ফুটবল
Trending

আর্জেন্টিনা বনাম পেরু লাইভ ম্যাচ ২০২৪ কোপা আমেরিকা

আর্জেন্টিনা বনাম পেরু লাইভ ২০২৪ কোপা আমেরিকা শুরু হচ্ছে আজ বাংলাদেশ সময় ভোর ৬:০০ টায়। কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা এবারের আসরেও শিরোপার অন্যতম দাবিদার। তবে আর্জেন্টিনা বনাম পেরু লাইভ ২০২৪ আজকের ম্যাচে খেলছেন না লিওনেল মেসি। কেননা চিলির সাথে গত ম্যাচে চোট পেয়েও খেলেছেন পুরা নব্বই মিনিট। ফলে আজকের ম্যাচে বিশ্রামে থাকবেন লিওনেল মেসি। লিওনেল স্কালোনির শিষ্যরা ইতিমধ্যে কানাডা ও চিলির সাথে দুই ম্যাচে জয় লাভ করে সবার আগে পৌঁছে গেছে কোয়ার্টার ফাইনালে।

আর্জেন্টিনা বনাম পেরু লাইভ

আর্জেন্টিনা ২
পেরু ০

সময়ঃ সম্পূর্ণ সময়

আর্জেন্টিনা – পেরু পরিসংখ্যান

২০২৪ কোপা আমেরিকায় আর্জেন্টিনার গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচ। এর আগে কানাডা ও চিলির বিপক্ষে দুই ম্যাচের যথাক্রমে ৩ ও ১ গোলে জয় পায় একটি গোলও না খেয়ে। আপরদিকে পেরু প্রথম ম্যাচে চিলির সাথে ড্রা ও দ্বিতীয় ম্যাচে কানাডার সাথে ১-০ গোল ব্যবধানে পরাজিত হয় পেরু। ফিফা র‍্যাংকিং তালিকায় ১৫১৫.১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৩১ নাম্বারে অবস্থান করছে পেরু। অপরদিকে আর্জেন্টিনা ১৮৬০.১৪ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে।

শেষবার ২৫ জুন, ১৯৯৭ সালে কোপা আমেরিকায় আর্জেন্টিনার বিপক্ষে জয় ২-১ গোল ব্যাবধানে পেয়েছিল পেরু। তবে আর্জেন্টিনা বনাম পেরু লাইভ আজকের ম্যাচে যেহেতু লিওনেল স্কালোনি তার পূর্ণ শক্তি নিয়ে মাঠে নামছে না তাই আজকের ম্যাচে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ জয়ে বড় সুযোগ দেখছেন পেরু।

আর্জেন্টিনার প্লেয়ার তালিকা পেরুর বিপক্ষে

পেরুর বিপক্ষে ম্যাচ শুরুর পূর্বেই আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি সংবাদ সম্মেলনে বলেছেন “আমাদের দলের সবাই পটেনশিয়াল আছে আমরা আমাদের সেরা ফুটবলার নিয়েই কোপাই এসেছি  শেষ দুটি খেলায় যারা খেলেনি তারা আজকে মাঠে নামবে কারণ আমি দেখতে চাই তারাও প্রাপ্য। চলুন জেনে আসি আজকের ম্যাচে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ (৪-৩-৩) : আরমানি, মন্টিয়েল, ওতামেন্দি, পেজেলা, ত্যাগলিয়াফিকো, কার্বনি, ম্যাক অ্যালিস্টার, পালাসিওস, ডি মারিয়া, লাওতারো ও গার্নাচো।

পেরুর খেলোয়াড় তালিকা আর্জেন্টিনার বিপক্ষে

এবারের আসরে পেরু এখনও পর্যন্ত একটি ম্যাচেও জয়লাভ করতে পারেনি দুইবারের ( ১৯৭৪/৭৫ ও ১৯৩৪/৩৯ ) কোপা আমেরিকা জয়ী পেরু। আজকের ম্যাচে পরাজিত হলে পরবর্তী পর্ব যাওয়াটা আর হবে না। যার জন্য জে. ফোসাতি আজকের ম্যাচে সেরা একাদশ নিয়ে মাঠ যাজানোর পরিকল্পনাই আছেন। চলুন দেখে আসি পেরুর শুরুর একাদশ।

পেরুর সম্ভাব্য একাদশ (৩-৫-২) : গ্যালেস, সান্তামারিয়া, জামব্রানো, কলেন্স, পোলো, পেনা, কুইস্পে, লোপেজ কার্টাজেনা, লাপাদুলা ও ফ্লোরেস।

আর্জেন্টিনা বনাম পেরু বাংলাদেশ থেকে লাইভ দেখার উপার

বাংলাদেশ থেকে সরাসরি  টি-স্পোর্টস ও টি-স্পোর্টস অ্যাপের মাধ্যমে বাংলাদেশ থেকে পেরু ও আর্জেন্টিনা সহ সকল ম্যাচ দেখতে পারবেন তবে টি-স্পোর্টস টিভি চ্যানেল থেকে ফ্রি ও টি-স্পোর্টস অ্যাপের মাধ্যমে সাবস্ক্রিপশনের মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button