Info
Trending

বাংলাদেশ vs আয়ারল্যান্ড সিরিজ ২০২৩ টিকেট দাম যেভাবে কিনবেন

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ ২০২৩ টিকেটের দাম নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ vs আয়ারল্যান্ড মধ্যকার ৩ ওডিআই, ৩ টি২০ এবং একটি টেস্ট সিরিজের জন্য আয়ারল্যাবন্ড জাতীয় ক্রিকেট দল বাংলাদেশে এসেছে। আজ  ১৬ই মার্চ, ২০২৩ বৃহস্পতিবার বিসিবি ৩টি ওডিআই সিরিজ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সিলেট স্টেডিয়ামের জন্য টিকেটের দাম নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। চলুন দেখে আসি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ ২০২৩ ওডিআই সিরিজের জন্য টিকেটের দাম। বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজের টিকেট কোথায় পাবেন কিভাবে কিনবেন এবং টিকেট দাম।

বাংলাদেশ vs আয়ারল্যান্ড সিরিজ ২০২৩ টিকেট দাম
বাংলাদেশ vs আয়ারল্যান্ড ২০২৩ টিকেট দাম

আয়ারল্যান্ড সিরিজে টিকেট মূল্য তালিকা সিলেট স্টেডিয়ামের জন্য

১৮, ২০ ও ২৩ মার্চ বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ ২০২৩ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৩টি ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হবে যার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক টিকেটের দাম এবং টিকেট কোথায় পাওয়া যাবে প্রকাশ করেছে। বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজে সর্বমোট ৫ শ্রেণীর টিকেট পাওয়া যাবে। যেখানে গ্র্যান্ড স্টান্ড টিকেটের জন্য সর্বোচ্চ ১৫০০ টাকা, ক্লাব হাউস টিকেটের জন্য ৫০০ টাকা, পূর্ব গ্যালারির টিকেটের জন্য ৩০০টাকা, পশ্চিম গ্যালারির টিকেটের জন্য ২০০ টাকা,  সবুজ পাহাড় এলাকার টিকেটের জন্য ২০০ টাকা নির্ধারণ হয়েছে। 

Ticket CategoriesTicket Price
Grand Stand1500 TK
Club House500 TK
Eastern Gallery300 TK
Western Gallery200 TK
Green Hill Area200 TK

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ২০২৩ এর টিকেট কোথায় পাওয়া যাবে

আয়ারল্যান্ড সিরিজের টিকেট সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মেইন গেটে লাকাটুরা টিকেট কাউন্টারে এবং সিলেট ডিস্ট্রিক্ট স্টেডিয়ামের মেইন গেটে রিকাবি বাজার। টিকেট কাউন্টার থেকে টিকেট ক্রয় করতে পারবেন খেলার আগের দিন সকাল ০৯:৩০ থেকে সন্ধ্যা ০৭:৩০ পর্যন্ত।

বাংলাদেশ vs আয়ারল্যান্ড সিরিজের টিকেট অনলাইন কিনবেন যেভাবে

বাংলাদেশ ইংল্যান্ড সিরিজে টিকেট নিয়ে কারচুপির কারনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড তখন বলেছিল এখন থেকে টিকেট কেনা যাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিশিয়াল ওয়েবসাইট থেকে। তারই ধারাবাহিকতায়  বাংলাদেশ আয়ারল্যান্ড সিরিজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করলে দেখা যাচ্ছে নতুন একটা ক্যাটাগরি যুক্ত করেছে “Buy Ticket” নামে। এবং সেখান থেকে প্রথমে এনআইডি কার্ডের মাধ্যমে রেজিস্টেশন করে তার পর আপনারা টিকেট ক্রয় করতে পারবেন।

বাংলাদেশ vs আয়ারল্যান্ড সিরিজ ২০২৩ সময়সূচি

আয়ারল্যান্ড জাতীয় ক্রিকেট দল ৩ ওডিআই ৩ টি২০ এবং একটি টেস্ট খেলার জন্য বাংলাদেশ সফর করেছে। বিসিবি থেকে বাংলাদেশ vs আয়ারল্যান্ড সিরিজ ২০২৩ সময়সূচি প্রকাশ করেছে ইতিমধ্যে। যেখানে দাখা গেছে ১৮, ২০ ও ২৩ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৩ ওডিআই ম্যাচ খেলবে। তারপর ২৭, ২৯ ও ৩১ মার্চ ৩ টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে চট্রগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সর্বশেষ ৪ থেকে ৮ এপ্রিল পর্যন্ত একটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ ২০২৩ সময়সূচি

আরো পড়ুন: বাংলাদেশ ইংল্যান্ড পরিসংখ্যান

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

4.9/5 - (17 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button