Jobs

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩ আবেদন করুন www.pust.ac.bd

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৫টি বিভাগে ৩৫ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণ আগামী ০৭ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩

প্রতিষ্ঠানের নামপাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি)
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৬ এপ্রিল ২০২৩
পদ সংখ্যা২৫ টি
শুন্য পদের সংখ্যা৩৫টি
আবেদন ফি:৬০০ টাকা ব্যাংক ড্রাফট/পে-অর্ডার
প্রকাশ সূত্রপ্রতিষ্ঠানটির ওয়েবসাইট
আবেদনের ঠিকানা:রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি), রাজাপুর, পাবনা।
আবেদন শুরুর তারিখ১৬ এপ্রিল ২০২৩
আবেদনের শেষ সময়০৭ মে ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttps://pust.ac.bd/

বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ থাকে এবং ডেইলিস্টারের বরাতে জানা যায় ১৬ এপ্রিল ২০২৩ তারিখে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩ এর এক বিশাল নিয়োগ। ৬০০ টাকা ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মাধ্যমে আবেদন করতে হবে রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি), রাজাপুর, পাবনা ঠিকানায়। বাংলাদেশের সকল জেলার যোগ্য প্রার্থীগণ আবেদন করতে পারবেন। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩ এই এই নিয়োগে ০৭ মে ২০২৩ তারিখ পর্যন্ত প্রার্থীগণ আবেদন করতে পারবেন।  

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩

 

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংশোধিত নিয়োগ ২০২৩

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি স্মারক- পাবিপ্রবি/সংস্থাপন/২৮২/৫০২ তারিখ: ১৬/০৪/২০২৩ ইং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন দপ্তরের জন্য স্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগদানের নিমিত্ত গত ১৫/০৪/২০১৩ ইং তারিখের পাবিপ্রবি/সংস্থাপন / ২৮২/৪৯১ স্মারকমূলে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে ‘উপ-পরিচালক (অডিট)’ (৪৩০০০-৬৯৮৫০) (গ্রেড-৫) ০১টি পদ সংযুক্ত করা হলো এবং উক্ত পদের শিক্ষাগত যোগ্যতা নিম্নরূপভাবে নির্ধারণ করা হলে প্রার্থীকে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কমপক্ষে বাণিজ্যে স্নাতকসহ স্নাতকোত্তর/ এমবিএ (হিসাব বিজ্ঞান/ফিন্যান্স) ডিগ্রির অধিকারী হতে হবে।

শিক্ষা জীবনের সকল পর্যায়ে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি/সমমানের গ্রেড থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি পর্যায়ের উভয়টিতে ১ম বিভাগ/শ্রেণি/সমমানের গ্রেড প্রাপ্তদের এবং সিএ কোর্স সম্পন্নকারী/ সমমানের ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে। প্রার্থীর কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয়/সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সহকারী পরিচালক (অর্থ ও হিসাব)/সমমানের পদে ০৫ (পাঁচ) বছরের চাকুরির অভিজ্ঞতাসহ স্বীকৃত বিশ্ববিদ্যালয়/সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে আর্থিক ব্যবস্থাপনায় হিসাব ও নিরীক্ষা সংক্রান্ত দায়িত্বপূর্ণ ১ম শ্রেণির পদে কমপক্ষে ১০ (দশ) বছর চাকুরির অভিজ্ঞতা থাকতে হবে। বয়স অনূর্ধ্ব ৪৫ বছর।

উপর্যুক্ত শর্ত পূরণ সাপেক্ষে গত ০৫/০১/২০২১ ইং তারিখের পাবিপ্রবি/সংস্থাপন/২৮২/৪৪ স্মারকমূলে ‘উপ-পরিচালক | (অডিট)’ পদে ইতিপূর্বে যারা আবেদন করেছেন, তাঁদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। তবে কোন প্রার্থীর যদি উক্ত আবেদনে প্রেরিত তথ্যাদি আপডেট করার প্রয়োজন হয়, তবে তাঁর আপডেটেড তথ্যসহ ০৮ (আট) সেট আবেদনপত্র জমা দিতে হবে; সেক্ষেত্রে কোন ব্যাংক ড্রাফট/পে-অর্ডার প্রয়োজন হবে না। নিয়োগ বিজ্ঞপ্তির অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইট- www.pust.ac.bd এ পাওয়া যাবে।

আরো পড়ুন: এনএসআই নিয়োগ ২০২৩

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

Rate this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button