ফুটবল

ইন্টার মায়ামি বনাম রেড বুলস লাইভ, আজকের খেলা লাইভ

আজ ২৭ শে আগস্ট মেজর লিগ সকার এ ফাইনালে খেলবে ইন্টার মায়ামি বনাম নিউইয়র্ক রেড বুলস। ইন্টার মায়ামিতে টানা ৮ ম্যাচ খেলেছে লিওনেল মেসি তার মধ্যে ৮ ম্যাচে জয় এবং লিগস কাপে শিরোপা জয় সাথে ৮ ম্যাচ ১০ গোল ৩ এসিস্টে মেজর লিগ সকারে করেছেন রেকর্ড। টানা ৮ ম্যাচেই জয় এমন আর কোন খেলোয়াড় এর আগে করতে পারেনি। ইন্টার মায়ামি বনাম নিউইয়র্ক রেড বুলস লাইভ খেলার ফলাফল, হেড টু হেড পরিসংখ্যান এবং দুই দলের স্কোয়াড দেখে নিন আজকের এই নিবন্ধে।

ইন্টার মায়ামি বনাম রেড বুলস লাইভ

ইন্টার মায়ামি বনাম রেড বুলস লাইভ

ইন্টার মায়ামিতে লিওনেল মেসি যোগ দেওয়ার পর থেকে মেজর লিগ সকার নামে যে একটা গিল আছে তা হয়তো অনেকেই জানত না। তবে অল্প কিছু দিনের ব্যাবধানে আজ সারা বিশ্ব চিনেছে ক্লাব সহ লিগের সকল দলের। আজ বাংলাদেশ সময় ভোর ৫টা ৩০ মিনিটে শুরু হতে যাচ্ছে ইন্টার মায়ামি বনাম রেড বুলস লাইভ ম্যাচ চলুন দেখে আসি লাইভ স্কোর।

[aps_products num=”50″ order=”DESC” brand=”Lionel Messi”]

ইন্টার মায়ামি: ২ ( দিয়েগো গোমেজ ৩” ) ( লিওনেল মেসি ৮৯” )
রেড বুলস: ০
সময়: পূর্ণ সময়

 

ইন্টার মায়ামি বনাম রেড বুলস পরিসংখ্যান

ইন্টার মায়ামি বনাম রেড বুলস হেড টু হেড পরিসংখ্যান সর্বমোট ৭বার দেখা হয়েছে যেখানে রেড বুলস ৫ ম্যাচে জয়লাভ করেছে এবং ইন্টার মায়ামি ৩ ম্যাচে জয়লাভ করেছে। হেড টু হেড পরিসংখ্যান বিবেচনায় রেড বুলস এগিয়ে থাকবে। এই জয় অবশ্যই মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার আগের পরিসংখ্যান।

সর্বশেষ পাঁচ ম্যাচ পরিসংখ্যান বিবেচনায় ইন্টার মায়ামি এগিয়ে থাকবে। শেষ পাঁচ ম্যাচে রেড বুলস ৪ ম্যাচে জয় এবং এক ম্যাচে পরাজিত হয়েছে, অন্যদিকে ইন্টার মায়ামি শেষ ৮ ম্যাচ জয়লাভ করে ফাইনালে আসতে সক্ষম হয়েছে।

ইন্টার মায়ামির খেলোয়াড় তালিকা আজকের ম্যাচে

নবম জয় ধরে রাখতে ইন্টার মায়ামি আজকের ম্যাচে সেরা একাদশ নিয়ে লাইন আপ সাজাবে আজকের ফাইনাল ম্যাচে। আজকের ম্যাচে জয়লাভ করতে পারলে ইন্টার মায়ামি মেজর লিগ সকারে সর্ব প্রথম চ্যাম্পিয়ান হওয়ার স্বাদ গ্রহন করবে। মেসি ২০ তারিখে অবশ্যই লিগস কাপে চ্যাম্পিয়ান হয়ে ডেভিড ম্যাকহামকে ক্লাবের প্রথম শিরোপা উপহার দিয়েছে। তবে আজ যেহেতু মেজর লিগ সকারের ফাইনাল ম্যাচ সেহেতু অনেকটাই আশাবাদী মেসি। চলুন দেখে আসি আজকের ম্যাচে ইন্টার মায়ামির সেরা একাদশ।

Callender, Yedlin, Miller, Kryvtsov, Alba, Arroyo, Busquets, Cremaschi, Edelman, Messi, Martinez, Taylor

নিউইয়র্ক রেড বুলসের খেলোয়াড় তালিকা আজকের ম্যাচে

কোন বাঁধা যেন মেসিদেরকে হার মানাতে পারছে না ৮ ম্যাচে জয় গ্রুপ পর্বের শেষে থাকা দলটি আজ ফাইনালে! কি এক পাওয়ার! এমন সব হতাশায় ভুগতে থাকা এমএলএসের সকল ক্লাব। কোন ক্লাব যেখানে পরাজত করতে পারছে না তাই আজ রেড বুলস তাদের সেরা একাদশ দিয়ে ফাইনালে পরাজিত করে মেজর লিগ সকারে তাদের সেরা প্রমান করতে সেরা একাদশ নিয়ে মাঠে নামবে। চলুন দেখে আসি আজকের ম্যাচে রেড বুলসের সেরা একাদশ।

আরো পড়ুনঃ আল হিলাল খেলার সময় সূচি দেখুন

Carlos, Harper, Reyes, Nealis, Tolkin, Mosso, Edelman, Yearwood, Luquinhas, Vanzeir, Manoel

(সবার আগে সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (78 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button