ফুটবল
Trending

ব্রাজিল বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ (বিশ্বকাপ ২০২৬ বাছাইপর্ব) আজকের খেলা

২০২৬ ফিফা বিশ্বকাপের বাছাইপর্বে আজকের খেলা ব্রাজিল বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ আজ ১৮ই অক্টবর  ( মঙ্গলবার ) ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৬ টায়। ব্রাজিল বনাম উরুগুয়ে লাইভ ম্যাচটির স্কোর এবং সরাসরি আপডেট দেয়া হবে খেলা ১৮ এর আজকের এই নিবন্ধে।

ব্রাজিল বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ

ব্রাজিল বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ

ফিফা বিশ্বকাপের বাছাইপর্বে  প্রতিটি দল ৯টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। ইতিমধ্যে ব্রাজিল এবং উরুগুয়ে উভয়ই ৩ টি ম্যাচ শেষ করেছে। ব্রাজিল ৩ মায়চের ২টিতে জয় এবং একটিতে ড্রা করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় নাম্বারে অবস্থান করছে। ব্রাজিলের আজকের ম্যাচটি দেখার উপায় নিচে টেবিলে দেওয়া হবে। তার আগে চলুন দেখে আসি ব্রাজিল বনাম উরুগুয়ে আজকের ম্যাচে দুই দলের খেলোয়াড় তালিকা।

  • সময়: সম্পূর্ণ সময় 
  • ব্রাজিল: ০
  • উরুগুয়ে: ২ ( দারউইন নুনিয়েস ৪২” ) ( নিকোলাস দে লা ক্রুস ৭৭” )

ব্রাজিলের খেলোয়াড় তালিকা আজকের ম্যাচ

ভেনুজুয়েলার সাথে গত ম্যাচে ১-১ গোল ব্যাবধানে ড্রা করায় ব্রাজিল বেশ হতাশ। ফিফা র‍্যাংকিং এ ১৮৩৭.৬৫ পয়েন্ট নিয়ে তৃতীয় নাম্বারে অবস্থান করছে দেশটি আজ মুখোমুখি হবে উরুগুয়ের সাথে। চলুন দেখে আসি আজকের উরুগুয়ের সাথে ব্রাজিলের একাদশ।

ব্রাজিলের একাদশ: Ederson (এডারসন), Couto (কুটো), Marquinhos (মারকিনহোস), Gabriel (গাব্রিয়েল), Arana (আরানা), Guimaraes (গুইমারাস), Gerson (জার্সন), Rodrygo (রোদ্রিগো), Neymar (নেইমার), Vinicius (ভিনিসিউস) Richarlison (রিচার্লিসন)।

উরুগুয়ে খেলোয়াড় তালিকা আজকের ম্যাচ

ফিফা র‍্যাংকিং এ ১৬২৬.৫১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৭ নাম্বারে অবস্থান করা উরুগুয়ে ফিফা বিশ্বকাপের বাছাইপর্বে ৩ ম্যাচ খেলে একটি জয়, একটি পরাজয় এবং একটিতে ড্রা করে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় ৪ নাম্বারে অবস্থান করছে।  উরুগুয়ের জন্য একটা স্বস্তির বিষয় হল গত ম্যাচে ব্রাজিল ফিফা র‍্যাংকিং এ ৫৩ নাম্বারে থাকা দলের সাথে ড্রা করে মাঠ ছাড়ে। তার আজকের ম্যাচে উরুগুয়েও স্বপ্ন দেখতে পারে যে তারা ব্রাজিলের সাথে জয়লাভ করতে পারবে। ব্রাজিলের বিপক্ষে উরুগুয়ের আজকের একাদশ।

Mele (মেলে), Nandez (নান্ডেজ), R Araujo (আর আরাউজো), Caceres (কাসেরেস), M Olivera (এম ওলিভেরা), Ugarte (উগার্তে), Valverde (ভালভের্দে), C Olivera (সি ওলিভেরা), De la Cruz (ডে লা ক্রুজ), Rodriguez (রোদ্রিগেজ), Nunez (নুনেজ)।

আরো পড়ুন: এমবাপ্পের মোট গোল সংখ্যা জানুন

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram  পেজ)

4.3/5 - (6 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button