Info

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ ফলাফল লাইভ

আজ ১২ জুন ২০২৩ খুনলা এবং বরিশাল খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন হয়েছে আজকের এই নিবন্ধে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন ফলাফল লাইভ আপডেট ফলাফল দেখে নিন। এবার খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিলো ৫ লাখ ৩৫ হাজার ৫২৯ জন। যেখানে পুরুষ ভোটার সংখ্যা ছিলো ২ লাখ ৬৮ হাজার ৮৩৩ জন এবং নারী ভোটার সংখ্যা ছিলো ২ লাখ ৬৬ হাজার ৬৯৬ জন।

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ ফলাফল লাইভ

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন ফলাফল লাইভ

মেয়র পদের জন্য খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ৫জন নির্বাচন করছেন যেখানে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকার প্রার্থী হিসেবে আছেন তালুকদার আব্দুল খালেক, বাংলাদেশ ইসলামী আন্দোলন থেকে মো. আ. আউয়াল রহমান নির্বাচন করছেন হাত পাখা প্রতীক নিয়ে। আরো একটি হেভি ওয়াট প্রার্থী হল মো. শফিকুল ইসলাম মধু যিনি জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। বি:দ্রা: ভোট গলনা ৮৬.৬১% মোট কেন্দ্র ২৮৯ ফলাফল প্রাপ্ত কেন্দ্র ২৮৯টি। 

প্রাথীদলমার্কাভোট প্রাপ্তি
তালুকদার আব্দুল খালেক ( জয়ী )আওয়ামী লীগনৌকা১,৫৪,৮২৫
মো. শফিকুল ইসলাম মধুজাতীয় পার্টিলাঙ্গল
মো. আ. আউয়াল রহমানইসলামী আন্দোলনহাত পাখা৬০,০৬৪
এস এম সাব্বির হোসেনজাকের পার্টিগোলাপ ফুল
এস এম শফিকুরস্বতন্ত্রটেবিল ঘড়ি

 

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন লাইভ ফলাফল

একজন মেয়র, ৩১ জন সাধারণ কাউন্সিলর এবং ১০ জন সংরক্ষিত নারী কাউন্সিলর। খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ছিলো ২৮৯টি। যেখানে ভোটকক্ষ ছিলো ১৭৩২টি। ভোটকেন্দ্রের নিরাপত্তার জন্য প্রতিটি সাধারণ কেন্দ্রে ১৬ জন এবং প্রতিটি গুরুত্বপূর্ণ কেন্দ্রে ১৭ জন আইন শৃঙ্খলা বাহিনী ছিলো।

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন আইন শৃঙ্খলা কর্তৃপক্ষ

পুলিশ, এপিবিএন ও ব্যাটালিয়ান আনসারের সমন্বয়ে মোবাইল ফোর্স ৩১টি, স্ট্রাইকিং ফোর্স ১১টি, রিজার্ভ স্ট্রাইকিং ফোর্স ৭টি; র‌্যাবের ১৬টি টিম এবং বিজিবি ৭ প্লাটুন। নির্বাহী হাকিম ৪৪ জন ও বিচারিক হাকিম ১০ জন। রিটার্নিং অফিসার: ইসির নিজস্ব কর্মকর্তা মো. আলাউদ্দীন। সাধারণ জনগন এই সকল নিরাপত্তা বাহিনীর উপর আস্তা নিয়ে আজকের নির্বাচন শেষ করেছে এখন শুধু কাঙ্ক্ষিত ফলাফলের আশায়। খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ফলাফল লাইভ দেখুন।

আরো পড়ুন: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ ফলাফল লাইভ

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button