ফুটবল

পিএসজি বনাম নান্টেস লাইভ~PSG vs Nantes Live

পিএসজি বনাম নান্টেস লাইভ ম্যাচ, আজ ৫ই মার্চ (রবিবার) আর কিছুক্ষণ পরেই খেলাটি শুরু হবে। পিএসজির খেলা মানেই লিওনেল মেসি-কিলিয়ান এমবাপ্পে-নেইমার জুনিয়র তিন বিশ্বসেরা স্ট্রাইকারের তীব্র গতির আক্রমণ। প্রতিপক্ষের রক্ষণভাগ চুরমার করে দেওয়ার জুটি। পিএসজি বনাম নান্টেস লাইভ আজকের ম্যাচে খেলার শুরু থেকেই দেখা যেতে পারে ত্রিমুখী এই আক্রমণ। তবে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র সামান্য ইনজুরিতে থাকায় হয়তো শুরুর ইলেভেনে দেখা না যেতে পারে। পিএসজি বনাম নান্টেস লাইভ আজকের ম্যাচটি মূলত ফ্রান্স লীগ-১ কাপের শেষ রাউন্ডের ম্যাচ। আজকের ম্যাচটিতে জয়লাভ করা তাই উভয় দলের জন্যই সমান গুরুত্বপূর্ণ।

পিএসজি বনাম নান্টেস লাইভ~PSG vs Nantes Live

পিএসজি বনাম নান্টেস লাইভ

ফ্রান্স লীগ-১ কাপে আজকের ম্যাচে পিএসজি বনাম নান্টেস খেলাটি বাংলাদেশ সময় রাত ২.০০ টায় শুরু হবে। সাম্প্রতিক ফিফা বর্ষ সেরা ফুটবলার দুই ফুটবলার লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে খেলার শুরু থেকেই থাকবেন বেস্ট ইলেভেনে। পিএসজি বনাম নান্টেস লাইভ আজকের ম্যাচটি বাংলাদেশ থেকে টফি আছে সরাসরি দেখা যাবে। এছাড়াও বাংলাদেশ সহ অন্যান্য দেশ থেকে পিএসজি বনাম নান্টেস লাইভ আজকের ম্যাচটি দেখার উপায় নিচের টেবিলে দেয়া হল।

  • পিএসজি: ৪
  • নান্টেস: ২
  • সময়: পূর্ণসময়

পিএসজি বনাম নান্টেস লাইভ কোন কোন চ্যানেলে দেখা যাবে

পিএসজি বনাম নান্টেস লাইভ আজকের ম্যাচটি বাংলাদেশ থেকে খুব সহজেই টফি অ্যাপস ডাউনলোড করে সরাসরি দেখতে পারবেন এছাড়াও ইন্ডিয়া সহ পার্শ্ববর্তী অন্যান্য দেশ থেকে পিএসজির আজকের লাইভ ম্যাচ টি কোন কোন চ্যানেলে দেখা যাবে নিচের টেবিলে দেওয়া হল

দেশটিভি চ্যানেললাইভ স্ট্রিম
USbeIN SPORTSSling TV
BangladeshToffeeApps
IndiaJio Cinema

পিএসজি খেলোয়ার তালিকা আজকের ম্যাচে

পিএসজি ফ্রান্সের লিগ-১ কাপের বর্তমান ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। দলটি ২০২২-২৩ মৌসুমেও শিরোপা জয়ের জন্য এগিয়ে যাচ্ছে সঠিক পথে। পিএসজি নান্টেস এর বিপক্ষে আজকের ম্যাচে খেলার শুরু থেকেই মাঠে নামাবে সদ্য ফিফা বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। চলুন দেখে আসি আজকের ম্যাচে পিএসজি খেলোয়ার তালিকা।

PSG predicted lineup (3-5-2) Donnarumma, Rico, Letellier, Lavallee, Ramos, Bitshiabu, Mendes, Bernat, Pembele, Mukiele, Marquinhos, Pereira, Zaire-Emery, Ruiz, Vitinha, Soler, Gharbi, Messi, Ekitike, Housni, Mbappe

নান্টেস খেলোয়ার তালিকা আজকের ম্যাচে

নান্টেস দলটি ফ্রান্স লিগ-১ কাপের ২০২২-২৩ মৌসুমে খুব একটা ভালো সময় কাটাচ্ছে না। দলটি এবারের মৌসুমে পর্যন্ত ২৫ টি ম্যাচ খেলে জয় লাভ করেছে মাত্র ছয়টি ম্যাচে। চলুন দেখে আসি পিএসজির বিপক্ষে আজকের ম্যাচে নান্টেস খেলোয়ার তালিকা।

Nantes predicted lineup (4-3-3) Lafont, Descamps, Petric, Victor, Girotto, Voisine, Hadjam, Traore, Centonze, Castelletto, Pallois, Doucet, Chirivella, Moutoussamy, Sissoko, Blas, Mollet, Manvelyan, Yepie yepie, Coco, Simon, Delort, Mohamed, Guessand, Ganago

পিএসজি বনাম নান্টেস হেড টু হেড পরিসংখ্যান

পিএসজি এবং নান্টেস ক্লাব দুইটি ফ্রান্সের শীর্ষ দুটি ক্লাব। পিএসজি এবং নান্টেস দুটি দল এখনো পর্যন্ত সর্বমোট ৪২ টি ম্যাচে অংশগ্রহণ করেছে যেখানে পিএসজি জয়লাভ করেছে ৩০ টি ম্যাচে। অর্থাৎ নান্টেস এর বিপক্ষে পিএসজির জয়ের পরিমাণ ৭১.৪৩%।যেখানে পিএসজি বিপক্ষে নান্টেস জয় লাভ করেছে ৭টি ম্যাচে। অর্থাৎ পিএসজির এর বিপক্ষে নান্টেসের জয়ের পরিমাণ ১৬.৬৭%।পিএসজি বনাম নান্টেস হেড টু হেড ৪২ ম্যাচের ড্র হয়েছে ৫টি ম্যাচ অর্থাৎ দুই দলের মুখোমুখি পরিসংখ্যানে ড্র এর পরিমাণ ১১.৯০%।

আরো পড়ুন: ফিফা বর্ষসেরা একাদশ 2022-2023 ফিপ্রো

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

5/5 - (1 vote)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button