বিপিএল
Trending

বিপিএল ফাইনাল টিকেট ২০২৩~সর্বনিম্ন ৩০০ ও সর্বোচ্চ ২০০০ টাকা

বিপিএল ফাইনাল টিকেট ২০২৩, বিপিএল ফাইনাল টিকেট এর সর্বনিম্ন দাম ৩০০ টাকা এবং সর্বোচ্চ ২০০০ টাকা নির্ধারণ করা হয়েছে। বিপিএল ২০২৩ এর ফাইনাল মাঠে গড়াবে একটু পরেই। আজ সন্ধ্যা ৬:৩০ মিনিটে বিপিএল ২০২৩ এর ফাইনালে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট সানরাইজার্স। বিপিএল ফাইনাল টিকেট ২০২৩ কত নির্ধারণ হয়েছে এবং নর্থ,সাউথ স্ট্যান্ড অথবা ভি আই পি টিকেটের মূল্য কত জানতে দেখুন খেলা ১৮ এর সম্পূর্ণ আর্টিকেলটি।

বিপিএল ফাইনাল টিকেট ২০২৩~সর্বনিম্ন দাম ৩০০ ও সর্বোচ্চ ২০০০ টাকা
বিপিএল ফাইনাল টিকেট ২০২৩

বিপিএল ফাইনাল টিকেটের দাম ২০২৩

বিপিএল ২০২৩ ফাইনাল ম্যাচ শুরু হবে আর কিছুক্ষণ পরেই। মধ্যে বিপিএল গভর্নমেন্ট কাউন্সিল বিপিএল ফাইনাল টিকেট ২০২৩ এর মূল্য নির্ধারণ করেছে। বিপিএল ফাইনাল টিকেট ২০২৩ এর সর্বনিম্ন টিকেটের মূল্য ৩০০ টাকা এবং সর্বোচ্চ টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০০ টাকা। বিপিএল ফাইনাল টিকেট ২০২৩ সর্বমোট পাঁচটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। চলুন দেখে আসি বিপিএল ফাইনাল টিকেট ২০২৩ বিভিন্ন ক্যাটাগরির টিকেটের মূল্য।

  • ইস্টার্ন স্টান্ড টিকেটের মূল্য : ৩০০ টাকা
  • নর্থ স্টান্ড টিকেটের মূল্য : ৪০০ টাকা
  • সাউথ স্টান্ড টিকেটের মূল্য : ৩০০ টাকা
  • ক্লাব হাউস টিকেটের মূল্য : ৮০০ টাকা
  • ভিআইপি টিকেটের মূল্য : ১৫০০ টাকা
  • গ্রান্ড স্টান্ড টিকেটের মূল্য : ২০০০ টাকা
  1. সর্বোচ্চ টিকেটের মূল্য : ২০০০ টাকা
  2. সর্বনিম্ন টিকেটের মূল্য : ৩০০ টাকা

বিপিএল ফাইনাল টিকেট ২০২৩ কোথায় এবং কখন পাওয়া যাবে

বিপিএল ফাইনাল টিকেট ২০২৩ দেওয়া হবে ফাইনালের দিন সকাল ৯ টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট পর্যন্তবিপিএল ফাইনাল টিকেট ২০২৩ পাওয়া যাবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক ও তিন নাম্বার গেটে।

আজ সন্ধ্যা ৬:৩০ মিনিটে বিপিএল ২০২৩ এর ফাইনালে মুখোমুখি হবে ৩বারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম প্রথমবার বিপিএলে ফাইনালে ওঠা সিলেট সানরাইজার্স। এবার বিপিএল ২০২৩ জমিয়ে তুলেছিল পাকিস্তানি ক্রিকেটাররা কিন্তু মাঝপথে পাকিস্তান সুপার লিগ শুরু হওয়াই পাকিস্তানি ক্রিকেটাররা চলে যাই নিজ দেশে। তবে পাকিস্তানি ক্রিকেটারদের অভাব খুব ভালোভাবে পূরণ করেছে দলগুলি। ইংল্যান্ড ওয়েস্ট ইন্ডিজ সাউথ আফ্রিকা থেকে উড়িয়া আনা হয়েছে বিশ্বের স্পেশালিস্ট সব টি-টোয়েন্টি ক্রিকেটারকে।

আজ বিপিএল ফাইনালে সুনীল নারিন, আন্দ্রে রাসেল, মঈন আলি, থিসারা পেরেরা, লুক উড দের ব্যাটিং বোলিং ভেলকি দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে বাংলাদেশের ক্রিকেট প্রেমীরা। এবার বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান লীগ পর্বে তাদের প্রথম তিন ম্যাচের তিনটিতেই হেরেছিল তারপর থেকে দলটি ফাইনালে পৌঁছানোর আগ পর্যন্ত হারিনি একটি ম্যাচও। অন্যদিকে সিলেট সানরাইজার্স খুব বেশি নামিদামি প্লেয়ার না কিনেও দেশীয় প্লেয়ারদের পারফরম্যান্সে ভর করে এবার বিপিএলে এখনো পর্যন্ত সবচেয়ে সাকসেসফুল দল সিলেট সানরাইজার্স।

আরো পড়ুন: বিপিএলে সর্বোচ্চ রান সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী ২০২৩

বিপিএল ২০২৩ ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কি তাদের আধিপত্য ধরে রেখে বিপিএলের চতুর্থ শিরোপা জয় করবে নাকি সিলেট সানরাইজার্স প্রথমবারের মতো বিপিএল চ্যাম্পিয়ন হবে জানতে চোখ রাখুন বিপিএল ফাইনাল ২০২৩এ এবং সাথে থাকুন খেলা ১৮ এর পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram  পেজ)

Rate this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button