আইপিএল

লিটন দাস আইপিএলে দল পেলেন, কলকাতা নাইট রাইডার্সে

আইপিএলে লিটন দাস কোন দলে? লিটন দাস আইপিএলে কত টাকায় বিক্রি হলে এমন সব প্রশ্নের আপডেট নিউজ পেতে চোখ রাখুন খেলা ১৮ এর পাতায়। আইপিএলের ২০২৩ সালে কলকাতা নাইট রাইডার্স এর হয়ে খেলবেন লিটন কুমার দাস। আজ (২৩ ডিসেম্বর) আইপিএল এর মিনি নিলামে প্রথম ডাকে লিটন কুমার দাসকে কোন দলে নিতে আগ্রহ না দেখালেও দ্বিতীয় ডাকে লিটন কুমার দাসকে কলকাতা নাইট রাইডার্স দলে ভিড়িয়েছে। এবার আইপিএলের চূড়ান্ত নিলামে নাম ছিল বাংলাদেশের চার ক্রিকেটার সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, লিটন দাস তাসকিন আহমেদের। মুস্তাফিজুর রহমান নিলামের আগে থেকেই তার আইপিএলের দল নিশ্চিত করেছে।

লিটন দাস আইপিএলে দল পেলেন, কলকাতা নাইট রাইডার্সে
লিটন দাস

মুস্তাফিজুর রহমান খেলবেন এবার আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে। মুস্তাফিজুর রহমান আইপিএলের গত আসরেও(২০২২)দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন। তবে আইপিএলে বাংলাদেশ থেকে সবচেয়ে বেশি ম্যাচ খেলা সাকিব আল হাসান এবার আইপিএল নিলামেও দল পেলেন না। ২৩ ডিসেম্বর আজকের নিলামে বাংলাদেশের এই সুপারস্টারকে (সাকিব আল হাসান) দলে নিতে আগ্রহ দেখায়নি কোন টিম। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে বাংলাদেশ থেকে সর্বপ্রথম খেলেন মাশরাফি বিন মুর্তজা। মাশরাফি বিন মর্তুজা ও আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স এর হয়ে খেলেছিলেন।

এছাড়াও বাংলাদেশ থেকে মোঃ আশরাফুল, আব্দুর রাজ্জাক ও তামিম ইকবালদের আইপিএলে খেলার অভিজ্ঞতা রয়েছে। বিভিন্ন সময় আইপিএলের দল গুলোর দিকে লক্ষ্য করলে দেখা যায় যে কলকাতা নাইট রাইডার্স বাংলাদেশী প্লেয়ার দলে ভেড়াতে অন্য দলগুলো থেকে কিছুটা আগ্রহী থাকে।তারই ধারাবাহিকতায় এবার আইপিএল নিলামে প্রথম ডাকে লিটন কুমার দাস অবিক্রিত থাকলেও দ্বিতীয় ডাকে লিটন কুমার দাস কে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। লিটন কুমার দাস কে তার ভিত্তিমূল্যে (৫০ লাখ রূপী) দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

Rate this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button