ফুটবল

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ :কবে কখন কিভাবে দেখবেন,পরিসংখ্যান,স্কোয়াড

আজ ০৫ই জুলাই শুক্রবার, কোপা আমেরিকার কোয়াটার ফাইনালের আজকের ম্যাচে আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ খেলা শুরু হতে যাচ্ছে বাংলাদেশ সময় সকাল ৭ টায়। আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ খেলাটি যুক্তরাষ্ট্রের টেক্সাসের হিউস্টন স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। চলুন দেখে আসি আর্জেন্টিনা বনাম ইকুয়েডর পরিসংখ্যান ও দুই দলের স্কোয়াড।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ

২০২৬ কোপা আমেরিকার পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে কোয়াটার ফাইনালের প্রথম ম্যাচের প্রতিপক্ষ ইকুয়েডর। অন্যদিকে ইকুয়েডর গ্রুপ পর্বের ৩ ম্যাচ খেলে একটি জয় একটি পরাজয় ও একটি ড্রা করে চার পয়েন্ট নিয়ে “বি” গ্রুপের দ্বিতীয় নাম্বার থেকে কোয়াটার ফাইনালে আসে ইকুয়েডর।

  • আর্জেন্টিনা: ১ ( পেনাল্টি ৪) 
  • ইকুয়েডর: ১ ( পেনাল্টি ২) 
  • সময়: সম্পুর্ণ সময়

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর হেড টু হেড পরিসংখ্যানে সর্বমোট ৪০বার খেলেছে  যেখানে আর্জেন্টিনা জয়লাভ করেছে ২৪টি ম্যাচে। আর্জেন্টিনার জয়ের পরিমাণ ছিলো ৫৭.৯০%। অন্যদিকে ইকুয়েডর জয়লাভ করেছে ৫টি ম্যাচে, ইকুয়েডরের জয়ের পরিমাণ ছিলো ১৩.১৬%। দুই দলের মধ্যকার ৪০ম্যাচে ১১ টি ম্যাচে ড্রা করছে, ড্রার পরিমাণ ছিলো ২৮.৯৫%। হেড টু হেড পরিসংখ্যানে আর্জেন্টিনা এগিয়ে থাকবে।

ইতিমধ্যে হেড টু হেড পরিসংখ্যান তুলে ধরা হল তবে এবার দুই দলের সর্বশেষ ৫ ম্যাচের পরিসংখ্যান দুলে ধরবো। আর্জেন্টিনা সর্বশেষ ৫ ম্যাচে ৫টিতে জয়লাভ করেছে যেখানে ৫ ম্যাচে আর্জেন্টিনা গোল খেয়েছে মাত্র ১ টি এবং গোল দিয়েছে ১০টি।

অন্যদিকে ইকুয়েডর সর্বশেষ ৫ ম্যাচের ৩ টিতে জয়লাব এবং ১টিতে পরাজিত হয়েছে। এবং একটি ম্যাচে ড্রা করে।  সর্বশেষ ৫ ম্যাচে ৯টি গোল দিয়েছে, বিপরীতে গোল হজম করেছে ৫টি। সর্বশেষ ৫ ম্যাচের পরিসংখ্যান বিবেচনায় আর্জেন্টিনা এগিয়ে থাকবে।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর কোন চ্যানেলে দেখাবে

বাংলাদেশে থেকে টি- স্পোর্টস টিভি চ্যানেল, ট্রফি এপস এবং বঙ্গ এপস থকেও দেখতে পারবেন। এছাড়া ফ্রতে আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ আজকের ম্যাচ দেখতে খেলা চলাকালীন সময়ে ফেসবুকে সার্চ করুন “Argentina Vs Ecuador Live” তারপর সেখানে দেখতে পারবেন অনেকেই লাইভ খেলা সম্প্রচার করছে এবং সেখান থেকে আপনি ফ্রিতে দেখতে পারবেন আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ ম্যাচটি।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর স্কোয়াড

আর্জেন্টিনার শুরুর একাদশ (৪-৩-৩):

  • গোলকিপার: এমিলিয়ানো মার্টিনেজ।
  • রক্ষণভাগ: নাহুয়েল মোলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস তাগলিয়াফিকো।
  • মধ্যমাঠ: অ্যাঞ্জেল ডি মারিয়া, লিয়ান্দ্রো পারেদেস, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার।
  • আক্রমণভাগ: লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ।

ইকুয়েডরের শুরুর একাদশ (৩-৫-২):

  • গোলকিপার: আলেক্সান্ডার ডমিনগুয়েজ
  • রক্ষণভাগ: অ্যাঞ্জেলো প্রেশিয়াদো, ফেলিক্স টরেস, উইলিয়াম পাচো, পিয়েরো হিনকাপিয়ে
  • মধ্যমাঠ: অ্যালান ফ্রাঙ্কো, ময়েসেস কাইসেডো, জন ইবোয়া
  • আক্রমণভাগ: রে পাজ, জেরেমি সার্মিয়েন্তো, এনর ভ্যালেন্সিয়া

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর খেলা কবে

৫ জুলাই আজ বাংলাদেশ সময় সকাল ৭ টায় আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ ম্যাচটি শুরু হতে যাচ্ছে। দারুণ ছন্দে থাকা আর্জেন্টিনা বিশ্বকাপের পর থেকে দারুণ পারফরমেন্স করে ফিফা র‍্যাংকিং এ ১৮৬০.১৪ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে। বিশ্বকাপের পর থেকে আর্জেন্টিনার সাপোর্টার বাংলাদেশে ব্যাপর হারে বৃদ্ধি পেয়েছে যার ফলে অনেকের জানতে চাই আর্জেন্টিনা বনাম ইকুয়েডর খেলা কবে কখন তাদের জন্য এই নিবন্ধ।

(সবার আগে সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button