ফুটবল
Trending

ম্যান সিটি বনাম আর্সেনাল লাইভ~Manchester City vs Arsenal, Emirates FA Cup Live Streaming

ম্যান সিটি বনাম আর্সেনাল লাইভ ম্যাচ ২০২৩,ম্যানসিটি বনাম আর্সেনাল লাইভ আজকের খেলা সম্পর্কে যাবতীয় আপডেট নিউজ পেতে সাথে থাকুন খেলা ১৮ এর। এফ এ কাপ, ফুটবল অ্যাসোসিয়েশন চ্যালেঞ্জ কাপে আজ ২৮শে জানুয়ারি( শনিবার) বাংলাদেশ সময় রাত ২:০০ টাই মুখোমুখি হচ্ছে ইংল্যান্ডের দুই শীর্ষ ক্লাব ম্যানসিটি ও আর্সোনাল। ম্যানসিটি বনাম আর্সেনাল লাইভ ম্যাচ বাংলাদেশ থেকে কোন চ্যানেলে দেখাবে অথবা বাংলাদেশ থেকে দেখার উপায় কি এ সম্পর্কিত যাবে কেউ ইনফরমেশন পেতে দেখুন সম্পূর্ণ আর্টিকেলটি।

ম্যান সিটি বনাম আর্সেনাল লাইভ ম্যাচ

ম্যান সিটি বনাম আর্সেনাল লাইভ ম্যাচটি মূলত এফএ কাপ এর চতুর্থ রাউন্ডের খেলা। এফ এ কাপ টুর্নামেন্টে ম্যানচেস্টার সিটি এখনো পর্যন্ত পয়েন্ট তালিকায় প্রথমে অবস্থান করছে। ম্যানসিটি এখনো পর্যন্ত আর্সোনালের সাথে সব ধরনের প্রতিযোগিতামূলক খেলায় ১৬ বার মুখোমুখি তো জিতেছে ১৩ বার। ম্যান সিটি বনাম আর্সেনাল দুইদলের আজ ১৭ তম বার মুখোমুখি বাংলাদেশ সময় রাত ২:০০টাই। ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে ইংল্যান্ডের ম্যানচেস্টার শহরে অবস্থিত সিটি অফ ম্যানচেস্টার স্টেডিয়াম থেকে।

ম্যান সিটি: ১ 

আর্সেনাল: ০

ফুট লাইম ( ১-০ )

আরো পড়ুন: কোন ফুটবল ক্লাব কোন দেশের

ম্যান সিটি বনাম আর্সেনাল এর খেলোয়ার তালিকা আজকের ম্যাচের

এফ এ কাপ ২০২২-২৩ এই টুর্নামেন্টের ১৪২ তম আসর। এফ এ কাপ টুর্নামেন্টের চতুর্থ রাউন্ডের আজকে প্রথম ম্যাচে মুখোমুখি হবে ম্যান সিটি বনাম আর্সোনাল। ম্যাচটি বাংলাদেশ সময় রাত ২:০০ টা থেকে শুরু হবে। চলুন দেখে আসি ম্যানসিটি বনাম আর্সেনাল আজকের ম্যাচে দু’দলের খেলোয়ার তালিকা

ম্যানচেস্টার সিটির খেলোয়ার তালিকা আজকের ম্যাচে

Manchester City XI (3-2-4-1): Ederson; Stones, Akanji, Laporte; Lewis, Rodri; Mahrez, De Bruyne, Gundogan, Grealish; Haaland

আর্সোনালের খেলোয়ার তালিকায় আজকের ম্যাচে

Arsenal XI (4-3-3): Ramsdale; White, Saliba, Gabriel, Zinchenko; Odegaard, Partey, Xhaka; Saka, Nketiah, Martinelli

ম্যান সিটি বনাম আর্সেনাল লাইভ~Manchester City vs Arsenal, Emirates FA Cup Live Streaming
ম্যান সিটি বনাম আর্সেনাল লাইভ

ম্যানচেস্টার সিটি বনাম আর্সেনাল লাইভ ম্যাচ দেখাবে কোন কোন চ্যানেলে

ম্যানচেস্টার সিটি বনাম লাইভ ম্যাচ টি সরাসরি সম্প্রচার করা হবে ESPN+ চ্যানেল থেকে এছাড়াও বাংলাদেশ থেকে সরাসরি দেখা যাবে টফি অ্যাপ থেকে।ম্যানচেস্টার সিটি বনাম আর্সেনাল এর আজকের লাইভ ম্যাচ বাংলাদেশ সহ বিভিন্ন দেশ থেকে দেখার উপায় নিচে টেবিলে দেয়া হলো।

আরো পড়ুন: পিএসজি কোন দেশের ক্লাব

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

5/5 - (1 vote)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button