ফুটবল
Trending

আর্জেন্টিনা খেলা কবে ২০২৩ বাংলাদেশ সময় Argentina vs Curacao

আর্জেন্টিনা খেলা কবে ২০২৩, Argentina vs curacao আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচটি শুরু হবে আগামীকাল (২৯ মার্চ) বুধবার। বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বিশ্বকাপের পর ঘরের মাঠে দ্বিতীয়বারের মতো খেলতে নামবে কুরাকাও এর বিপক্ষে। আর্জেন্টিনা বনাম কুরাকাও আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচকে ঘিরে আর্জেন্টিনা তে ইতিমধ্যে শুরু হয়ে গেছে উন্মাদনা। কেনই বা হবে না উন্মাদনা? এ যে বিশ্ব চ্যাম্পিয়ন! যে মেসি, আলভারেজ, দিবালা, ডি.পলরা আর্জেন্টিনাকে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ শিরোপা জিতেছে, তাদের খেলা চোখের সামনে সরাসরি দেখতে আর্জেন্টিনার প্রত্যেকটা মানুষ যে তৃষ্ণার্ত। আর্জেন্টিনা বনাম কিউরাসাও আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ বাংলাদেশ সময় কখন শুরু হবে। এবং আর্জেন্টিনা বনাম কুরাকাও আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ বাংলাদেশ থেকে লাইভ দেখার উপায় জানতে দেখুন সম্পূর্ণ আর্টিকেলটি।

আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ বাংলাদেশ সময় Argentina vs Curacao
আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ বাংলাদেশ সময় Argentina vs Curacao

আর্জেন্টিনা খেলা কবে বাংলাদেশ সময় আর্জেন্টিনা বনাম কুরাকাও

আর্জেন্টিনা খেলা কবে কুরাকাও দেশটি নেদারল্যান্ড রাজ্যের একটি সাংবিধানিক দেশ। কুরাকাও দেশটি শক্তিমত্তার বিবেচনায় সদ্য বিশ্বকাপে আর্জেন্টিনা থেকে রয়েছে অনেক গুণ পিছিয়ে। ফিফা রেংকিং এ যেখানে আর্জেন্টিনার অবস্থান দুই নাম্বারে সেখানে কুরাকাও এর ফিফা রেংকিং এ ১২৭৮.৬৪ পয়েন্ট নিয়ে ৮৬ নাম্বারে অবস্থান করছে। আর্জেন্টিনা বনাম কুরাকাও আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচটি শুরু হবে আগামীকাল (২৯ মার্চ) বাংলাদেশ সময় ভোর ৫ঃ৩০ মিনিটে। আর্জেন্টিনা বনাম কুরাকাও লাইভ ম্যাচটি বাংলাদেশ থেকে দেখা যাবে Fanatiz অ্যাপসের মাধ্যমে। তাই আর্জেন্টিনা বনাম কুরাকাও লাইভ ম্যাচটি বাংলাদেশ থেকে খুব সহজেই দেখাতে ডাউনলোড করে নিন Fanatiz apps। চলুন জেনে আসি আর্জেন্টিনা বনাম কুরাকাও হেড টু হেড পরিসংখ্যান।

আর্জেন্টিনা বনাম কুরাকাও হেড টু হেড পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম কুরাকাও হেড টু হেড পরিসংখ্যানে আর্জেন্টিনা কুরাকাও থেকে রয়েছে মাইল খানিক এগিয়ে। বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা যেখানে বর্তমান ফিফা রেংকিং এ ২ নম্বর দল সেখানে তুলনামূলক দুর্বল কুরাকাও এর অবস্থান ৮৬ নাম্বার। আর্জেন্টিনা বনাম কুরাকাও হেড টু হেড পরিসংখ্যানে আর্জেন্টিনা তাদের সর্বশেষ ৫ ম্যাচের ৪টিতে জয় ও ২টিতে ড্র করেছে। আর্জেন্টিনা সর্বশেষ পানামার বিপক্ষে ২-০ গোল ব্যবধানে জয় লাভ করেছে। অন্যদিকে আর্জেন্টিনা বনাম কুরাকাও হেড টু হেড পরিসংখ্যানে কুরাকাও তাদের খেলা সর্বশেষ ৫ ম্যাচের একটিতেও  জিততে পারেননি। কুরাকাও তাদের সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে ১-২ গোল ব্যবধানে পরাজিত হয়েছিল। চলুন জেনে আসি আর্জেন্টিনা বনাম কুরাকাও লাইভ আজকের ম্যাচের দুই দলের খেলোয়াড় তালিকা।

আর্জেন্টিনার খেলোয়াড় তালিকা কুরাকাওএর বিপক্ষে

আর্জেন্টিনা XI (৪-৩-৩): এমিলিয়ানো মার্তিনেস, নাওয়েল মলিনা, ক্রিস্তিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস ট্যাগলিয়াফিকো, রোদ্রিগো দে পোল, এনসো ফের্নান্দেস, আলেক্সিস মাক আলিস্তের, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেস, অ্যাঙ্গেল ডি মারিয়া।

কুরাকাও খেলোয়াড় তালিকা আর্জেন্টিনার বিপক্ষে

কুরাকাও XI: এলোয় রুম; কুকো মার্টিনা,জুরিয়েন গারি, রোশোন ভ্যান এইজমা, শেরেল ফ্লোরানাস, লিয়েন্দ্রো বাকুনা, ভার্নন অনিতা, জুনিনহো বাকুনা, জেরেমি অ্যান্টোনিস, রাঙ্গেলো জাঙ্গা, কেঞ্জি গোরে।

আরো পড়ুন: আর্জেন্টিনার সেরা গোলকিপার কে জানুন

আর্জেন্টিনা বনাম কুরাকাও লাইভ দেখার উপায়

বাংলাদেশ থেকে আর্জেন্টিনা বনাম কুরাকাও ম্যাচটি বাংলাদেশ থেকে কোন টিভি চ্যানেল সত্ত্বা ক্রয় করেনি। তবে বাংলাদেশ থেকে একমাত্র উপায় মোবাইল ফোন থেকে Fanatiz apps টি ডাউনলোড করে দেখতে পারেন। নিচে বাংলাদেশ থেকে আর্জেন্টিনা বনাম কুরাকাও ম্যাচটি লাইভ দেখার ধাপ গুলো তুলে দেওয়া হল।

১. প্রথমে গুগল প্লে স্টোরে প্রবেশ করুন।

২. সার্চ বারে লিখুন Fanatiz

৩. পাশে ডাউনলোড লেখা অপশনে চাপুন এবং ইনিস্টল করুন।

৪. Fanatiz এপ্স টি ওপেন করুন।

৫. নাম; মেইল এড্রেস; পাসওয়াড দিয়ে একাউন্ড তৌরি করুন।

৬. সর্বশেষ আর্জেন্টিনা বনাম কুরাকাও ম্যাচটি উপভোগ করুন।

আশাকরি আর্জেন্টিনা খেলা কবে কখন কোথায় লাইভ দেখা যাবে সকল তথ্য পেয়েছেন আরো জানতে নিচে কমেন্ট করে জানাতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button