ফুটবল
Trending

আর্জেন্টিনা vs brazil খেলা কোন চ্যানেলে দেখাবে~আর্জেন্টিনা vs brazil লাইভ

আর্জেন্টিনা vs Brazil খেলা কোন চ্যানেলে দেখাবে? আর্জেন্টিনা vs Brazil লাইভ ম্যাচটি দেখার উপায় সহ আগামীকাল আর্জেন্টিনা vs Brazil লাইভ ম্যাচ সম্পর্কিত যাবতীয় ইনফরমেশন পেতে দেখুন খেলা ১৮ এর সম্পূর্ণ আর্টিকেলটি। আগামীকাল ২৪ জানুয়ারি (মঙ্গলবার) বাংলাদেশ সময় সকাল ৬:৩০ মিনিটে সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপে আর্জেন্টিনা vs Brazil অনূর্ধ্ব ২০ দল মুখোমুখি হবে। ম্যাচটি নিয়ে ইতিমধ্যে ফুটবল প্রেমীদের মধ্যে শুরু হয়ে গেছে উন্মাদনা তাই বাংলাদেশ থেকে আর্জেন্টিনা vs Brazil খেলাটি কোন চ্যানেলে দেখাবে জানতে দেখুন নিচের টেবিলটি।

আর্জেন্টিনা vs brazil খেলা কোন চ্যানেলে দেখাবে

আন্ডার ২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপে আর্জেন্টিনা vs brazil খেলা কোন চ্যানেলে দেখাবে তা জানতে হলে নিচের চ্যানেল গুলো ফলো করে দেখতে পারেন। বাংলাদেশে থেকে আর্জেন্টিনা vs brazil খেলা লাইভ দেখতে হলে আপনাকে Trffee APP থেকে লাইভ টিভির মাধ্যমে দেখতে পারবেন। তাছাড়া কিছু  আগামীকালকের ম্যাচটি দেখানো হবে কয়েকটি টিভি চ্যানেলে। নিচে সেগুলো দেওয়া হল।

দেশকোন চ্যানেলে দেখাবে
Bangladesh:Toffee App
Brazil:TV Globo/SporTV
Bolivia:Unitel
Chile:Canal 13
Colombia:Caracol Televisión, RCN Televisión
Ecuador:DirecTV Sports
Argentina:TyC Sports
Venezuela:Televen
Uruguay:Dexary Eventos
Peru:DirecTV/Latina
Paraguay:GEN and Datisa

 

আর্জেন্টিনা vs brazil খেলা কোন চ্যানেলে দেখাবে~আর্জেন্টিনা vs brazil লাইভ
আর্জেন্টিনা vs brazil খেলা কোন চ্যানেলে দেখাবে~আর্জেন্টিনা vs brazil লাইভ

আর্জেন্টিনা Vs ব্রাজিল আজকের খেলার ফলাফল

আর্জেন্টিনা : ১

ব্রাজিল : ৩

আর্জেন্টিনা vs brazil খেলা কোন চ্যানেলে ( ওয়েবসাইটে ) দেখাবে

আর্জেন্টিনা vs brazil খেলা লাইভ স্কোর দেখার জন্য দেশ কিছু জনপ্রিয় ওয়েবসাইট অনুসরন করতে পারেন যেখানে আর্জেন্টিনা vs brazil খেলা লাইভ স্কোর জানতে পারবেন।

আর্জেন্টিনা vs Brazil খেলা কবে, তার সময়সূচি

আর্জেন্টিনা vs Brazil খেলাটি শুরু হবে আগামীকাল ২৪ জানুয়ারি ( মঙ্গলবার ) বাংলাদেশ সময় সকাল ৬:৩০ মিনিটে। আর্জেন্টিনা vs Brazil খেলাটি মূলত অনূর্ধ্ব ২০ দলের সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্বের খেলা। আর্জেন্টিনা এবং ব্রাজিল অনূর্ধ্ব ২০ দল ২ টি সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপের গ্রুপ “এ” অবস্থান করেছে। এই গ্রুপে আর্জেন্টিনা ব্রাজিল ছাড়াও রয়েছে কলম্বিয়া প্যারাগুয়ে ও পেরুর অনূর্ধ্ব ২০ দল।

→আর্জেন্টিনা vs Brazil খেলার সময়সূচি

→প্রতিযোগিতা : সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ

→খেলার ধরন : অনূর্ধ্ব ২০ দল

→তারিখ : ২৪ জানুয়ারি ২০২৩ ( মঙ্গলবার)

→বাংলাদেশ সময় : সকাল ৬:৩০ মিনিট।

আর্জেন্টিনার খেলোয়াড় তালিকা অনুর্ধ ২০

অনুর্ধ ২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপে আর্জেন্টিনা খেলছে “এ” গ্রুপ থেকে। আগামীকাল গ্রুপ পর্বের নিজেদের দ্বিতীয় ম্যাচে আর্জেন্টিনার অনুর্ধ ২০ দল মুখোমুখি হবে ব্রাজিলের অনূর্ধ্ব ২০ দলের বিপক্ষে। আর্জেন্টিনা গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে প্যারাগুয়ের সাথে ২-১ গোল ব্যবধানে হেরে পয়েন্ট তালিকায় ৪ নাম্বার অবস্থান করছে। তাই ব্রাজিলের সাথে আগামী কালকের ম্যাচ টি আর্জেন্টিনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। চলুন দেখে আসি আগামীকালকের ম্যাচের জন্য আর্জেন্টিনার অনূর্ধ্ব ২০ দলের খেলোয়ার তালিকা।

১. এফ. গোমেজ গার্থ ( গোল রক্ষক)
২. জে. অডে
৩. ভি.গোমেজ
৪. এল.এফ দি লোল্লো
৫. এন.পাজ
৬. এ.ভেলিজ
৭. জি.ইনফান্তিনো
৮. এ.গিয়াই
৯. এস.কাস্ত্রো
১০. এম.পেরোন
১১. এন.ভাইয়েহো

ব্রাজিলের খেলোয়াড় তালিকা অনূর্ধ্ব২০

আর্জেন্টিনার বিপক্ষে আগামীকালকের ম্যাচে ব্রাজিল মাঠে নামবে কিছুটা চাপমুক্ত হয় কারণ ব্রাজিল অনূর্ধ্ব২০ দল গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে পেরুর বিপক্ষে ৩-০ গোল ব্যবধানে জয়লাভ করে পয়েন্ট তালিকায় তিন নম্বরে অবস্থান করছে। সুতরাং আগামীকালকের ম্যাচে আর্জেন্টিনার থেকে ব্রাজিল অনেকটা চাপমুক্ত হয়ে মাঠে নামবে। চলুন দেখে আসি আগামী কালকের ম্যাচে আর্জেন্টিনার অনূর্ধ্ব ২০ দলের বিপক্ষে ব্রাজিল অনূর্ধ্ব ২০ দলের খেলোয়ার তালিকা।

১.এম. পন্টেস মোরেইরা ( গোল রক্ষক)
২. পি.ল্যানজা
৩. এ. সান্তোস
৪. ওয়েভার্টন
৫.  স্টেনিও
৬. আর্থুর
৭. এম. গোমেজ
৮. রবার্ট রেনান
৯. জি. বিরো
১০.  আলেক্সান্ডার

সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ অনূর্ধ্ব ২০ পয়েন্ট টেবিল

সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ অনূর্ধ্ব ২০ এবারের আসরে অংশগ্রহণ করছে মোট ১০ টি দল। ১০ টি দল দুটি গ্রুপে বিভক্ত হয়ে খেলছে গ্রুপ পর্বের ম্যাচ। প্রতিটি গ্রুপে রয়েছে পাঁচটি করে দল। গ্রুপ “এ”তে রয়েছে আর্জেন্টিনা এবং ব্রাজিল। নিচে সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ অনূর্ধ্ব ২০ এর পয়েন্ট টেবিল দেয়া হলো।

সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ পয়েন্ট টেবিল গ্রুপ ( A )

TeamPlayedWinLossDrowPoints
Colombia21014
Paraguay21014
Brazil11003
Argentina10000
Peru20100

 

সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ পয়েন্ট টেবিল গ্রুপ ( B )

TeamPlayedWinLossDrowPoints
Ecuador21114
Uruguay11013
Bolivia21003
Chile20101
Venezuela10000

 

ব্রাজিল, আর্জেন্টিনা খেলা মানেই ফুটবল প্রেমীদের কাছে যেন বিরাজ করে এক টান,টান উত্তেজনা। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই চলে চরম আকারের তর্ক বিতর্ক। কোন দল জিতবে আর্জেন্টিনা নাকি ব্রাজিল তা নিয়ে চলে জল্পনা কল্পনা। আগামীকাল ২৪ জানুয়ারি মঙ্গলবার সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপ অনূর্ধ্ব২০ টুর্নামেন্টে মুখোমুখি হবে আর্জেন্টিনা এবং ব্রাজিলের অনূর্ধ্ব২০ দল।

খেলাটি মূল জাতীয় দল না হলেও আর্জেন্টিনা-ব্রাজিল হওয়ায় পেয়েছে অন্যরকম মাত্রা। আর্জেন্টিনা- ব্রাজিল সর্বশেষ ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ২০২১ সালের নভেম্বরে কিন্তু অনিবার্য কারণবশত ম্যাচটি বাতিল হয় দীর্ঘদিন আর্জেন্টিনা-ব্রাজিল খেলা অনুষ্ঠিত হয়নি। তাই আগামী কালকে অনুষ্ঠিত আর্জেন্টিনা ব্রাজিল ম্যাচটি ফুটবল প্রেমীদের কাছে আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

আরো পড়ুন: আর্জেন্টিনা vs Brazil পরিসংখ্যান কে কতবার জিতেছে

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

4.8/5 - (47 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button