল ক্লাবটি যেন আকাশ ছুঁয়েছে। আজকের ম্যাচে আল হিলাল বনাম আল জাবালাইন লাইভ, লাইন আপ, পরিসংখ্যান, স্কোয়াড লাইভ দেখার সকল উপায় দেখে নিন আজকের প্রতিবেদনে।

আল হিলাল বনাম আল জাবালাইন লাইভ

আল হিলাল বনাম আল জাবালাইন লাইভ

নেইমার আল হিলাল ক্লাবে যোগ দেওয়ার পর ক্লাবটিতে ৩ ম্যাচ খেলে একটি গোলও না দিতে তারাই নেইমার সমার্থকরা ব্যাথিত। গোল না দিতে পারলেও একটি এসিস্ট অর্জন করেছে নেইমার। আল হিলাল বনাম আল জাবালাইন লাইভ আজকের ম্যাচে নেইমার ভক্তরা চাইবে একটি গোল হলেও করুন এই স্টাইকার। চলুন দেখে আসি আজকের ম্যাচের লাইভ স্কোর।

  • আল হিলাল:
  • জাবালাইন:
  • সময়: আজ রাত ৯ টায়

আল হিলাল বনাম আল জাবালাইন লাইভ

আল হিলাল বনাম আল জাবালাইন লাইন আপ

আল হিলাল এর আজকের ম্যাচের লাইন আপ (৪-২-৩-১): বনো (গোলকিপার); আব্দুল ইলাহ আল মালকি, কালিদু কুলিবালি, আলী আল বুলাইহি, সালেহ আল-শেহরি; সের্গেই মিলিঙ্কোভিচ-সাভিচ, রুবেন নেভেস; মাইকেল, ম্যালকম, নেইমার; মিত্রভিচ।

আল জাবালাইন এর আজকের ম্যাচের লাইন আপ (৩-৪-২-১): আল জাবালাইন: আবু লাইলা, পুয়ের্তো, মেদেইরোস, আল রাধি, আল মুজিক, হামাদ, হাসানি, আল নাজা, আল দুবাইস, মুস্তাফা, রাইহি এবং জেমোভিক।

আল হিলাল বনাম আল জাবালাইন পরিসংখ্যান

আল হিলাল বনাম আল জাবালাইন এর আগে মাত্র একটি ম্যাচ খেলেছে যেখানে আল হিলাল ৪-২ গোল ব্যাবধানে জয়লাভ করেছে। আজকের ম্যাচে আল জাবালাইন চাইবে হেড টু হেড পরিসংখ্যানে সমতা আনতে। ০৭ই ডিসেম্বার ২০১৯ সালে সেই ম্যাচে নেইমারের মত বিশ্ব মানের সুপার স্টার ছিল না তার পরেও ৪-২ গোল ব্যাবধানে জয়লাভ করে আল হিলাল তবে আজ নেইমার খেলার কারনে আহ হিলালের সমার্থকরা মনে করতেই পারে  আজকের ম্যাচে খুব সহজেই জয়লাভ করতে পারবে আল হিলাল। সেটা দেখতে হলে আল হিলাল বনাম আল জাবালাইন সরাসরি দেখতে বাংলাদেশ সময় সকল ৯ টা পর্যন্ত অপেক্ষা করতে হবে নেইমার ভক্তদের।

আরও পড়ুন: ইন্টার মিয়ামি খেলার সময় সূচি ২০২৩

আল হিলাল বনাম আল জাবালাইন লাইভ দেখার উপায়

আল হিলাল এর আজকের ম্যাচ বাংলাদেশ থেকে একমাত্র দেখার উপায় হল ফেসবুক। খেলা চলাকালীন সময় ফেসবুকের সার্চ অপশনে গিয়ে সার্চ করুন al hilal vs jabalina live today তাহলেই দেখতে পারবেন কেউ না কেউ আজকের ম্যাচ লাইভ দেখাচ্ছে। তবে এই পোস্ট লাইভ স্কোর এখানে দেখতে পারবেন।

(সবার আগে, সব খবর  প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.8/5 - (16 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button