Jobs

জুনিয়র চ্যানেল অফিসার পদে লোক নিবে ডাচ বাংলা ব্যাংক বেতন ৩০,০০০ টাকা+

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, ডাচ্-বাংলা ব্যাংক একটি স্বনামধন্য বানিজ্যিক ব্যাংক। উন্নত গ্রাহকসেবা প্রদান এবং দেশব্যাপী ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে ব্যাংকটি সর্বাধুনিক প্রযুক্তিনির্ভর সেবার সম্প্রসারণ কার্য্যক্রম অব্যাহত রেখেছে। আধুনিক ব্যাংকিং সেবাকে আরও গতিশীল করার জন্য নিম্নবর্ণিত পদে উদ্যমী, পরিশ্রমী ও যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের কাছ থেকে আবেদন আহ্বান করা যাচ্ছে।

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : জুনিয়র চ্যানেল অফিসার

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয়/কলেজ হতে যে কোন বিষয়/ বিভাগ এ স্নাতক ডিগ্রী (তৃতীয় বিভাগ/ শ্রেনী ব্যতীত) ২৫ মার্চ ২০২০ ইং তারিখে সর্বোচ্চ ৩৩ বছর।

বয়স জাতীয়তা: জন্মসূত্রে বাংলাদেশী।

অভিজ্ঞতা: যে কোন ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, এন.জি.ও, সরকারী অফিস অথবা অন্য কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে কমপক্ষে ৩ (তিন) বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন:  ১ (এক) বছর শিক্ষানবিশ কালে সর্বসাকুল্যে বেতন ৩০,০০০ টাকা। সফলতার সহিত শিক্ষানবিশ কাল অতিবাহিত হওয়ার পর বেতন ও অন্যান্য সুবিধাদি এডিসি পলিসির আওতাধীন চাকুরী বিধিমালা অনুযায়ী প্রযোজ্য হবে।

আবেদনের শেষ সময়: ৩১ মে, ২০২৩ ইং

আবেদন করার ঠিকানা: https://app.dutchbanglabank.com/Online_Job/

নির্বাচিত প্রার্থীকে সমগ্র দেশব্যাপী সম্প্রসারিত যে কোন ফাস্ট ট্র্যাকে পদায়ন করা হবে এবং নিম্নবর্ণিত দায়িত্বসমূহ পালন করতে হবে :

  • ফাস্ট ট্র্যাক এবং এটিএম বুথে উন্নত গ্রাহক সেবা নিশ্চিত করা।
  • ফাস্ট ট্র্যাক এবং এটিএম বুথের সামগ্রিক ব্যবস্থাপনা তদারকি
  • এটিএম ও সিআরএম এর সর্বোচ্চ আপ টাইম নিশ্চিত করা।
  • এছাড়াও ব্যাংক কর্তৃক অর্পিত যে কোন দায়িত্ব পালন করা।

যোগ্য এবং আগ্রহী প্রার্থীদেরকে একটি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি, এনআইডি, সকল পরীক্ষার সনদপত্র ও চাকুরীর অভিজ্ঞতার প্রমাণপত্র স্ক্যান করে অন-লাইনে ৩১ মে, ২০২৩ ইং তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। আবেদন করার ঠিকানাঃ http://app.dutchbanglabank.com/online_job/। কোনভাবে সরাসরি আবেদন পত্র গ্রহন করা হবে না। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে লিখিত/মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

আরো পড়ুন: এনএসআই নিয়োগ ২০২৩

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News পেজ)

2 Comments

  1. ২৫ মার্স ২০২০ সাল থেকে ৩৩ বছর এটা কি সঠিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button