ফুটবল
Trending

পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ দেখার উপায়

PSG vs Bayern Munich Live TV Channel

পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ দেখার উপায়, পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ আজকের খেলা কয়টায় ? আগামীকাল (১৫ই ফেব্রুয়ারি) চ্যাম্পিয়ন লীগের হাইভোল্টেজ ম্যাচে বাংলাদেশ সময় রাত ২:০০ মেসি, এমবাপ্পে নেইমারদের পিএসজি মাঠে নামবে বায়ার্ন মিউনিখ এর বিপক্ষে। পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ আজকের ম্যাচটি চ্যাম্পিয়ন লিগের এবারের মৌসুমে এখনো পর্যন্ত সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ বলা যায়। তবে পিএসজি সমর্থকদের জন্য দুশ্চিন্তার বিষয় যে পিএসজি তাদের সর্বশেষ খেলা তিন ম্যাচেই পরাজিত হয়েছে। পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ ম্যাচ দেখার উপায় এবং পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ আজকের খেলা কয়টায় ? নিচে টেবিলে দেওয়া হল।

পিএসজি বনাম বায়ার্ন লাইভ স্কোর

পিএসজিঃ ০                                                                                                         

বায়ার্ন মিউনিখঃ ১ ( কমেন ৫৩’)   

 

পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ দেখার উপায়

চ্যাম্পিয়ন্স লিগে মেসি- নেইমার এমবাপ্পেদের পিএসজি খেলতে নামবে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে। খেলাটি বাংলাদেশ থেকে দেখা যাবে টফি অ্যাপসে। এছাড়াওপিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ ম্যাচটি অন্যান্য দেশ থেকে দেখা যাবে সনি স্পোর্টস টু এইচডি এ। নিচে পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ আজকের খেলা কয়টায় শুরু হবে তার সময়সূচি দেয়া হল।

বাংলাদেশ থেকে দেখার উপায় : টফি অ্যাপস থেকে সনি স্পোর্টস টু এইচডি চ্যানেলে ( Sony Sports 2 HD )
অন্যান্য দেশ থেকে : সনি টেন টু ( Sony Ten 2 and on Sony LIV )

পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ ম্যাচ দেখার উপায়
পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ দেখার উপায়

পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ আজকের খেলা কয়টায়

উয়েফা চ্যাম্পিয়ন লিগের ১৬ তম রাউন্ডে হাইভোল্টেজ ম্যাচে পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ মুখোমুখি হবে আগামীকাল ( বুধবার) বাংলাদেশ সময় রাত ২:০০ টাই। আজকের ম্যাচে পিএসজির হয়ে প্রথম থেকেই মাঠে থাকবে মেসি নেইমার এমবাপ্পে জুটি। পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ আজকের হাইভোল্টেজ ম্যাচের যাবতীয় আপডেট নিউজ পেতে চোখ রাখুন খেলা ১৮ এর পাতায়।

আরো পড়ুন: মেসি নেইমার পরিসংখ্যান

পিএসজির খেলোয়াড় তালিকা আজকের ম্যাচে

পিএসজির খেলা মানেই মেসি -নেইমার -এমবাপ্পের চোখ জুড়ানো ত্রি-আক্রমণ। গত কয়েকটি ম্যাচে পিএসজির হয়ে একই সাথে মাঠে দেখা যাচ্ছে না এই তিন তারকা ফুটবল আছে। কিন্তু আজ বায়ার্ন মিউনিখ এর বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে একই সাথে খেলতে দেখা যাবে বর্তমান সময়ের সেরা তিন ফরওয়ার্ড কে। চলুন দেখে আসি আজকের ম্যাচে বায়ার্ন মিউনিখ এর বিপক্ষে পিএসসির খেলোয়াড় তালিকা।

Donnarumma; Hakimi, Marquinhos, Ramos; Mendes; Ruiz, Pereira, Verratti; Soler; Messi, Neymar

বায়ার্ন মিউনিখের খেলোয়াড় তালিকা আজকের ম্যাচে

উয়েফা চ্যাম্পিয়ন লিগের দিই ফেভারিট দল বায়ার্ন মিউনিখ ও পিএসজি মুখোমুখি হবে কিছুক্ষণ পরেই। পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ আজকের ম্যাচটি উয়েফা চ্যাম্পিয়ন লিগের এবারের মৌসুমে সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ বলা যায়। চলুন দেখে আসি আজকের ম্যাচে পিএসজির বিপক্ষে বায়ার্ন মিউনিখের খেলোয়াড় তালিকা

Sommer; Cancelo, De Ligt, Upamecano, Davies; Kimmich, Goretzka; Sane, Musiala, Coman; Choupo-Moting

আশাকরি পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ দেখার উপায় জানতে পেরেছেন। আজকের পিএসজির খেলা লাইভ দেখতে Trofee App থেকে স্পোর্টস কয়াটাগরি থেকে Sony Sports 2 HD নির্বাচন করুন। দেখবেন লাইভ থেকে দেখাচ্ছে রাত ২ টা থেকে। 

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram  পেজ)

4.7/5 - (41 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button