Info

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ ফলাফল লাইভ

আজ ১২ জুন ২০২৩ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন শুরু হয়েছে সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত। এখন ফলাফলের জন্য সবাই অপেক্ষাই আছে। তাই আজকের এই প্রতিবেদনে লাইভ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ ফলাফল প্রকাশ করতে যাচ্ছি।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ ফলাফল লাইভ

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ ফলাফল লাইভ

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ৭জন মেয়র প্রার্থী নির্বাচন করছে যেখানে ভোটার সংখ্যা ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৩৭ হাজার ৪৮৯ জন এবং নারী ১ লাখ ৩৮ হাজার ৮০৯ জন। নিচ থেকে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ লাইভ ফলাফল দেখে নিন। এখনও পর্যন্ত ১২৬টি কেন্দ্রের মধ্যে ১২৬টি কেন্দ্রের ফলাফল যানা গিয়েছে। লাইভ আপডেট পেতে চোখ রাখুন খেলা১৮ পাতায়। 

প্রার্থীদলমার্কাভোট প্রাপ্তি
আবুল খায়ের আব্দুল্লাহ ( জয়ী প্রার্থী )আওয়ামী লীগনৌকা৮৭৭৫৩
মো. ইকবাল হোসেনজাতীয় পার্টিলাঙ্গল৫০১০
মো. ফয়জুল করিমইসলামী আন্দোলনহাতি পাখা৩৪৩৪৫
মো. আলী হোসেন হাওলাদারস্বতন্ত্রহরিণ
মিজানুর রহমান বাচ্চুজাকের পাটিগোলাপফুল
মো. কামরুল আহসানস্বতন্ত্রটেবিল ঘড়ি
মো. আসাদুজ্জামানস্বতন্ত্রহাত পাখা

 

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ফলাফল

এবার বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ফলাফল একজন মেয়র এবং ৩০ জন সাধারণ কাউন্সিলর, ১০ জন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদের জন্য এই নির্বাচন হচ্ছে।

ভোটার ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৩৭ হাজার ৪৮৯ জন এবং নারী ১ লাখ ৩৮ হাজার ৮০৯ জন। যেখানে ভোটকেন্দ্র ছিলো ১২৬টি ও ভোটকক্ষ ছিলো ৮৯৪টি।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ভোটকেন্দ্রের নিরাপত্তা

প্রতিটি সাধারণ কেন্দ্রের জন্য ১৬ জন এবং প্রতিটি গুরুত্বপূর্ণ কেন্দ্রে ১৭ জন নিরাপত্তা বাহিনীদের রাখা হয়েছে।পুলিশ, এপিবিএন ও ব্যাটালিয়ান আনসারের সমন্বয়ে মোবাইল ফোর্স ৩০টি, স্ট্রাইকিং ফোর্স ১০টি, রিজার্ভ স্ট্রাইকিং ফোর্স ৩টি; র‌্যাবের ১৬টি টিম এবং বিজিবি ৭ প্লাটুন এবং নির্বাহী হাকিম ৪৩ জন ও বিচারিক হাকিম ১০ জন।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে রিটার্নিং অফিসার ছিলো ইসির নিজস্ব কর্মকর্তা মো. হুমায়ুন কবির। এত সব নিরাপত্তা বাহিনী থাকতে ইসলামী আন্দোলন প্রার্থী মো. ফয়জুল করিম হামলার শিকার হয় যা গণমাধ্যমে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (26 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button