ফুটবল
Trending

বিশ্বকাপের জন্য আর্জেন্টিনারের জার্সি উন্মোচন। Argentina kit

বিশ্বকাপের জন্য আর্জেন্টিনারের জার্সি উন্মোচন করলো। ফুটবলের এক বড় আসর হলো বিশ্বকাপ। ফুটবল বিশ্বকাপ শুরু থেকে শেষ পর্যন্ত পুরো সময়ই তাকে আমেজ। তাই তো প্রতি চার বছর পর পর ফুটবল বিশ্বকাপ আয়োজন করা হলেও দশর্কদের মাঝে কমেনি একটুও জনপ্রিয়তা এরমাঝে আবার কাতার বিশ্বকাপ ২০২২ এর জন্য আর্জেন্টিনারের জার্সি উন্মোচন করা হয়েছে।

কাতারে অনুষ্ঠিতব্য ফুটবল বিশ্বকাপের বাকি ১৩৩ দিন। এর মাঝে ফাঁস হয়েছে টুর্নামেন্টের হট ফেভারিট আর্জেন্টিনার জার্সি। মেসি-মার্টিনেজদের জার্সি গণমাধ্যমের সামনে এসেছে। কাতার বিশ্বকাপের আগে প্রতিটি ফুটবল দল নিজেদের জার্সি এখনো আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করেনি এরি মাঝে কাতার বিশ্বকাপের সবচেয়ে আলোচনায় থাকা দল আর্জেন্টিনারের জার্সির ছবি উন্মোচন অনুষ্ঠান ছাড়াই ফাসঁ হয়েছে গণমাধ্যমে ।

কাতার বিশ্বকাপের জন্য প্রতিটি দলের জার্সি আগামী মাসে উন্মোচিত হওয়ার কথা থাকলেও এমন ভাবে ছবি গণমাধ্যমে ফার্স হয়ে যাবে তা বিশ্বকাপের আয়োজন করা কমিউনিটি কোনো ভাবেই মানতে পারছে না। আনুষ্ঠানিক ভাবে কাতার নিজেদের সংস্কৃতি দিয়ে জার্সি উন্মোচন করার চিন্তা করছিল কিন্ত এখন আর হলো না আর্জেন্টিনাকে নিয়ে এমন চিন্তা ভাবনা কোনো কাজেই লাগবে না বিশ্বকাপের আয়োজন করা দেশের।

আর্জেন্টিনার সুপার কিংস লিওনেল মেসির হাত ধরে কাতার বিশ্বকাপের শিরোপা জিততে চায় আর্জেন্টিনারের দলের কোচ। দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা সেই ২০১৯ সালের জুলাই মাসে শেষবার ব্রাজিলের কাছে ২-০ গোলে হেরেছিল। এরপর রীতিমতো অজেয় হয়ে উঠেছে তারা। টানা ৩২ ম্যাচে লিওনেল মেসিদের হারাতে পারেনি কেউ। তাইতো নতুন এক রেকর্ডের সামনে ধারিয়ে মেসির দল আর্জেন্টিনারের। বিশ্বকাপের জন্য আর্জেন্টিনারের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button