পরিসংখ্যানফুটবল
Trending

আর্জেন্টিনা বনাম জার্মানি পরিসংখ্যান হেড টু হেড

আর্জেন্টিনা বনাম জার্মানি পরিসংখ্যান হেড টু হেড দুই দলের মধ্যকার কতবার দেখা হয়েছে এবং কে কতবার জয়লাভ করেছে সকল তথ্য পাবেন আমাদের এই নিবন্ধে।

আর্জেন্টিনা বনাম জার্মানি পরিসংখ্যান হেড টু হেড
আর্জেন্টিনা বনাম জার্মানি

আর্জেন্টিনা বনাম জার্মানি পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম জার্মানির মধ্যকার মোট হেড টু হেড দেখা হয়েছে ২৩ বার। যেখানে জার্মানি জয়লাভ করেছে ১০ টি ম্যাচে এবং জার্মানির জয়ের পরিমান ৪৩.৫০%। অন্যদিকে আর্জেন্টিনা জয়লাভ করেছে ০৮ টি ম্যাচে। আর্জেন্টিনার জয়ের পরিমাণ ৩৫.০০%। দুই দলের মধ্যকার মোট ম্যাচের ২১.৫০% ড্রা হয়ছে অর্থাৎ ০৫টি ম্যাচে। আর্জেন্টিনা বনাম জার্মানির মধ্যকার প্রথম দেখা হয়েছে ফিফা বিশ্বকাপের মঞ্চে ০৮ই জুন ১৯৫৮ সালে মালমো স্টেডিয়াম, মালমোতে।  ৩-১ গোলের ব্যাবধানে আর্জেন্টিনা হারে প্রথম ম্যাচেই। সর্বশেষ দেখা হয়েছে ০৯ই অক্টোবার ২০১৯ সালে যেখানে ২-২ গোলের ব্যবধানে ড্রা হয়। 

মোট ম্যাচ২৩
জার্মানির জয়১০
আর্জেন্টিনার জয়০৮
জার্মানির জয় %৪৩.৫০%
আর্জেন্টিনার জয় %৩৫.০০%
ড্রা হইছে০৫
ড্রা %২১.৫০%
প্রথম খেলেছিল০৮ই জুন ১৯৫৮ সালে
সর্বশেষ খেলেছিল০৯ই অক্টোবার ২০১৯

বিশ্বকাপ পরিসংখ্যানে হেড টু হেড আর্জেন্টিনা বনাম জার্মানি

ফুটবলের দুই পরাশক্তি আর্জেন্টিনা বনাম জার্মানির মধ্যকার বিশ্বকাপের মঞ্চে এখনও পর্যন্ত দুই দলের মধ্যে হেড টু হেড ৭ বারের দেখায় আর্জেন্টিনার জয় মাত্র ১টি ম্যাচে এবং জয়ের পরিমাণ ১৪.২৯%। অপরদিকে জার্মানির জয় ০৫টি ম্যাচে। জার্মানির জয়ের পরিমাণ ৭১.৪২%। তাছাড়া দুই দলের মধ্যকর ৬ই জুলাই ১৯৬৬ সালের  বিশ্বকাপের দ্বিতীয় দেখায় ০-০ গোলে মাত্র ১টি ম্যাচে ড্রা হয়। ড্রা পরিমাণ ১৪.২৯%। দুই দলের মধ্যকার বিশ্বকাপে প্রথম দেখা হয় ০৮ই জুন ১৯৫৮ মালমো স্টেডিয়ামে। এবং শেষ দেখা হয় ১৩ই জুলাই ২০১৪ সালে বিশ্বকাপের ফাইনালে এস্তাদিও দো মারাকানা স্টেডিয়ামে। ১-০ গোলে জার্মানি ২০১৪ সালের বিশ্বকাপের চ্যাম্পিয়ান হয়।

মোট ম্যাচ০৭
আর্জেন্টিনার জয়০১
জার্মানির জয়০৫
আর্জেন্টিনার জয় %১৪.২৯%
জার্মানির জয় %৭১.৪২%
ড্রা / ফলাফল হয়নি০১
ড্রা / ফলাফল হয়নি %১৪.২৯ %
প্রথম খেলেছিল০৮ই জুন ১৯৫৮
সর্বশেষ খেলেছিল১৩ই জুলাই ২০১৪

দুই দলের হেড টু হেড সকল পরিসংখ্যান বিবেচনা করে দেখা যায় ল্যাটিন অ্যামেরিকার দেশ আর্জেন্টিনা চেয়ে ইউরোপের দেশ জার্মানি অনেকটাই সফল। দুই দলের মধ্যকার ম্যাচ দেখার জন্য ফুটবল প্রেমীরা অধির আগ্রেহে অপেক্ষা করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button