ফুটবল

ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি লাইভ লাইন-আপ কবে কখন কিভাবে দেখবেন

আজ মেজর লিগ সকার ( এম এল এস ) এর চলমান সিজনের একটি ম্যাচে মাঠে নামবে ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি। গত ম্যাচে ৪-০ এক বিশাল জয়ে ইন্টার মায়ামি আজকের ম্যাচেও চাইবে সেরা কিছু করতে। বাংলাদেশ সময় ভোর ৫ টা ৩০ মিনিটে ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি লাইভ ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ফ্লোরিডার এক্সপ্লোরিয়া স্টেডিয়াম থেকে। ম্যাচের আগে চলুন দেখে আসি ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি লাইভ লাইন-আপ কবে কখন কিভাবে দেখবেন ম্যাচটি।

ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি লাইভ

ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি লাইভ

জাতীয় দলের ম্যাচ শেষে দলে যোগ দিয়ে গত ম্যাচে লিওনেল মেসি গোল না করেও দল বিশাল জয় পায় টরন্টোর সাথে। তবে আজকের ম্যাচে দারুণ সম্ভাবনা নিয়ে মাঠে নামছে লিও। অরল্যান্ডো সিটি ও চাইবে আজকের ম্যাচে জয় পেয়ে গত ম্যাচের পরাজয়ের গ্লানি মুছতে। চলুন দেখে আসি অরল্যান্ডো সিটি বনাম ইন্টার মায়ামি লাইভ ম্যাচটির স্কোর।

  • ইন্টার মায়ামি: ১ ( ডেভিড রুইজ ৫২” )
  • অরল্যান্ডো সিটি: ১ ( ডানকান ম্যাকগুইয়ার ৬৬” )
  • সময়: সম্পূর্ণ সময়
  • ফলাফল: ড্রা

ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি লাইভ

ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি লাইন-আপ

আজকের ম্যাচে লিওনেল মেসি শুরুর দিকে নাও থাকতে পারে এমনটাই জানা যাচ্ছে। তবে মেসি ছাড়াই ইন্টার মায়ামি ভালই পারফর্ম করছে শুধু একটি ম্যাচে পরাজিত হয়েছেল কিছু দিন আগে। চলুন দেখে আসি আজকের ম্যাচে অরল্যান্ডো সিটির বিপক্ষে ইন্টার মায়ামির লাইন-আপ

Callender (GK); Yedlin, Allen, Kryvtsov, Aviles, Sailor; Ruiz, Busquets, Farias; Martinez, Campana

শুরুর একাদশে মিওনেল মেসি না থাকায় এক দারুণ সুযোগ পাচ্ছে। এম এল এস এর ২০২৩ সিজনে পয়েন্ট টেবিলের দ্বিতীয় নাম্বারে থাকা অরল্যান্ডো সিটি যে দারুণ খেলা দেখাতে পারে তা তাদের পয়েন্ট টেবিল দেখা যায়। চলুন দেখে আসি আজকের ম্যাচে অরল্যান্ডো সিটির লাইন-আপ।

Gallese (GK); Thorhallsson, Schlegel, Jansson, Petrasso; Araujo, Cartagena; Ojeda, Pereyra, Angulo; McGuire

অরল্যান্ডো সিটি বনাম ইন্টার মায়ামি পরিসংখ্যান

ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি হেড টু হেড সর্বমোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে যেখানে অরল্যান্ডো সিটি ৬ ম্যাচে জয়লাভ করেছে। অরল্যান্ডো সিটির জয়ের পরিমাণ ৫০%। অন্যদিকে ইন্টার মায়ামি জয়লাভ করেছে ৪ ম্যাচে। ইন্টার মায়ামির জয়ের পরিমাণ ৩৩.৩৩%। হেড টু হেড ১২ ম্যাচের ২ ম্যাচ ড্রা হয়। ড্রার পরিমাণ ১৬.৬৬%।

ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি হেড টু হেড পরিসংখ্যান বিশ্লেষণ করলে দেখা যাই অরল্যান্ডো সিটি অনেকটাই এগিয়া থাকবে। তবে এটা ছিলো লিওনেল মেসি না থাকার আগের পরিসংখ্যান। লিওনেক মেসি আসার পর পূর্বের সকল পরিসংখ্যান নিজে নিজের পরিবর্তন হতে শুরু করেছে। তবে আজকের ম্যাচে যেহেতু লিওনেল মেসি শুরুর একাদশ থাকছে না তাই খেলে শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

আরও পড়ুন: আল হিলাল খেলা কবে জানুন

ইন্টার মায়ামি বনাম অরল্যান্ডো সিটি লাইভ দেখার উপায়

অরল্যান্ডো সিটি বনাম ইন্টার মায়ামি লাইভ দেখার উপায় হল Apple TV থেকে সরাসরি দেখতে পারবেন কিন্তু আপনাকে সাবস্ক্রিপশন দিয়ে। ফ্রিতে ইন্টার মায়ামি সহ এম এল এস সহ সকল ম্যাচ ফেসবুক থেকে লাইভ দেখতে পারবেন। খেলা চলাকালীন সময় ফেসবুকের সার্চ অপশনে গিয়ে সার্চ করুন inter miami vs orlando city live today তার পর সেখানে দেখবেন কেউ না কেউ লাইভ করে খেলা দেখার সুযোগ করে দিচ্ছে।

(সবার আগে সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.8/5 - (18 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button