বিপিএল
Trending

ঢাকা ডমিনেটর্স বনাম চট্টগ্রাম চালেঞ্জার্স লাইভ~ঢাকা বনাম চট্টগ্রাম লাইভ

ঢাকা ডমিনেটর্স বনাম চট্টগ্রাম চালেঞ্জার্স লাইভ ম্যাচ বিপিএল ২০২৩ শুরু হয়েছে আজ সন্ধ্যা ৬:৩০ থেকে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স গতকাল নিজেদের হোম ভেনু তে প্রথম ম্যাচে ফরচুন বরিশালের কাছে হেরে গিয়ে তিন ম্যাচে এক যাই নিয়ে পয়েন্ট তালিকা নিচের দিকে অবস্থান করছে অন্যদিকে ঢাকা ডোমেলেটর দুই ম্যাচে এক জয় নিয়ে পয়েন্ট তালিকা ৪ নাম্বার অবস্থান করছে। আজকের(শনিবার) ম্যাচটি তাই দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ।

ঢাকা ডমিনেটর্স বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার লাইভ ম্যাচটিতে ঢাকা ডমিনেটর্স টসে জিতে আগে ব্যাটিং  করার সিদ্ধান্ত নিয়েছে, এখন ব্যাট করছে ঢাকা ডমিনেটর্স। ঢাকা ডমিনেটর্স বনাম চট্টগ্রাম চালেঞ্জার্স লাইভ ম্যাচটির যাবতীয় ম্যাচ রিপোর্ট পেতে চোখ রাখুন খেলা ১৮ এর পাতায়।

ঢাকা ডমিনেটর্স বনাম চট্টগ্রাম চালেঞ্জার্স লাইভ

→ঢাকা ডমিনেটর্স বনাম চট্টগ্রাম চালেঞ্জার্স
→ঢাকা ডমিনেটর্স : ১৫৮ / ৬ ( ২০ ওভার )
→চট্টগ্রাম চালেঞ্জার্স : ১৫৯ / ২ ( ১৭.৪ ওভার )
→ফলাফল : চট্টগ্রাম চালেঞ্জার্স ৮ উইকেটে জয়ী

ঢাকা ডমিনেটর্স বনাম চট্টগ্রাম চালেঞ্জার্স ম্যাচের টস ফ্যাক্ট

ঢাকা ডমিনেটর্স বনাম চট্টগ্রাম চালেঞ্জার্স লাইভ ম্যাচ আজকের ম্যাচটিতে টস জয় খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠবে কারণ এমনিতে আজ সারাদিন সূর্য না ওঠায় স্বাভাবিক এর থেকে পিচ থাকবে অনেক ভেজা। তার উপর ম্যাচটি সন্ধ্যা ৬:৩০ মিনিটের পরে অনুষ্ঠিত হওয়ায় ভারী শিশিরে প্লিজ থাকবে পুরোপুরি ভেজা।

এমন শিশির ভেজা পিছে শেষের দিকে বোলিং করতে বোলারদের খুব অসুবিধা হয় কারণ পিস ভেজা থাকলে বোলারদের বল গ্রিপ করতে অসুবিধা হয় তাই আজকের ম্যাচে টস গুরুত্বপূর্ণ ফ্যাক্ট হিসেবে কাজ করবে আজকের ম্যাচে টসে জয়লাভকারী দল নিঃসন্দেহে আগে বোলিং করার সিদ্ধান্ত নিবে তবে আজ হল তার উলটা ঢাকা ডমিনেটর্স টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে। চলুন দেখে আসি ঢাকা ডমিনেটর্স বনাম চট্টগ্রাম চালেঞ্জার্স লাইভ ম্যাচ দুইদলের সেরা একাদশ।

ঢাকা ডমিনেটর্সের একাদশ

এবার বিপিএলে ঢাকা ডোমেলেটর এখনো পর্যন্ত দুইটি ম্যাচ খেলে একটি জয় ও একটি পরাজয় নিয়ে পয়েন্ট তালিকায় চার নম্বর অবস্থান করছে সুতরাং ঢাকা-ডমিনেটর চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে আজকের ম্যাচে জয়ের জন্য তাদের সেরা একাদশ মাঠে নামাবে। চলুন দেখে আসি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর বিপক্ষে ঢাকা ডমিনেটরসএর সেরা একাদশ।

১. নাসির হোসেন ( C )
২. সৌম্য সরকার
৩. মোহাম্মদ মিঠুন
৪. মিজানুর রহমান
৫. আরিফুল হক
৬.ওসমান গনি
৭.  আমর হামজা
৮. আরাফাত সানি
৯. তাসকিন আহমেদ
১০. আলা মিন হোসেন
১১. মোহাম্মাদ ইমরান

চট্টগ্রাম চালেঞ্জার্সের একাদশ

চট্টগ্রাম চালেঞ্জার্স চট্টগ্রাম পর্বে নিজেদের প্রথম ম্যাচে ফরচুন বরিশালের কাছে হেরে পয়েন্ট তালিকায় নিচের দিকেই অবস্থান ফলে আজকের ম্যাচে আসিফ হোসেনের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জয়ের জন্য তাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবে চলুন দেখে আসি ঢাকা ডমিনেটরস এর বিপক্ষে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর সেরা একাদশ।

১. শুভাগত হোম ( C )

২. আফিফ হোসেন  ইরফান শুক্কুর

৩. ম্যাক্স ও’ডাউড 

৪.মেহেদী হাসান রানা

৫. উসমান খান ( W )

৬. আল-আমিন

৭. মৃত্তুন্জয় চৌধুরী

৮. নিহাদুজ্জামান

৯. মালিন্দা পুস্পাকুমার

১০. জিয়াউর রহমান

১১. দারউইশ রাসুলি

আরো পড়ুন: বিপিএল ২০২৩ সময়সূচী

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

5/5 - (2 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button