ফুটবল বিশ্বকাপফুটবল
Trending

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনারের সব ম্যাচের সময় সূচি ২০২২ QATAR WOOLD CUP 2022 ARGENTINA ALL MATCH FIXTURES

ফিফার ফুটবল বিশ্বকাপ ২০২২ আয়োজন করেছে এক নতুন দেশ। অবিশ্বাস কে বিশ্বাসে রুপান্তর করে পুরো পৃথিবীকে দেখিয়েছে কাতার। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনারের সব ম্যাচের সময় সূচি ২০২২ এক সাথে এখানে তুলে ধরা হয়েছে। আর মাত্র কিছু দিন বাকি ফুটবল বিশ্বকাপ আসরের এর আগেই প্রতিটি দল নিজেদের প্রস্তুতি সেরেছে ভালো করে। সৃষ্টের লড়ায়ে ৩২টি রয়েছে।

কাতার বিশ্বকাপের কোন কোন দল খেলবেঃ

ফুটবল বিশ্বকাপের বাছাই পর্বে শ্রেষ্ঠেত্বের লড়ায়ে আগিয়ে থাকা ৩২ টি দল খেলবে কাতার বিশ্বকাপ ফুটবল ২০২২। এর মাঝে আবার ফুটবল বিশ্বকাপ ২০২২ সময় সূচি প্রকাশ করেছে ফিফা। আর্জেন্টিনা সহ মোট ৩২টি দলকে নিয়ে সাজানো হয়েছে আটটি (৮) গ্রুপ।
কাতার, নেদারল্যান্ডস, সেনেগাল, ইকুয়েডর,ইংল্যান্ড, যুক্তরাষ্ট্র, ওয়েলস, ইরান,আর্জেন্টিনা, পোল্যান্ড, মেক্সিকো, সৌদি আরব,ফ্রান্স, ডেনমার্ক, তিউনিসিয়া, অস্ট্রেলিয়া,জার্মানি, স্পেন, জাপান, কোস্টারিকা,বেলজিয়াম, ক্রোয়েশিয়া, কানাডা, মরক্কো,ব্রাজিল, সুইজারল্যান্ড, সার্বিয়া, ক্যামেরুন,পর্তুগাল, উরুগুয়ে, ঘানা, দক্ষিণ কোরিয়া। এই ৩২টি দল কাতার বিশ্বকাপ খেলবে।

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনারের জার্সি উন্মোচন করলো।

কাতার বিশ্বকাপ ২০২২ শুরু হওয়ার আগে প্রতিটি দলের টিম ম্যানেজমেন্ট নিজেদের জার্সি নিয়ে ব্যস্ত সময় পার করছে। তারই মাঝে আর্জেন্টিনারের বিশ্বকাপে জার্সি প্রকাশ করেছে। নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জার্সি পরিহিত লিওনেল মেসির ( Leo Messi) ছবি পোস্ট করে জার্সি উন্মোচন করেন দেশটি। আর্জেন্টিনারেই প্রথম যারা কাতার ফুটবল বিশ্বকাপের জন্য জার্সি উন্মোচন করেছে।

কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনার পূর্ণাঙ্গ সময় সূচিঃ

২২ নভেম্বর: আর্জেন্টিনা বনাম সৌদি আরব (দুপুর সাড়ে ৩টে)
২৬ নভেম্বর: আর্জেন্টিনা বনাম মেক্সিকো (রাত সাড়ে ১২টা)
৩০ নভেম্বর: আর্জেন্টিনা বনাম পোল্যান্ড (রাত সাড়ে ১২টা)

অপরাজিত থাকার বিশ্বরেকর্ডের কাছে আর্জেন্টিনা

খেলার মাঠে নতুন নতুন রেকর্ড তৈরী করা যেখানে লিওনেল মেসির কাজ তা তো সবাই কম বেশি জানে।  নতুন রেকর্ড এবার আর লিওনেল মেসির না এটা হলো সবার, মানে অপরাজিত থাকার এক বিশ্ব রেকর্ড করতে যাচ্ছে আর্জেন্টিনা। ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত টানা ৩৭ ম্যাচ অপরাজিত ছিল রবার্তো মানচিনির ইতালি।  এই ইতালিকে হারিয়ে নিজেদের নতুন রেকর্ডের সামনে এগিয়ে যায় মেসির দল আর্জেন্টিনার। তারা ৩৩টি ম্যাচ অপরাজিত আছে আর মাত্র পাঁচটি ম্যাচ যদি আর্জেন্টিনা দল জিততে পারে তাহলে ইতালির রেকর্ড ভেঙে দিতে পারে মেসির দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button