ফুটবল
Trending

আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ~ম্যাচ প্রেডিকশন ও হেড টু হেড পরিসংখ্যান

আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ ম্যাচ, আজ ৯ মার্চ, বৃহস্পতিবার আর কিছুক্ষণ পরেই সৌদি প্রিমিয়ার লিগের খেলায় মাঠে নামছে পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দুটি দল আল নাসর বনাম আল ইত্তিহাদ। পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবের ক্লাব আল নাসরে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে সৌদি আরবের প্রিমিয়ার লিগ ফুটবল প্রেমীদের আগ্রহের বিষয় হয়ে উঠেছে। আজ বাংলাদেশ সময় রাত ১১:৩০ মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর মুখোমুখি হবে আল ইত্তিহাদ ফুটবল ক্লাবের। আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ ম্যাচটি বাংলাদেশ থেকে দেখার উপায় ও আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ ম্যাচের ম্যাচ প্রেডিকশন জানতে দেখুন খেলা ১৮ এর সম্পূর্ণ পোস্টটি।

আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ~ম্যাচ প্রেডিকশন ও হেড টু হেড পরিসংখ্যান

আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ

সৌদি প্রিমিয়ার লীগের দুই শীর্ষ ক্লাব আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ ম্যাচটি শুরু হচ্ছে আজ ( বৃহস্পতিবার) বাংলাদেশ সময় রাত ১১:৩০ মিনিটে। আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ ম্যাচটি বাংলাদেশ ও ইন্ডিয়া থেকে থেকে SONY TEN-5 SD/HD চ্যানেলটিতে সরাসরি দেখা যাবে। এছাড়াও আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ ম্যাচটির স্কোর সরাসরি আপডেট করা হবে খেলা ১৮ এর পাতায়।

আল নাসর বনাম আল ইত্তিহাদ লাইভ আজকের খেলার ম্যাচ প্রেডিকশন

সৌদি প্রিমিয়ার লিগ এর আজকের ম্যাচে আর কিছুক্ষণ পরেই মুখোমুখি হবে ক্রিশ্চিয়ানো রোনালদোর  আল নাসর ও আল ইত্তিহাদ ম্যাচটি। আজকের ম্যাচ মুখোমুখি দুটি দল আল নাসর ও আল ইত্তিহাদ রয়েছে সৌদি প্রিমিয়ার লিগ এর এবারের মৌসুমে (২০২২-২৩) পয়েন্ট তালিকায় ১ ও ২ নাম্বারে । আল নাসর যদি প্রিমিয়ার লিগের  (২০২২-২৩) মৌসুমে এখনো পর্যন্ত ১৯ ম্যাচ খেলে ১৪ টি জয় ও চারটি ম্যাচে ড্র করে ৪৬ পয়েন্ট নিয়ে  পয়েন্ট তালিকায় শীর্ষ অবস্থান করছে। অন্যদিকে আজকের ম্যাচে আল নাসর এর প্রতিপক্ষ আল ইত্তিহাদ যদি প্রিমিয়ার লিগের এবারে মৌসুমে এখনো পর্যন্ত ১৯ টি ম্যাচ খেলে ১৩ টি জয় ও পাঁচটি ম্যাচে ড্র করে ৪৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় ২ নাম্বার অবস্থান করছে ।

আল নাসর বনাম আল ইত্তিহাদ হেড টু হেড পরিসংখ্যান

সৌদি প্রিমিয়ার লিগের আজকের ম্যাচে আর কিছুক্ষণ পরেই মাঠে নামবে আল নাসর ও আল ইত্তিহাদ। আল নাসর বনাম আল ইত্তিহাদ দুই দল প্রতিপক্ষ হিসেবে এর আগে সর্বমোট ১৯ বার মুখোমুখি হয়েছে। এই ১৯ বারের মুখোমুখিতে আল নাসর জিতেছে ৯টি ম্যাচ। আল নাসর এর জয়ের পরিমাণ ৪৭%।

অন্যদিকে এই দুই দলের ১৯ বারের মুখোমুখিতে আল ইত্তিহাদ জিতেছে ৫টি ম্যাচ, আল ইত্তিহাদ এর জয়ের পরিমাণ ২৬%। এছাড়াও আল নাসর বনাম আল ইতিহাদ দুইদলের ১৯ বার মুখোমুখিতে ৫টি ম্যাচ রয়েছে, অর্থাৎ এই দুই দলের মুখোমুখি পরিসংখ্যানে ড্র এর পরিমাণ ২৭ %। চলুন দেখে আসি আল নাসর বনাম আল ইত্তিহাদ আজকের ম্যাচে দুই দলের খেলোয়ার তালিকা।

আল নাসর খেলোয়াড় তালিকা আজকের ম্যাচে

  • Goalkeepers: Bukhari, Al-Owairedhi, Abdullah, Al-Aqidi, Rossi
  • Defenders: S. Al-Ghannam, Al-Fatil, Al-Amri, Boushal, Konan, Al Mansour, Gonzalez, Qasheesh, Al-Faraj, Haqawi, Al-Oujami, Madu
  • Midfielders: Al-Sulaiheem, Martinez, K. Al-Ghannam, Al-Najei, L. Gustavo, Al-Hassan, Yahya, Ghareeb, Al-Alawi, Masharipov, Talisca, Al-Khaibari
  • Forwards: Ronaldo, Maran, Al-Nemer

আল ইত্তিহাদ খেলোয়াড় তালিকা আজকের ম্যাচে

  • Goalkeepers: Grohe, Al-Jadaani
  • Defenders: Hegazy,Sharahili, Al-Shamrani, Al-Shanqeeti, Hawsawi, Bamsoud, Al-Sayari, Alolayan
  • Midfielders: Hamed, Henrique, Romarinho, Coronado, Camara
  • Forwards: Hamdallah, Helder Costa

আরো পড়ুন: আর্জেন্টিনার খেলোয়াড় তালিকা পানামা ও কিউরাসাওয়ের বিপক্ষে

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

Rate this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button