ফুটবল

আর্জেন্টিনা বনাম উরুগুয়ে লাইভ কবে কখন দেখবেন যেভাবে

আজ ১৭ই নভেম্বর ২০২৩ ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে আর্জেন্টিনা বনাম উরুগুয়ে লাইভ ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে আর্জেন্টিনার বুয়েনস আইরেসের লা বোকাতে অবস্থিত আলবার্তো জোস আর্মান্দো স্টেডিয়ামে। বাংলাদেশ সময় আর্জেন্টিনা বনাম উরুগুয়ে লাইভ কবে কখন কিভাবে দেখবেন সকল তথ্য থাকবে আজকের এই নিবন্ধে। এছাড়া লাইভ খেলার স্কোর দেখে নিন।

আর্জেন্টিনা বনাম উরুগুয়ে লাইভ

আর্জেন্টিনা বনাম উরুগুয়ে লাইভ

২০২৬ ফিফা বিশ্বকাপের বাছাইপর্বে ১০ দল ইতিমধ্যে ৪ টি ম্যাচ শেষ করেছে যেখানে পয়েন্ট টেবিলির শীর্ষে আর্জেন্টিনা এবং দ্বিতীয় নাম্বারের অবস্থান করেছে উরুগুয়ে। আজকের ম্যাচে আর্জেন্টিনা তাদের সেরাটা দিয়ে জয়ের ধাঁরা বজয় রাখার জন্য সেরাটা দেওয়ার জন্য অভিজ্ঞ সিনিয়র খেলোয়াড় সহ খেলবেন। চলুন দেখে আসি বিশ্বকাপের বাছাইপর্বে আজকের ম্যাচে আর্জেন্টিনা বনাম উরুগুয়ের লাইভ স্কোর।

  • আর্জেন্টিনা: 0
  • উরুগুয়ে: ২
  • সময়: সম্পূর্ণ সময়

Live

উরুগুয়ের সাথে আর্জেন্টিনার খেলোয়াড় তালিকা

উরুগুয়ের গত ম্যাচ ব্রাজিলের সাথে ছিলো। সেই ম্যাচে উরুগুয়ে ব্রাজিলকে ২-০ গোলে পরাজিত করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় নাম্বারে রয়েছে। সুতরাং আজকের ম্যাচে আগে ভাগে সাবধনতা বজয় রেখে আর্জেন্টিনার সেরা এবং অভিজ্ঞ দল সাজিয়েছে। আর্জেন্টিনা বনাম উরুগুয়ে আজকের ম্যাচে আর্জেন্টিনা জয়ী হতে পারলেই পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান দখল ও ১৫ পয়েন্ট হবে আর্জেন্টিনার। চলুন দেখে আসি আজকের ম্যাচে আর্জেন্টিনার লাইন আপ।

  • গোলরক্ষক: এমিলিয়ানো মার্তিনেজ (অ্যাস্টন ভিলা)।
  • ডিফেন্ডার: ক্রিস্তিয়ান রোমেরো (টটেনহ্যাম হটম্পার), গনজালো মন্তিয়েল (সেভিয়া), নিকোলাস ওতামেন্দি (বেনফিকা),নিকোলাস তাগলিয়াফিকো (লিওঁ)
  • মিডফিল্ডার: রদ্রিগো দি পল (অ্যাতলেতিকো মাদ্রিদ), অ্যালেক্সিস ম্যাক আলিস্তার (লিভারপুল), এনজো ফার্নান্দেজ (চেলসি)।
  • ফরোয়ার্ড: লিওনেল মেসি (ইন্টার মায়ামি), হুলিয়ান আলভারেজ (ম্যানচেস্টার সিটি), নিকোলাস গনজালেজ (ফিওরেন্তিনা)।

আর্জেন্টিনার সাথে উরুগুয়ের খেলোয়াড় তালিকা

উরুগুয়ে আজকের ম্যাচ জয়ী হতে পারলেও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে পারবে না। কারণ তাদের পয়েন্ট ৭ এবং আর্জেন্টিনার পয়েন্ট ১২। ৭ পয়েন্ট এর সাথে ৩ পয়েন্ট যোগ হয়ে ১০ পয়েন্ট হবে। তবে দ্বিতীয় স্থান ধরতে রাখতে আজকের ম্যাচে সেরা একাদশ সাজিয়েছে উরুগুয়ে।

রচেট – গোলকিপার – নান্ডেজ – মিডফিল্ডার – আরাউজো – ডিফেন্ডার  – কাসেরেস – ডিফেন্ডার, অলিভেরা – ডিফেন্ডার – ভালভের্দে – মিডফিল্ডার  – উগার্তে – মিডফিল্ডার  – পেলিস্ট্রি – মিডফিল্ডার, দে লা ক্রুজ – মিডফিল্ডার – আরাউজো – ফোরওয়ার্ড – নুনিয়েজ – ফোরওয়ার্ড

আর্জেন্টিনা বনাম উরুগুয়ে 2023

আর্জেন্টিনা তাদের ফুটবল ইতিহাসে সেরা সময় পার করছে। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ও প্রতিটি ফিফা র‍্যাংকিং আপডেটে তাদের পয়েন্টের উন্নতি করা, ২০২২ কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ান, টানা ১ বছর কোন ম্যাচে পরাজিত না হওয়া সহ নানা রকম উপার্জন।

অন্যদিকে ১৬৪৩.৭২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৫ নাম্বারে রয়েছে দলটি। গত ম্যাচে ব্রাজিলের মত দলকে দলকে ২-০ গোলে পরাজিত আর্জেন্টিনাকে আরও একবার ভাবাতে পারে। আর্জেন্টিনার সাথে সর্বশেষ ৫ ম্যাচে ৩টিতে পরাজয় দুইটি ম্যাচে ড্রা একটি ম্যাচে গোল শূন্য অন্যটিতে ২-২ গোল। দারুণ ছন্দে থাকা উরুগুয়ে আজকের ম্যাচে আর্জেন্টিনাকে পরাজিত করে পর্বের পরিসংখ্যান আরও ভারি করতে চাই দলটি। এই আর্জেন্টিনাকে ৫-০ গোলেও এক সময় পরাজিত করেছে দলটি ১৬ই ডিসেম্বর, ১৯৫৯ সালে। তবে এখন আর সেই সময় অনেক বদলেছে।

আর্জেন্টিনা বনাম উরুগুয়ে পরিসংখ্যানে এখনও পর্যন্ত ১৯২ ম্যাচে আর্জেন্টিনা ৯০ ম্যাচে জয় ও ৫৭ ম্যাচে পরাজয় অন্যদিকে ৪৫ ম্যাচ ড্রা হয়েছে। পরিসংখ্যান দেখলে গোঝাই যাই উরুগুয়েকে কোন ভাবেই ছোট করে দেখার সুযোগ নেই দলটির।

আর্জেন্টিনা বনাম উরুগুয়ে আজকের ম্যাচ লাইভ দেখার উপায়

২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের আজকের ম্যাচ আর্জেন্টিনা বনাম উরুগুয়ে সহ সকল ম্যাচ অফিশিয়ালি https://watch.fanatiz.com/ এর মাধ্যমে দেখা যাবে তবে তা সাবস্ক্রিপশন ফি এর মাধ্যমে। উরুগুয়ে আর্জেন্টিনার ম্যাচ লাইভ ফ্রিতে দেখতে খেলা চলাকালীন সময় এই নিবন্ধে লাইভ স্কোর আপডেট পাবেন তবে লাইভ দেখতে চাইলে ফেসবুক এর সার্চ অপশনে গিয়ে সার্চ করুন “Argentina VS Uruguay live” এবং দেখবে কেউ না কেউ লাইভ দেখাচ্ছে।

আর্জেন্টিনা বনাম উরুগুয়ে প্রেডিকশন

আর্জেন্টিনার সেরা একাদশ নিয়ে মাঠে নামায় ও আর্জেন্টিনার সকল খেলোয়াড় ক্যারিয়ারের সেরা সময় পার করার কারনে আজকের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনা ২-০ গোলে জয়ের আশা রাখতেই পারে। তবে আর্জেন্টিনা বনাম উরুগুয়ে প্রেডিকশনে সর্বনিম্ন ১-০ বা ২-১ গোলে আর্জেন্টিনা জয়ী হতেও পারে এমনটাই আর্জেন্টিনা ও খেলা বিশেষজ্ঞদের প্রত্যাশা। আর্জেন্টিনার সেরা খেলোয়াড় লিওনেল মেসি এক গোল ও নিকোলাস গনজালেজ এক গোল করার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুনঃ আর্জেন্টিনা উরুগুয়ে পরিসংখ্যান 

(সবার আগে সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button