Info
Trending

গাজী পাম্পের দাম ২০২৩ | গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত জানুন

গাজী পাম্পের দাম ২০২৩, গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত ২০২৩ জানতে চেয়েছেন অনেকেই। সাম্প্রতিক সময়ে জ্বালানি তেলের দাম অস্বাভাবিক ভাবে বৃদ্ধি পাওয়ায় বসতবাড়িসহ কৃষি কাজেও বৃদ্ধি পেয়েছে পাম্পের ব্যবহার। আর বাংলাদেশের বাজারে যে সকল পাম্প পাওয়া যায় তাদের মধ্যে গাজী পাম্পের চাহিদা উপরের দিকে। গাজী ২ ঘোড়া পাম্প বসতবাড়ির প্রয়োজন মিটিয়ে কৃষি কা  জে সেচ ব্যবস্থায়ও ব্যবহার করা যায়। আজকের প্রতিবেদনে গাজী ২ ঘোড়া পাম্পের দাম ও এর ব্যবহার সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

গাজী পাম্পের দাম ২০২৩

গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত ২০২৩ | গাজী পাম্পের দাম ২০২৩

গাজী ২ ঘোড়া পাম্পের ভোল্টেজ ১৮০ থেকে ২২০ পর্যন্ত। এটির ফ্রিকোয়েন্সি সর্বোচ্চ ৫০ হার্টয। গাজী ২ ঘোড়া পাম্পের আরপিএম অর্থাৎ রেভুলেশন পার মিনিট  সর্বোচ্চ ২৯০০।

গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত ২০২৩

গাজী ২ ঘোড়া পাম্পের মধ্যে ২০২৩ সালে নতুন আমদানিকৃত  TJSW-3BM-2HP মডেলটির বর্তমান দাম ১৩৯৫০ টাকা, 2TCP-25/160B  মডেলটির বর্তমান দাম ১৫৩০০ টাকা, PUMP MOTORS 2HP JET A1 200A মডেলটির দাম ১২২০০ টাকা। 2HP GAZI SUBMERSIBLE WATET PUMP MOTOR 4STM-10-10 মডেলটির দাম ১৪৪০০ টাকা। স্থানভেদে এই দাম সামান্য কম বেশি হতে পারে। নিচে গাজী ২ ঘোড়া পাম্পের ব্যবহার ও গাজী গ্রুপের অন্যান্য পাম্পের দাম সম্পর্কে বিস্তারিত জানানো হচ্ছে।

গাজী ২ ঘোড়া পাম্পের ব্যবহার | গাজী ২ ঘোড়া পাম্পের দাম কত ২০২৩

গাজী ২ ঘোড়া পাম্পটি ব্রাস ইমপেলার সহ স্বয়ংক্রিয় প্রাইমিং ইজেক্টর টাইপ। এটি সর্বোচ্চ ৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ক্ষয়কারী জল পরিচালনা করার জন্য উপযুক্ত। ফলে গাজী ২ ঘোড়া পাম্পটি ঋতু পরিবর্তনের সাপেক্ষে বিশেষত অগভীর কূপ পাম্প হিসেবে উপযুক্ত। গাজী ২ ঘোড়া পাম্পটি ৯ মিটারের বেশি রেজুলেশন গভীরতা থেকে পানি তুলতে সক্ষম। এ কারণে গাজী ২ ঘোড়া পাম্পটি বসতবাড়িতে কাজের প্রয়োজন মিটিয়ে কৃষি কাজে সেচ ব্যবস্থায় ব্যবহার করা যায়। চলুন জেনে আসি গাজী গ্রুপের অন্যান্য পাম্পের দাম ও ব্যবহার।

গাজী পাম্পের দাম ২০২৩ | গাজী সাবমারসিবল পাম্পের দাম ২০২৩

বাংলাদেশের গাজী গ্রুপের বিভিন্ন পণ্যের মধ্যে গাজী পাম্প মানুষের আস্থা অর্জন করে নিয়েছে। বর্তমানে বাজারে যে সকল পাম্পের চাহিদা ঊর্ধ্বমুখী তাদের মধ্যে গাজী পাম্প তাদের মধ্যে অন্যতম। বর্তমান বাজারে গাজী যে সকল নতুন পাম্প আমদানি করেছে ১ এক ঘোড়া থেকে ১০ ঘোড়া পাম্পের বর্তমান দাম মডেল সহ তুলে ধরা হলো

গাজী ১ ঘোড়া পাম্পের দাম কত ২০২৩ | গাজী পাম্পের দাম ২০২৩

গাজী ১ ঘোড়া পাম্পের দাম কত ২০২৩

সাম্প্রতিক সময়ে গাজী গ্রুপ বাংলাদেশে নতুন কিছু ১ ঘোড়া পাম্প আমদানি করেছে। ১ বছর ওয়ারেন্টি নিশ্চয়তাই  ২০২৩ সালে গাজীর নতুন আমদানিকৃত ১ ঘোড়া পাম্পের মধ্যে GAZI JET WATER PUMP-100XL মডেলটির দাম ৭৩০০ টাকা। এছাড়াও গাজীর মোটরস এর নতুন  আমদানিকৃত PUMP MOTORS 1H JET A1 মডেলটির দাম ৬৯০০ টাকা,  PUMP MOTORS 1HP JET PEDROLLO মডেলটির দাম ১৫৩৪৫ টাকা, 1HP GAZI WATER PUMP TJSW মডেলটির দাম ৭৮০০ টাকা। তবে বাংলাদেশের বিভিন্ন স্থান ভেদে এই দাম কিছুটা কম-বেশি হতে পারে চেনার আগে অবশ্যই যাচাই করে কিনবেন।

গাজী ১.৫ ঘোড়া পাম্পের দাম কত | গাজী সাবমারসিবল পাম্পের দাম ২০২৩

গাজী ১.৫ ঘোড়া পাম্পের দাম কত

গাজী পাম্প দামে সস্তা ও অধিক টেকসই এর কারণে খুব দ্রুতই মানুষের আস্থায় পরিণত হয়েছে। গাজী ১ ঘোড়া ও ২ ঘোড়া পাম্পের পাশাপাশি ১.৫ ঘোড়া পাম্পও বাজারে এনেছে।২০২৩ সালে গাজীর নতুন আমদানিকৃত ১.৫ ঘোড়া পাম্পের মধ্যে 1.5HP GAZI WATER PUMP MOTOR TJSW-3CL মডেলটির দাম ১২৬০০ টাকা, PUMP MOTOR 1.5HP JETA1 মডেলটির দাম ১১৫০০ টাকা,1.5HP GAZI SUBMERSIBLE WATET PUMP MOTOR 4STM-4-14 মডেলটির দাম ১৪০০০ টাকা।  বাংলাদেশের বিভিন্ন  স্থান ভেদে এই দাম কিছুটা কম বেশি হতে পারে কেনার আগে অবশ্যই দাম যাচাই করে কিনবেন।

গাজী ৩ ঘোড়া পাম্পের দাম কত | গাজী পাম্পের দাম ২০২৩

গাজী ৩ ঘোড়া পাম্পের দাম কত

গাজী ৩ ঘোড়া পাম্পটি ব্রাসের তৈরি একটি ইম্পেলার পাম্প। এই পাম্পটি ডিআইএন ২৪২৫৫ স্পেসিফিকেশন দ্বারা নির্মিত। গাজী ৩ ঘোড়া পাম্পটি সর্বোচ্চ ৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় বসতবাড়ি, কৃষি এবং শিল্পের জন্য উপযুক্ত। ১ বছরের ওয়ারেন্টি সুবিধা নিয়ে ২০২৩ সালে গাজীর নতুন আমদানিকৃত ৩ ঘোড়া পাম্পের মধ্যে 3HP GAZI CENTRIFUGAL WATER PUMP MOTOR 2TCP-25/160A মডেলটির দাম ১৭১০০ টাকা। এছাড়াও  3HP SUBMERSIBLE WATET PUMP MOTOR 4SDM-10-14 মডেলটির দাম ১৮৯০০ টাকা। বাংলাদেশের বিভিন্ন  স্থান ভেদে এই দাম কিছুটা কম বেশি হতে পারে কেনার আগে অবশ্যই দাম যাচাই করে কিনবেন।

গাজী হাফ ঘোড়া পাম্পের দাম ২০২৩ | গাজী সাবমারসিবল পাম্পের দাম

গাজী হাফ ঘোড়া পাম্পের দাম ২০২৩

গাজী হাফ ঘোড়া (০.৫) পাম্পটি মূলত বসতবাড়িতে বিভিন্ন কাজে ব্যবহারের জন্য উপযুক্ত। ২০২৩ সালে গাজীর নতুন আমদানিকৃত Gazi Peripheral Pump- QB60-1 মডেলটির দাম ২৮০০ টাকা। বাংলাদেশের বিভিন্ন এলাকায় এই দাম সামান্য পার্থক্য থাকতে পারে তাই কেনার আগে অবশ্যই দাম যাচাই করে কিনবেন।

গাজী ১০ ঘোড়া পাম্পের দাম কত | গাজী পাম্পের দাম ২০২৩

গাজী ১০ ঘোড়া পাম্পের দাম কত

বাংলাদেশের বাজারে গাজী নিয়ে এসেছে ১০ ঘোড়া পাম্প। ২০২৩ সালে গাজির নতুন আমদানিকৃত ১০ ঘোড়া পাম্পের মধ্যে 10HP GAZI CENTRIFUGAL WATER PUMP MOTOR P2C50-180/75 মডেলটির দাম ৫৪০০০ টাকা। বাংলাদেশের বিভিন্ন এলাকায় এই দামের কিছুটা পার্থক্য থাকতে পারে তাই কেনার আগে অবশ্যই দাম যাচাই করতে ভুলবেন না।

আরো পড়ুন: ইলেকট্রিক চুলার দাম কত 2023

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

Rate this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button