ফুটবল

ব্রাজিল বনাম সেনেগাল লাইভ | Brazil vs Senegal live Today Match

ব্রাজিল বনাম সেনেগাল লাইভ ম্যাচ শুরু হচ্ছে বাংলাদেশ সময় রাত ১:০০ টাই। সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হচ্ছে আফ্রিকান দেশ সেনেগালের বিপক্ষে। ব্রাজিল বনাম সেনেগাল লাইভ আজকের ম্যাচে ব্রাজিলের পক্ষে আক্রমণ ভাগে নেতৃত্ব দিবেন ভেনিসিয়াস জুনিয়র অন্যদিকে সেনেগালের হয়ে আক্রমণ ভাগে নেতৃত্ব দিবেন সাদিও মানে। ব্রাজিল বনাম সেনেগাল লাইভ ম্যাচটি খেলা ১৮ এর পাতায় সরাসরি স্কোর আপডেট করা হচ্ছে। ব্রাজিল বনাম সেনাকার লাইভ ম্যাচ টির স্কোর সরাসরি দেখতে সাথে থাকুন খেলা ১৮ এর।

ব্রাজিল বনাম সেনেগাল লাইভ

ব্রাজিল বনাম সেনেগাল লাইভ ম্যাচ

আজ ২০ জুন, ২০২৩ মঙ্গলবার দিবাগত রাত্র ১:০০ টাই ব্রাজিল বনাম সেনেগাল লাইভ ম্যাচ শুরু হতে যাচ্ছে। ব্রাজিল বনাম সেনেগাল লাইভ ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে পর্তুগালের রাজধানী লিসবনে অবস্থিত জোসে অলভ্যালাডে স্টেডিয়াম থেকে। বিশ্বস্ত সূত্রে জানানো হয়েছে ইনজুরির কারণে আজকের ম্যাচেও খেলতে পারবেন না ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। তবে দলটি যেহেতু ব্রাজিল তাই কোনভাবেই তারা মাত্র একটি তারকার উপর নির্ভরশীল দল হতে পারে না।

তার প্রমাণ পাওয়া গেছে গত ১৮ই জুন গিনির বিপক্ষে আন্তর্জাতিক ফ্রেন্ডলি মেসেজ ৪-১ বল ব্যবধানে জয়লাভ। ব্রাজিলের স্কোয়াডে নেইমার জুনিয়র না থাকলেও দলটির আক্রমণ ভাগে নেতৃত্ব দিবেন ভিনিসিয়াস জুনিয়র, রিচার্লিসন, রোদ্রিগোরা। গত ম্যাচের গিনির বিপক্ষে ভিনিসিয়াস জুনিয়র ও রোদ্রিগো করেছিলেন ১টি করে গোল। অন্যদিকে সেনেগান দলটিও আফ্রিকার সুপার হর্স বলা হয়। দলটিতে রয়েছে সাদিও মানের মতো বিশ্বমানের ফুটবলার। চলুন দেখে আসি ব্রাজিল বনাম সেনেগাল লাইভ আজকের ম্যাচে দুই দলের খেলোয়াড় তালিকা।

  • ব্রাজিলঃ ২ ( লুকাস পাকেতা ১১” ) মার্কিনিয়োস ৫৮”
  • সেনেগালঃ ৪ ( Diallo ২২” ) ( Maquinhos ৫২” OG ) ( sadio mane ৫৫”+৯০+৭” )
  • সময়ঃ পূর্ণ সময়

আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া লাইভ

ব্রাজিল বনাম সেনেগাল লাইভ খেলা কোন চ্যানেলে দেখাবে

আজকের ব্রাজিলের লাইভ খেলা কোন চ্যানেলে দেখাবে এই প্রশ্ন ব্রাজিল ভক্তদের। তাই তাদের জেনে রাখা ভাল যে আজকের খেলা tvgloboe, sportv এই দুই টিভি চ্যানেলের মাধ্যমে। আওবে আপনার চাইলে ফেসবুকে সার্চ করেও লাইভ খেলা দেখতে পারেন। এছাড়া এই নিবন্ধের মাধ্যমে আপনারা লাইভ খেলার ফলাফল জানতে পারবেন।

ব্রাজিলের খেলোয়াড় তালিকা আজকের ম্যাচে

আগেই বলা হয়েছে ইনজুরির কারণে সেনেগালের বিপক্ষে আজকের ম্যাচের দলের বাইরে থাকবেন দলটির সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। ব্রাজিল দলে আজকের ম্যাচে গোলকিপার হিসেবে থাকবেন এডারসন। আজকের ম্যাচে ব্রাজিলের রক্ষণভাগে নেতৃত্ব দিবেন দানিলো, মার্কুনোসরা। এছাড়াও ব্রাজিল দলে আজকের ম্যাচে মধ্য মাঠে নেতৃত্ব দিবেন কাসিমেরো, লুকাস পাকুয়েতারা। নেইমার বিহীন আক্রমণ ভাগের নেতৃত্ব থাকবেন ভিনিসিয়াস জুনিয়র, রিচার্লিসন, রোদ্রিগোরা। চলুন দেখে আসি ব্রাজিল বনাম সেনেগাল লাইভ আজকের ম্যাচে ব্রাজিলের খেলোয়াড় তালিকা।

আরো পড়ুন: ব্রাজিলের সবচেয়ে বড় পরাজয়গুলো

  • Goalkeepers: Alisson.
  • Defenders: Eder Militao, Maquinhos,  Vanderson.
  • Midfielders: Casemiro, Joelinton, Lucas.
  • Forwards: Paqueta, Richarlison, Rodrygo, Vinicius Junior.

সেনেগালের খেলোয়াড় তালিকা আজকের ম্যাচে

ফুটবলের দেশ সেনেগাল কে আফ্রিকান সিংহ বলা হয়। চলুন জেনে আসি ব্রাজিলের বিপক্ষে আজকের ম্যাচে সেনেগালের খেলোয়াড় তালিকা।

  • Goalkeepers: Dieng.
  • Defenders: Jakobs, Diallo, Koulibaly.
  • Midfielders: Mendy, Kouyate, N Mendy, Ciss.
  • Forwards: Mane, Jackson, Sarr.

ব্রাজিল বনাম সেনেগাল পরিসংখ্যান ব্রাজিল বনাম সেনেগাল লাইভ

এখনও পর্যন্ত ব্রাজিল বনাম সেনেগাল মাত্র একবার দেখা হয়েছে, যেখানে  ১-১ গোল ব্যাবধানে ড্রা হয়। তবে আজকের ম্যাচে নেইমার জুনিয়ার নেই অন্যদিকে সেনেগালের মুসলিম ফুটবলার সাদিও মানে স্টারটিং ইলেভেনে আছেন। তবে ব্রাজিলেরও আছেন কাসিমেরো ও ভিনিসিয়াস জুনিয়র। তাই ধারনা করা যাচ্ছে আজকের ব্রাজিল বনাম সেনেগাল লাইভ ম্যাচটি জমে উঠবে।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (31 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button