বিপিএল
Trending

বরিশাল বনাম রংপুর লাইভ~ফরচুন বরিশাল বনাম রংপুর রাইডার্স লাইভ

বরিশাল বনাম রংপুর লাইভ ম্যাচ বিপিএল ২০২৩, আজ ১২ই ফেব্রুয়ারি (রবিবার) দুপুর ১ টা ৩০ মিনিটে বিপিএল ২০২৩ এর প্রথম প্লে অফ ম্যাচে মুখোমুখি হচ্ছে বরিশাল বনাম রংপুর। এই ম্যাচে যে দল জয়লাভ করবে সেই দল দ্বিতীয় কোয়ালিফায়ারে সুযোগ পাবে ফাইনালে যাওয়ার জন্য। এবং যে দল পরাজিত হবে, সেই দল বাদ পড়বে ফাইনালে যাওয়ার প্রতিযোগিতা থেকে। সুতরাং বিপিএল ২০২৩ এর প্রথম প্লে অফ ম্যাচটি হতে যাচ্ছে নক আউট ম্যাচ। বরিশাল বনাম রংপুর আজকের ম্যাচে রংপুর রাইডার্স টসে জিতে আগে বোলিং করা সিদ্ধান্ত নিয়েছে এখন ব্যাটিং করছে ফরচুন বরিশাল। বরিশাল বনাম রংপুর লাইভ ম্যাচটি খেলা ১৮ এর পাতায় বল বাই বল স্কোর আপডেট দেয়া হচ্ছে।

বরিশাল বনাম রংপুর লাইভ

→রংপুর রাইডার্স বনাম ফরচুন বরিশাল
 →ফরচুন বরিশাল : ১৭০  / ৩ ( ২০ ওভার ) 
→রংপুর রাইডার্স : ১৭২ / ৬ ( ১৯.৩ ওভার ) 
→ফলাফল : রংপুর রাইডার্স ৪ উইকেটে জয়ী 

বরিশাল বনাম রংপুর লাইভ~ফরচুন বরিশাল বনাম রংপুর রাইডার্স লাইভ
বরিশাল বনাম রংপুর লাইভ

বরিশাল বনাম রংপুর আজকের ম্যাচের টস ফ্যাক্ট

বিপিএল ২০২৩ শুরু হয়েছিল এবছরের ৬ জানুয়ারি থেকে। এবারের আসরে ইতিমধ্যে শেষ হয়েছে লিগ পর্ব। আজ বিপিএল ২০২৩ এর প্রথম প্লে অফ ম্যাচে মুখোমুখি হচ্ছে বরিশাল বনাম রংপুর। তবে এবার বিপিএল যেহেতু পুরোপুরি শীতকালে অনুষ্ঠিত হচ্ছে তাই রাতে পড়া শিশির নিয়ে ভাবতে হচ্ছে দলগুলিকে। কেননা দিনের প্রথম খেলায় প্রথম ইনিংসে পিচ থাকে হালকা ভেজা।

এমন ভেজা পিচে আগে বোলিং করা দল প্রথমদিকে পিচ থেকে কিছুটা অ্যাডভান্টেজ পেয়ে থাকে । যার ফলে টস জয়ী দল বেশিরভাগ ক্ষেত্রে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়ে থাকে। সুতরাং বরিশাল বনাম রংপুর আজকের ম্যাচে টস জয় গুরুত্বপূর্ণ ফ্যাক্ট হিসেবে কাজ করবে। চলুন দেখে আসি ফরচুন বরিশাল বনাম রংপুর রাইডার্স আজকের ম্যাচে দুই দলের খেলোয়াড় তালিকা।

ফরচুন বরিশালের একাদশ আজকের ম্যাচে

বিপিএল ২০২৩ জমিয়ে তুলেছিল মূলত পাকিস্তানী ক্রিকেটাররা কিন্তু পাকিস্তানে আগামী ১৩ ই ফেব্রুয়ারি থেকে পি এস এল শুরু হয় সমস্ত পাকিস্তানি ক্রিকেটার ফিরে গেছে নিজ দেশে। তাইতো আজকে ফরচুন বরিশালের একাদশে দেখা যাবে না ইফতিকার আহমেদকে। ফরচুন বরিশাল ইফতিকার আহমেদের বিকল্প হিসেবে দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডোয়েন প্রিটোরিয়াসকে দলে অন্তর্ভুক্ত করেছে। ফরচুন বরিশাল বনাম রংপুর রাইডার্স ম্যাচে ফরচুন বরিশালের একাদশ।

১. সাকিব আল হাসান ( C )
২. মাহমুদুল্লাহ রিয়াদ
৩. মেহেদী হাসান মিরাজ
৪. এনামুল হক বিজয় ( W )
৫. কামরুল ইসলাম রাব্বি
৬. খালেদ আহমেদ
৭. সানজামুল ইসলাম
৮. ডোয়েন প্রিটোরিয়াস
৯. করিম জানাত
১০. ভানুকা রাজাপক্ষ
১১. আন্দ্রে ফ্লেচার

রংপুর রাইডার্স এর একাদশ আজকের ম্যাচে

পি এস এল খেলতে পাকিস্তান স্পিড স্টার হারিস রউফ রংপুর ছেড়েছে ১০ তারিখেই। এরমধ্যে রংপুর রাইডার্স প্লে অফের জন্য দলে ভিড়িয়েছে ওয়েস্ট ইন্ডিজের মার কাটারি ব্যাটসম্যান নিকোলাস পুরান কে এছাড়াও রংপুর রাইডার্স এর হয়ে আজকের ম্যাচে মাঠে নামবে আফগানিস্তানের বোলার মুজিবুর রহমান। চলুন দেখে আসি আজকের ম্যাচে রংপুর রাইডার্স এর একাদশ।

১. নুরুল হাসান সোহান ( C )
২. নাইম শেখ
৩. রনি তালুকদার
৪. শামীম হোসেন
৫. রাকিবুল হাসান
৬. হাসান মাহমুদ
৭. মাহেদী হাসান
৮. ডোয়েন ব্র্যাভো
৯. মজিবুর রাহমান
১০. নিকলাস পুরান
১১. দাসুন সানাকা

আরো পড়ুন: বিপিএল ২০২৩ পয়েন্ট টেবিল

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram  পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button