ফুটবল

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ :কবে কখন কিভাবে দেখবেন,পরিসংখ্যান,স্কোয়াড

আজ ০৮ই সেপ্টেম্বার শুক্রবার, বিশ্বকাপ বাছাই পর্ব ২০২৬ এর জন্য আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ খেলা শুরু হতে যাচ্ছে বাংলাদেশ সময় ভোর ৬ টায়। আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ খেলাটি আর্জেন্টিনার বুয়েনস আইরেসের এস্তাদিও মাস মোনুমেন্টাল স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। চলুন দেখে আসি আর্জেন্টিনা বনাম ইকুয়েডর পরিসংখ্যান ও দুই দলের স্কোয়াড।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ

ফিফা বিশ্বকাপের পর থেকে এখনও পর্যন্ত আর্জেন্টিনা ৪ টি ফ্রেন্ডলি ম্যাচ খেলেছে যার মধ্যে আর্জেন্টিনা ৪ ম্যাচেই জয়লাভ করেছে। দলটি ইতিমধ্যে ফিফা বিশ্বকাপ বাছাই পর্ব ২০২৬ এর জন্য আজকের ম্যাচে ইকুয়েডর এর সাথে খেলবেন বাছাই পর্বের প্রথম ম্যাচ।

  • আর্জেন্টিনা: ১ ( লিওনেল মেসি ৭৮” ) 
  • ইকুয়েডর: ০
  • সময়: সম্পূর্ণ সময়

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর হেড টু হেড পরিসংখ্যানে সর্বমোট ৩৮বার খেলেছে  যেখানে আর্জেন্টিনা জয়লাভ করেছে ২২টি ম্যাচে। আর্জেন্টিনার জয়ের পরিমাণ ছিলো ৫৭.৯০%। অন্যদিকে ইকুয়েডর জয়লাভ করেছে ৫টি ম্যাচে, ইকুয়েডরের জয়ের পরিমাণ ছিলো ১৩.১৬%। দুই দলের মধ্যকার ৩৮ ম্যাচে ১১ টি ম্যাচে ড্রা করছে, ড্রার পরিমাণ ছিলো ২৮.৯৫%। হেড টু হেড পরিসংখ্যানে আর্জেন্টিনা এগিয়ে থাকবে।

ইতিমধ্যে হেড টু হেড পরিসংখ্যান তুলে ধরা হল তবে এবার দুই দলের সর্বশেষ ৫ ম্যাচের পরিসংখ্যান দুলে ধরবো। আর্জেন্টিনা সর্বশেষ ৫ ম্যাচে ৫টিতে জয়লাভ করেছে যেখানে ৫ ম্যাচে আর্জেন্টিনা গোল খেয়েছে মাত্র ৩ টি এবভং গোল দিয়েছে ১৬ টি। আর্জেন্টিনার সর্বশেষ ৫ ম্যাচে সর্বোচ্চ ব্যাবধানে জয়লাভ করেছে কিউরাসাউ এর বিপক্ষে ৭-০ গোল ব্যাবধানে।

অন্যদিকে ইকুয়েডর সর্বশেষ ৫ ম্যাচের ৩ টিতে জয়লাব এবং ২টিতে পরাজিত হয়েছে। সর্বশেষ ৫ ম্যাচে ৮টি গোল দিয়েছে, বিপরীতে গোল হজম করেছে ৭টি। সর্বশেষ ৫ ম্যাচের পরিসংখ্যান বিবেচনায় আর্জেন্টিনা এগিয়ে থাকবে।
[aps_products num=”50″ order=”DESC” brand=”Lionel Messi”]

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর কোন চ্যানেলে দেখাবে

ভারত ও বাংলাদেশে কোন চ্যানেল এই খেলা দেখাবে না। তবে DAZN -এর সাবস্ক্রিপশন নিলেই দেখা যাবে আর্জেন্টিনা  ইকুয়েডর লাইভ ম্যাচ। এছাড়া ফ্রতে আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ ম্যাচ দেখতে খেলা চলাকালীন সময়ে ফেসবুকে সার্চ করুন “Argentina Vs Ecuador Live” তারপর সেখানে দেখতে পারবেন অনেকেই লাইভ খেলা সম্প্রচার করছে এবং সেখান থেকে আপনি ফ্রিতে দেখতে পারবেন আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ ম্যাচটি।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর স্কোয়াড

আর্জেন্টিনার শুরুর একাদশ (৪-৩-৩): এমিলিয়ানো মার্তিনেস— নাউয়েল মলিনা
, ক্রিস্তিয়ান রোমেরো,লৌতারো মার্তিনেজ, নিকোলাস ট্যাগলিয়াফিকো— লিয়েনড্রো প্যারেডেস, এক্সেকুইয়েল পালাসিওস, রোদ্রিগো দে পোল— হুলিয়ান আলভারেস, লিওনেল মেসি, আলেজান্দ্রো গার্নাচো ফেরেয়ারা।

ইকুয়েডরের শুরুর একাদশ (৩-৫-২): Dominguez — Arboleda, Pacho, F. Torres — Preciado, Alcivar, Cifuentes, Caicedo, Estupinan — Valencia, Rodriguez.

আরো পড়ুন: ইন্টার মায়ামি খেলা কবে জানুন

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর খেলা কবে

৮ই সেপ্টেম্বর ২০২৩ বাংলাদেশ সময় ভোর ৬ টায় আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ ম্যাচটি শুরু হতে যাচ্ছে। দারুণ ছন্দে থাকা আর্জেন্টিনা বিশ্বকাপের পর থেকে ৪টি ম্যাচে ছিলো দারুণ পারফরমেন্স হারতে হয়নি একটি ম্যাচেও বরং জিতেছে ৭-০ গোলের মত বড় ব্যাবধানে। বিশ্বকাপের পর থেকে আর্জেন্টিনার সাপোর্টার বাংলাদেশে ব্যাপর হারে বৃদ্ধি পেয়েছে যার ফলে অনেকের জানতে চাই আর্জেন্টিনা বনাম ইকুয়েডর খেলা কবে কখন তাদের জন্য এই নিবন্ধ।

(সবার আগে সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (28 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button