ফুটবল
Trending

ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ অনুর্ধ ২০ Brazil vs Colombia u20 live

ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ ম্যাচ অনুর্ধ ২০, ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ ম্যাচ অনূর্ধ্ব ২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ ২০২৩। ম্যাচটি শুরু হবে আজ ২৬ জানুয়ারি সকাল ৬:৩০ মিনিট থেকে। ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ ম্যাচ কোন কোন চ্যানেলে দেখাবে? ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ ম্যাচ বাংলাদেশ থেকে দেখার উপায় সহ ব্রাজিল বনাম কলম্বিয়া ম্যাচের আপডেট সকল নিউজ সম্পর্কে জানতে চোখ রাখুন খেলা ১৮ এর পাতায়।

ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ

ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ ম্যাচ অনূর্ধ্ব ২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ ২০২৩। ম্যাচটি শুরু হবে ২৬ জানুয়ারি আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ সময় ৬:৩০ মিনিটে। অনূর্ধ্ব ২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ ২০২৩ গ্রুপ পর্বের ম্যাচে ব্রাজিল মুখোমুখি হবে স্বাগতিক কলম্বিয়ার বিপক্ষে। ব্রাজিল এই টুর্নামেন্টে এখনো পর্যন্ত গ্রুপ পর্বে দুটি ম্যাচ খেলে জিতেছে দুটিতেই। সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ ২০২৩এ পয়েন্ট তালিকায় এ গ্রুপে ব্রাজিলের অবস্থান দুই নাম্বার। তাই কলম্বিয়ার সাথে আজকের ম্যাচে ব্রাজিল জয়লাভ করলে পরবর্তী রাউন্ড ব্রাজিলের জন্য অনেকটা নিশ্চিত হয়ে যাবে। ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ ম্যাচ অনূর্ধ্ব২০ সম্পর্কিত যাবতীয় আপডেট নিউজ পেতে থাকুন খেলা ১৮ এর পাতায়।

ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ স্কোর

ব্রাজিল U20 : ১ অ্যান্ড্রে সান্তোস (৪৪” )

কলম্বিয়া U20 : ১ ( গুস্তাভো আদোলফো পুয়েরতো মোলানো ৩১” )

ফলাফল: ড্রা সম্পূর্ণ সময় ( ১-১ )

আর্জেন্টিনা বনাম কলম্বিয়া আজকের খেলায় দুইদলের খেলোয়ার তালিকা

অনূর্ধ্ব২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ ২০২৩ এ গ্রুপ পর্বের ম্যাচে ব্রাজিল মুখোমুখি হবে স্বাগতিক কলম্বিয়ার বিপক্ষে। ব্রাজিল ও কলম্বিয়া খেলছে টুর্নামেন্টের গ্রুপ “এ” থেকে। এই গ্রুপে ব্রাজিল এখনো পর্যন্ত দুটি ম্যাচ খেলে জিতেছে দুটিতেই অন্যদিকে কলম্বিয়া দুটি ম্যাচ খেলে একটি জয় ও একটি ম্যাচ ড্র করেছে। চলুন দেখে আসি আজকের ম্যাচে দুই দলের খেলোয়ার তালিকা।

ব্রাজিলের খেলোয়াড় তালিকা অনূর্ধ্ব-২০

অনূর্ধ্ব২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ ২০২৩ এ অন্যতম ফেভারিট দল ব্রাজিল। ব্রাজিল গ্রুপ পর্বে আর্জেন্টিনা ও পেরু দুই দলের বিপক্ষে দুটি ম্যাচই জয় লাভ করে পয়েন্ট তালিকায় দুই নাম্বারে অবস্থান করছে। আজকের ম্যাচে কলম্বিয়া কে হারাতে পারলে ব্রাজিলের জন্য পরবর্তী রাউন্ড অনেকটা নিশ্চিত হয়ে যাবে। চলুন দেখে আসি আজকের ম্যাচে ব্রাজিলের খেলোয়ার তালিকা।

কলম্বিয়ার খেলোয়াড় তালিকা অনূর্ধ্ব-২০

অনূর্ধ্ব২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ ২০২৩ এবার আসরের আয়োজক দেশ কলম্বিয়া। স্বাগতিক দেশ হিসেবে এই টুর্নামেন্টের অন্যতম ফেবারেট দল কলম্বিয়া। গ্রুপ এ থেকে কলম্বিয়া এখনো পর্যন্ত দুটি ম্যাচ খেলে একটি জয় ও একটি ড্র করে পয়েন্ট তালিকায় তিন নাম্বারে অবস্থান করছে। ব্রাজিলের বিপক্ষে আজকের ম্যাচে কলম্বিয়া জয় পেলে পরবর্তী রাউন্ডে যাওয়া তাদের জন্য সহজ হয়ে যাবে। চলুন দেখে আসি আজকের ম্যাচে কলম্বিয়ার খেলোয়ার তালিকা।

ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ খেলা কোন চ্যানেলে দেখাবে

ব্রাজিল বনাম কলম্বিয়া অনূর্ধ্ব ২০ লাইভ ম্যাচ বাংলাদেশ থেকে কোন কোন চ্যানেলে দেখা যাবে শুধু বাংলাদেশী না অন্যান্য দেশ থেকেও ব্রাজিল বনাম কলম্বিয়ার এই ম্যাচ কোন কোন চ্যানেলে দেখা যাবে তা নিচের টেবিলে উপস্থাপন করা হলো।

ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ অনুর্ধ ২০ Brazil vs Colombia u20 live
ব্রাজিল বনাম কলম্বিয়া লাইভ
Country Channel /apps name
Bangladesh:Toffee App
Brazil:TV Globo/SporTV
Bolivia:Unitel
Chile:Canal 13
Colombia:Caracol Televisión, RCN Televisión
Ecuador:DirecTV Sports
Argentina:TyC Sports
Venezuela:Televen
Uruguay:Dexary Eventos
Peru:DirecTV/Latina
Paraguay:GEN and Datisa

 

আরো পড়ুন: আর্জেন্টিনা বনাম পেরু লাইভ অনূর্ধ্ব ২০

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

2.5/5 - (4 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button