আর্জেন্টিনা বনাম পানামা লাইভ | পরিসংখ্যান | কোন চ্যানেলে দেখাবে

আর্জেন্টিনা বনাম পানামা লাইভ ম্যাচ শুরু হবে আর কিছুক্ষণ পরেই। বিশ্বকাপের পর বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা প্রথমবারের মতো নিজেদের মাটিতে মাঠে নামছে। ফলে আর্জেন্টিনায় আজকের ম্যাচটি কিরে দর্শকদের মধ্যে শুরু হয়েছে টান টান উত্তেজনা। ঘরের মাঠে বিশ্ব চ্যাম্পিয়নদের খেলা দেখতে যেন আর তোর সইছে না। আর্জেন্টিনা বনাম পানামা আজকের লাইভ ম্যাচটি বাংলাদেশ থেকে দেখার উপায় সহ পৃথিবীর অন্যান্য দেশ থেকে কোন কোন চ্যানেলে আর্জেন্টিনা বনাম পানামা লাইভ ম্যাচ টি দেখা যাবে তা নিচের টেবিলে দেওয়া হবে।

আর্জেন্টিনা বনাম পানামা লাইভ
আর্জেন্টিনা বনাম পানামা লাইভ

আর্জেন্টিনা বনাম পানামা লাইভ ম্যাচ

আর কিছুক্ষণ পরেই বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা নিজেদের মাঠে খেলতে নামবে পানামার বিপক্ষে। বিশ্বকাপের পর প্রথম নিজেদের মাঠে (আর্জেন্টিনায়) মেসি – দিবালাদের খেলা দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে ফুটবল প্রেমীরা। আর্জেন্টিনা পানামা আজকের লাইভ ম্যাচ টি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৫:৩০ মিনিটে। আর্জেন্টিনা বনাম পানামা লাইভ ম্যাচটি স্কোর সরাসরি আপডেট করা হবে খেলা ১৮ এর এই পেজটিতে। এছাড়াও আর্জেন্টিনা বনাম পানামা লাইভ ম্যাচটি বাংলাদেশ থেকে টফি অ্যাপসে দেখা যাবে। আর্জেন্টিনা বনাম পানামা লাইভ ম্যাচটি বাংলাদেশ সহ অন্যান্য দেশ থেকে কোন কোন চ্যানেলে দেখা যাবে তার তালিকা নিচের টেবিলে দেয়া হলো।

আর্জেন্টিনা বনাম পানামা হেড টু হেড পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম পানামা হেড টু হেড পরিসংখ্যানে এখনো পর্যন্ত মুখোমুখি হয়েছে সর্বমোট ২টি ম্যাচে। যেখানে আর্জেন্টিনা জয়লাভ করেছে দুটি ম্যাচেই। আর্জেন্টিনা বনাম পানামা লাইভ ম্যাচে প্রথমবার মুখোমুখি হয় ২০ মে ২০০৯ সালে। আর্জেন্টিনা পানামা সেই ফ্রেন্ডলি ম্যাচে আর্জেন্টিনা জয়লাভ করে ৩-১ গোল ব্যবধানে। আর্জেন্টিনা বনাম পানামা একটু হেড পরিসংখ্যানে সর্বশেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল কোপা আমেরিকার টুর্নামেন্ট ১০ জুন ২০১৬ সালে। সে ম্যাচে আর্জেন্টিনা পানামার বিপক্ষে জয় লাভ করে ৫-০ গোল ব্যবধানে

আর্জেন্টিনা সর্বশেষ ৫ ম্যাচে সবগুলোতে জয়লাভ করেছে বিশ্বকাপের মঞ্চে। এদিকে পানামা সর্বশেষ ৫ ম্যাচে ৪টিতে ড্রা এবং একটিতে পরাজিত হয়েছে কাতারের কাছে ২-১ গোল ব্যাবধানে।

আরো পড়ুন: আর্জেন্টিনার সেরা গোলকিপার কে 2023

আজকের ম্যাচে আর্জেন্টিনার খেলোয়াড় তালিকা

বিশ্বকাপের পর নিজেদের মাটিতে (আর্জেন্টিনায়) প্রথমবারের মতো খেলতে নামছে বিশ্ব চ্যাম্পিয়ন মেসি- আলভারেজরা। চলুন দেখে আসি আজকের ম্যাচে আর্জেন্টিনার খেলোয়াড় তালিকা।

Martinez; Molina, Otamendi, Martinez, Acuna; De Paul, Fernandez, Mac Allister; Messi, Alvarez, Di Maria.

আজকের ম্যাচে পানামার খেলোয়াড় তালিকা

লাতিন আমেরিকার দেশ পানামা ফুটবলে শক্তিমত্তার বিবেচনায় বেশ কিছু একটা পিছিয়ে থাকলেও আজকের মেসেজের তারা খেলতে নামবে বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে। চলুন জেনে আসি আর্জেন্টিনা বিপক্ষে আজকের ম্যাচে পানামার খেলোয়াড় তালিকা।

Guerra; Anderson, Ramos, Peralta, Farina, Galvan; Murillo, Camargo, Quintero; Cordoba, Stephens.

আর্জেন্টিনা বনাম পানামা কোন চ্যানেলে দেখাবে

আজকের ম্যাচ আর্জেন্টিনা পানামা বাংলাদেশ সহ বিশ্বের সব দেশ থেকে দেখা যাবে  ফানাটিজ ( Fanatiz ) অ্যাপটির মাধ্যমে। অ্যাপটি গুগল প্লে স্টোরে পাওয়া যাবে। আসলে আর্জেন্টিনা বনাম পানামা লাইভ একটি ম্যাচের সত্ত্বা ভারত বা বাংলাদেশ কোন চ্যালেন নেন নাই। তবে বাংলাদেশের আর্জেন্টিনার ভক্ত সমার্থকেরা আর্জেন্টিনার খেলা দেখতে চাই। তার জন্য ফানাটিজ ( Fanatiz ) অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন।

আর্জেন্টিনা বনাম পানামা বাংলাদেশ সময়

বাংলাদেশ সময় আর্জেন্টিনা ও পানামার ইণতারন্যাশনাল ফ্রেন্ডলি ম্যাচটি বাংলাদেশ সময়ে শুরু হবে ভোর ৫ টা ৩০ মিনিটে এবং ভারত থেকে ভোর ৫ টাই।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

3.6/5 - (18 votes)

Leave a Comment

error: Content is protected !!