Info

মেসি কোন ধর্মের অনুসারী – মেসির স্ত্রী ও মেসির ছবি

মেসি কোন ধর্মের অনুসারী – লিওলেন মেসি ফুটবলের যাদুকর, তার খেলাতে মুগ্ধ গোটা ফুটবল বিশ্ব, তার ফ্যান ফলোয়ার তাকে নিয়ে খুঁটিনাটি অনেক প্রশ্ন করে থাকেন তার মধ্যে হলো মেসি কোন ধর্মের অনুসারী – কথাই বলে ধর্ম হোক যথা তথা কর্ম হোক ভালো, তবুও যারা জানতে চান মেসি কোন ধর্মের তাদের এই আর্টিকেল।

লিওনেল মেসির সম্পর্কে তার ফ্যানদের আগ্রহের শেষ নেই , মেসি ফুটবল ক্যারিয়ারের পাশাপশি তার ব্যাক্তিগত জীবন নিয়েও জানতে আগ্রহী অনেক মানুষ। মেসি বিশ্বের একমাত্র ফুটবলার যে ৭ টা ব্যালন ডি’অর জিতেছেন , তার সাফল্য কাছ থেকে দেখেছেন তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। মেসি কোন ধর্মের অনুসারী

মেসি কোন ধর্মের অনুসারী

লিওনেল মেসি কখনো তার ধর্ম নিয়ে কোন মিডিয়াতে কোন কথা বলেনি, আসলে ওয়েস্টার্ন লাইফ স্টাইলে এটা নিয়ে কোন কথা বলেনা, মেসি তিনি জন্মসূত্রে ল্যাটিন আমেরিকার নাগরিক, তার দেশ আর্জেন্টিনা। আর ল্যাটিন আমেরিকাতে খ্রিস্টান ধর্মের মানুষের বাস বেশি।

আর্জেন্টিনার ৭১ % জনগন খ্রিস্টান ধর্মের যেটা ক্যাথলিক খ্রিস্টান ধর্মের মধ্যে পড়ে। আর্জেন্টাইনরা ক্যাথলিক খ্রিস্টান ধর্ম চর্চা করে আর মেসি তার জন্মানুসারে ক্যাথলিক খ্রিস্টান ধর্মের অনুসারী

মেসি কখনো গোল করলে তার দুই হাতের আঙ্গুল আকাশের দিকে উচিয়ে সেলিব্রেশন করেন তিনি এটি তার দাদির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে এটি করেন।

আরো পড়ুনঃ মেসির মোট গোল কত জানুন 

মেসির ধর্ম ও তার স্ত্রী

লিওনেল মেসি ২০১৭ সালে বিয়ে করেন তার তরুণ বয়সের প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জোকে, মেসি যখন বার্সেলোনাতে যায় তখন আন্তোনেল্লা রোকুজ্জো তার সাথেই ছিলেন, আর মেসির সকল সাফল্য তার স্ত্রী কাছ থেকে দেখেছেন।

মেসি যখন ৩ সন্তান হয় তারপরে ২০১৭ তে মেসি তার প্রেমিকা বর্তমান তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো কে বিয়ে করেন, একটা সুখী দম্পতি উদাহরণ হতে পারে মেসি-আন্তোনেল্লা রোকুজ্জো ।

মেসির তিন সন্তান, একজনের নাম মাতিও মেসি রোকুজ্জো , একজনের নাম থিয়াগো মেসি রোকুজ্জো ও সিরো মেসি রোকুজ্জো ।

মেসি কোন ধর্মের অনুসারী ও আপনাদের প্রশ্ন

এই আর্টিকেলের মাধ্যমে লিওনেল মেসির ধর্ম তার স্ত্রীর কথা তুলে ধরেছি, আপনি যদি মেসি সম্পর্কে আরো কিছু জানতে চান বা অপনাদের কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন, আমরা এছাড়া মেসির ২০২২ সালে ছবি এখানে দেওয়া আছে।

মেসি কোন ধর্মের অনুসারী ?

আর্জেন্টিনার ৭১ % জনগন খ্রিস্টান ধর্মের যেটা ক্যাথলিক খ্রিস্টান ধর্মের মধ্যে পড়ে। আর্জেন্টাইনরা ক্যাথলিক খ্রিস্টান ধর্ম চর্চা করে আর মেসি তার জন্মানুসারে ক্যাথলিক খ্রিস্টান ধর্মের অনুসারী।

মেসির স্ত্রী নাম কি ?

লিওনেল মেসি ২০১৭ সালে বিয়ে করেন তার তরুণ বয়সের প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জোকে।
 
(সঠিক খবর পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button