Info

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

দেশের বেশ জনপ্রিয় একটি ব্র্যান্ডের নাম ওয়ালটন। দেশের চলমান বিদ্যুতের সংকটে চার্জার ফ্যানের সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। আজকে কিছু ভাল মানের ওয়ালটন চার্জার ফ্যানের দাম প্রকাশ করতে যাচ্ছি।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

ওয়ালটন চার্জার ফ্যানের দাম

১। কম দামের মধ্যে ওয়ালটন WRPF06A মডেলের চার্জার ফ্যানটি সবার শীর্ষে থাকবে। বর্তমান বাজারে এই চার্জার ফ্যানটির দাম নির্ধারণ করা হয়েছে ১৭,৯০ টাকা। কালো এবং সাদা রঙের এই চার্জার ফ্যানের সাইজ ১৫০ মিলি মিটার এবং ব্যাটারি ক্যাপাসিটি ৩.৭ ভোল্টেজ যার অ্যাম্পিয়ার  ৮০০০mAh. ভাল মানের ওয়ালটন চার্জার ফ্যানের মধ্যে এই ফ্যানটি বেশ ভাল।

২। আপনার যদি একটু বড় ফ্যান প্রয়োজন হয় তাহলে WRTF12A ( ১২”) এই মডেলের ওয়ালটন চার্জার ফ্যানটি আপনার জন্য পছন্দের হতে পারে। ফ্যানটির বর্তমান দাম রাখা হচ্ছে ৩,৯৯০ টাকা। একবার চার্জে নরমাল স্পীডে ৬ ঘন্টা এবং ফুল স্পীডে ( ১৫০০ RPM ) ৪ ঘন্টা ব্যাক আপ পাবেন। এছাড়া ফ্যানটি পাবেন ৪টি ভিন্ন কালার রয়েছে।

৩। ওয়ালটন চার্জার ফ্যানের মধ্যে WRTF14A  ( 350 mm ) এই মডেলের ফ্যানটি পাচ্ছেন ৪,৩৯০ টাকায়। ৪ পাখা বিশিষ্ট এই ফ্যানটি একবার ফুল চার্জে সর্বোচ্চ গতিতে ৩ ঘন্টা, সাধারণ গতিতে ৫ ঘন্টা এবং নরমাল স্পীডে ৮ ঘন্টা ব্যাকআপ পাবেন। ফ্যানটি আপনারা ৩টি কালারের পেয়ে যাবেন।

৪।  আরো একটি দারুণ ওয়ালটন চার্জার ফ্যানের দাম ৬,৫০০ টাকা যার মডেল নাম্বার WRSF16A-PBC. ১৬ ইঞ্চির এই ফ্যানটি একবার ফুল চার্জে হাই স্পীডে ২.৫ ঘন্টা, মিডিয়াম স্পীডে ৪.৫ ঘন্টা এবং নরমাল স্পীডে ৬ ঘন্টা খুব ভাল ভাবে ব্যাকআপ পাবেন।

ফ্যানটির সাথে আরো থাকছে এলইডি লাইটের দারুণ ব্যাবস্থা যা একবার ফুল চার্জে ৯০ ঘন্টা ব্যাকআপ পাবেন। ফ্যানটিতে DC ১২ ভোল্টেজের সুপার স্পীডের মটর ব্যাবহার করা হয়েছে যার ফলে ৫ পাখা বিশিষ্ট এই ফ্যানটিতে খুব ঠান্ডা বাতাস আপনারা পাবেন।

ওয়ালটন চার্জার ফ্যান প্রাইস ২০২৩

এখানে ২০২৩ সালের সকল আপডেট মডেল এবং ওয়ালটন চার্জার ফ্যানের দাম দেওয়া হল যেখানে সর্বনিম্ন একটি ওয়ালটন চার্জার পাবেন ১,৭৯০ টাকায় এবং সর্বোচ্চ ৬,৫০০ টাকা। নিচে তালিকা থেকে মডেল এবং তাম দেখুন।

মডেল নাম্বারঅফিশিয়াল দাম
WRPF06A১,৭৯০ টাকা
WRTF12A৩,৯৯০ টাকা
WRTF14A৪,৩৯০ টাকা
W170A-ME-MS৫,৭০০ টাকা
W170A-MS৬,১০০ টাকা
W170A-AS৬,৪৯০ টাকা
WRSF16A-PBC৬,৫০০ টাকা

 

ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম

ওয়ালটন চার্জার ফ্যানে সাধারণত ৬ ভোল্টেজের ৪.৫ অ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করে থাকে যার মডেল নাম্বার Walton RB640CS 6V 4.5AH Rechargeable Fan Battery SuncakMax। এই ব্যাটারির বর্তমান বাজার দাম ৫৩০ থেকে ৫৫০ টাকা নিয়ে থাকে। আপনারা চাইলে যে কোন ইলেক্টিক দোকানে ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারিটি পেয়ে যাবেন।

আরো পড়ুন: আইপিএস এর দাম ২০২৩

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (50 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button