ফুটবল

পিএসজি বনাম আজাকসিও লাইভ~পিএসজি আজকের খেলা

লিগ ১ এ পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজি বনাম পয়েন্ট টেবিলের ১৮ নাম্বারে থাকা আজাকসিও আজকের খেলা ( রবিবার ) পার্ক দেস প্রিন্সেস স্টেডিয়াম থেকে বাংলাদেশ সময় রাত ১ টা থেকে আরাম্ভ হতে যাচ্ছে। তবে পিএসজি ভক্তবের ইতিমধ্যে জানা লিওনেল মাসি আজকের ম্যাচে থাকছে না পিএসজি ক্যাম্পে। অন্য দিকে আগে থেকে দলের সাথে নেই নেইমার জুনিয়ার। পিএসজি বনাম আজাকসিও লাইভ ম্যাচে একমাত্র তারকা হিসেবে দেখা যাবে কিলিয়ান এমবাপ্পেকে।

পিএসজি বনাম আজাকসিও লাইভ

পিএসজি বনাম আজাকসিও লাইভ দেখার উপায়

মেসি, নেইমার, এমবাপ্পে এই তিন তারকার কারনে বাংলাদেশে পিএসজি ফুটবল ক্লাবটির এতো কদর। বাংলাদেশের ফুটবল প্রেমীরা পিএসজির খেলা থাকলে দেখতে চাই প্রিয় তারকাদের পারফর্ম্যান্স দেখতে চাই।

পিএসজি বনাম আজাকসিও লাইভ আজকের খেলা সহ লিগ ১ এর সকল খেলা বাংলাদেশ থেকে PSG Live TV Channel, Jio TV এবং Sports 18 HD এই দুটো টিভি চ্যানেল দেখা যাবে। আর যদি আপনি মোবাইলের মাধ্যমে আপডেট রেজাল্ট দেখতে চান তাহলে খেলা১৮ ওয়েবসাইটে চোখ রাখতে পারেন। আমাদের ওয়েবসাইটে পিএসজির সকল খেলা লাইভ ফলাফল আপডেট প্রকাশ করা হয়।

  • পিএসজি: ৫
  • আজাকসিও: ০
  • পূর্ণ সময়

পিএসজি বনাম আজাকসিও পরিসংখ্যান

পিএসজি বনাম আজাকসিও মধ্যকার সর্বমোট ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে যাখানে পিএসজি জয়লাভ করেছে ৭টি ম্যাচে। পিএসজির জয়ের পরিমাণ ৫০%। অন্যদিকে আজাকসিও জয়লাভ করেছে মাত্র ২টি ম্যাচে। আজাকসিও এর জয়ের পরিমাণ ১১.৭৭%। পিএসজি বনাম আজাকসিও মধ্যকার ১৪ ম্যাচের মধ্যে ড্রা হয়েছে ৫টি ম্যাচে ড্রার পরিমাণ ৩৪.৭১%।

এই পরিসংখ্যান দেখলে খুব সহজে বোঝা যাই আজকের ম্যাচে জয়ের সম্ভাবনা কদের বেশি। আজকের ম্যাচে পিএসজি জয়ের সম্ভাবনা ৮৮% এবং আজাকসিও জয়ের পরিমাণ মাত্র ৩% তবে ৫% ড্রা হওয়ার সম্ভাবনা রয়েছে।

পিএসজি-আজাকসিও শেষ পাঁচ ম্যাচ

পিএসজি: পিএসজি তাদের সর্বশেষ পাঁচ ম্যাচের ৪টিতে জয়লাভ করেছে। তবে ঘরের মাঠে লরিয়াঁর বিপক্ষে ৩-১ গোল ব্যাবধানে জয় ছিল পিএসজির সবচেয়ে হতাশের। তবে পরিসংখ্যান যেহেতু ভাল তাই আজকের ম্যাচে মেসি ছাড়া ভাল পারফর্ম করবে পিএসজি আশা করাই যাই।

আজাকসিও: আজাকসিও তাদের সর্বশেষ ৫ ম্যাচের ৩টিতে পরাজয় এবং ২টি ম্যাচে গোল শূন্য ড্রা করে। তাই লিগ ১ এ পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজির সাথে জয়লাভ করতে হলে তাদের অনেকটাই কঠিন হয়ে যাবে।

আজকের ম্যাচে পিএসজি একাদশ

1.Gianluigi-Donnarumma

2. Juan Bernat

3. Marquinhos

4. Danilo Pereira

5. Sergio Ramos

6. Marco Verratti

7. Vitor Ferreira

8. Warren Zaire-Emery

9. Messi

10. Kylian Mbappe

11. Hugo Ekitike

আজকের ম্যাচে আজাকসিও একাদশ

1.Benjamin Leroy

2. Clement Vidal

3. Ismael Diallo

4. Mohamed Youssouf

5. Oumar Gonzalez

6. Thomas Mangani

7. Vincent Marchetti

8. Kevin Spadanuda

9. Mathieu Coutadeur

10. Mounaim El Idrissy

11. Cyrille Bayala

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button