ফুটবল
Trending

বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ~হেড টু হেড পরিসংখ্যান

বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ আজকের খেলা শুরু হতে যাচ্ছে আর কিছুক্ষণ পরেই। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ এর খেলা মানেই সব সময় উত্তেজনা কাজ করে। তার উপর আবার বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ আজকের খেলার উপর নির্ভর করছে রিয়াল মাদ্রিদ এর লা লীগায় চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে টিকে থাকা। অন্যদিকে বার্সেলোনা যদি আজকের ম্যাচে রিয়াল মাদ্রিদকে পরাজিত করতে পারে তাহলে বাকি কয়েকটি ম্যাচ হাতে রেখেই এবারের মৌসুমে লা লিগা শিরোপা নিশ্চিত করবে দলটি। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ ম্যাচটি বাংলাদেশ সহ বিভিন্ন দেশ থেকে লাইভ দেখার উপায় নিচে দেখানো হলো।

বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ~হেড টু হেড পরিসংখ্যান

বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ ম্যাচ

লা-লীগার ২০২২-২৩ মৌসুমে আজ (২০ মার্চ) সোমবার বাংলাদেশ সময় রাত ২:০০টাই মুখোমুখি হবে স্পেনের দুই শীর্ষ ক্লাব বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ আজকের খেলাটির লাইভ স্কোর সরাসরি আপডেট করা হবে খেলা ১৮ এর পাতায়। এছাড়াও বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ আজকের খেলাটি বাংলাদেশ থেকে দেখা যাবে টফি অ্যাপ্সে। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ আজকের ম্যাচ টি বাংলাদেশ সহ বিভিন্ন দেশ থেকে দেখার উপায় নিচের টেবিলে দেয়া হল।

বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ কোন চ্যানেলে

লা লিগার সকল ম্যাচ সহ বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ বাংলাদেশ থেকে G TV ভারত থেকে Sports 18 চ্যানেলে লাইভ দেখা যাবে। এছাড়া Sony Ten 1, Sony Ten 1 HD থেকেও দেখা যাবে বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ খেলাটি। বাংলাদেশ থেকে Toffee apps থেকে লাইভ টিভি চ্যানেলের মাধ্যমেও দেখতে পারবেন বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ লাইভ ম্যাচটি।

বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ পরিসংখ্যান হেড টু হেড

বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ স্পেনের দুটি শীর্ষ ক্লাব। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ পরিসংখ্যানে হেড টু হেড এখন পর্যন্ত দুই দল সর্বমোট মুখোমুখি হয়েছে ২৫২ বার যেখানে রিয়াল মাদ্রিদ জয় লাভ করেছে ১০১ টি ম্যাচে এবং বার্সেলোনা জয়লাভ করেছে ৯৯ টি ম্যাচে। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ পরিসংখ্যান হেড টু হেড ২৫২ ম্যাচে ৫২টি ম্যাচ ড্র হয়েছে। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ পরিসংখ্যান হেড টু হেড লা-লীগাই মুখোমুখি হয়েছে ১৮৫ টি ম্যাচে যার মধ্যে ৭৭ টি ম্যাচে জয় লাভ করেছে রিয়াল মাদ্রিদ অন্যদিকে ১৮৫ বার মোকাবেলায় ৭৩ টি ম্যাচে জয় লাভ করেছে বার্সেলোনা। রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা লাইভ দুই দলের লালিগায় ১৮৫ টি ম্যাচের মধ্য ড্র হয়েছে ৩৫ টি ম্যাচ। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ আজকের খেলার দুই দলের খেলোয়াড় তালিকা।

বার্সেলোনার খেলোয়াড় লিস্ট আজকের ম্যাচে

  • Goalkeepers: 1. Marc-André ter Stegen, 13. Iñaki Peña, 36. Arnau Tenas
  • Defenders: 4. Ronald Araujo, 15. Andreas Christensen, 17. Marcos Alonso, 18. Jordi Alba, 23. Jules Kounde, 24. Eric García, 28. Alejandro Balde
  • Midfielders: 5. Sergio Busquets, 6. Gavi, 19. Franck Kessie, 20. Sergi Roberto, 21. Frenkie De Jong, 32. Pablo Torre
  • Forwards: 9. Robert Lewandowski, 10. Ansu Fati, 11. Ferran Torres, 22. Raphinha, 38. Angel Alarcón

রিয়াল মাদ্রিদ খেলোয়াড় লিস্ট আজকের ম্যাচে

Courtois; Carvajal, Militao, Rudiger, Nacho; Modric, Camavinga, Kroos; Valverde, Benzema, Vini Junior

আরো পড়ুন: পিএসজি বনাম রেনাইস লাইভ ম্যাচ~হেড টু হেড পরিসংখ্যান

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button