বিপিএল
Trending

বিপিএল ২০২৩ টিকেটের দাম কত । বিপিএল টিকেট কোথায় পাবো । কিভাবে কিনবো

বিপিএল ২০২৩ টিকেটের দাম কত? বিপিএলের টিকিট কোথায় পাওয়া যাবে? বিপিএলের টিকেট কিভাবে কিনতে হবে? এগুলি সহ বিপিএল ২০২৩ এর যাবতীয় আপডেট নিউজ পেতে নিয়মিত চোখ রাখুন খেলা ১৮ এর পাতায়। এবার বিপিএলে ৭টি দলের অংশগ্রহণে সর্বমোট ৪৬ টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এর মধ্যে ঢাকা পর্বে অনুষ্ঠিত হবে ২৬ টি ম্যাচ। বিপিএল ২০২৩ এর প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৬ জানুয়ারি। প্রথম ম্যাচের টিকিট পাওয়া যাবে ৪ জানুয়ারি (আজ) থেকে। গ্রুপ পর্বে প্রতিদিন ২টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে এক্ষেত্রে নির্ধারিত ম্যাচের টিকিট পাওয়া যাবে খেলার আগের দিন (সকাল ৯ টা ৩০ থেকে সন্ধ্যা ৭:৩০ পর্যন্ত) তবে যদি টিকিট পর্যাপ্ত থাকে তাহলে টিকিট পাওয়া যাবে নির্দিষ্ট খেলার দিন সকাল পর্যন্তও।

bpl ticket price 2023 বিপিএল ২০২৩ টিকেটের দাম কত । বিপিএল টিকেট কোথায় পাবো । কিভাবে কিনবো
BPL Ticket Price 2023~ বিপিএল ২০২৩ টিকেটের দাম

 বিপিএল ২০২৩ টিকেটের দাম

এবার বিপিএলে রাখা হয়েছে সর্বমোট ৫ শ্রেণীর টিকিট। এক্ষেত্রে প্রতিটি টিকিটে দেখা যাবে ২টি করে ম্যাচ। সর্বনিম্ন টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা এবং সর্বোচ্চ টিকিটের দাম ১৫০০ টাকা। গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য সর্বোচ্চ ১৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডে প্রতি টিকিটের মূল্য ১০০০ টাকা, ক্লাব হাউজের প্রতিটি টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ডে টিকিটের মূল্য ৩০০ টাকা এছাড়াও ইস্ট স্টান্ডে টিকিটের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা।

Ticket CatagoryTicket Price
Grand Stand1500 TK
VIP Stand1000 TK
Club House500 TK
North / South Stand300 TK
Eastern Stand200 TK

বিপিএল ২০২৩ এর টিকিট কোথায় পাবেন

বিপিএল ২০২৩ এর টিকিট বিক্রি হবে দুইটি পৃথক কাউন্টার থেকে। যেকোনো একটি কাউন্টার থেকে সংগ্রহ করতে পারবেন ম্যাচের টিকিট।

১নং কাউন্টার : শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম, মিরপুর।

২নং কাউন্টার: মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ১নং গেটর বূথ।

বিপিএলের টিকেট কিভাবে কিনতে হবে

বিপিএলের নির্ধারিত দিনের ম্যাচের টিকিট বিক্রি হবে নির্ধারিত খেলা শুরুর আগের দিন সকাল ৯:৩০ থেকে সন্ধ্যা ৭:৩০ পর্যন্ত। তবে এক্ষেত্রে যদি টিকিট পর্যাপ্ত থাকে তাহলে পাওয়া যাবে ম্যাচ শুরুর দিন সকালেও।গ্রুপ পর্বে প্রতিদিন ২টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে যেখানে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২:০০ টাই এবং দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭:০০ টায়। বিপিএল ২০২৩ এর এবারে আসরে অনলাইনে টিকিট প্রাপ্তির ব্যাপারে এখনো কিছু বলা হয়নি।

বিপিএলে ৯ম আসর, বিপিএল ২০২৩ এ টিকিটের মূল্য অন্যান্য আসরের তুলনায় কিছুটা কমানো হয়েছে। এবার বিপিএলে সর্বমোট যে ৪৬ টি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে তার মধ্যে ঢাকা পর্বে থাকছে সর্বমোট ২৬ টি ম্যাচ এছাড়াও চট্টগ্রাম ও সিলেট পর্বে রাখা হয়েছে যথাক্রমে ১২ টি ও ৮টি করে ম্যাচ। ৬ জানুয়ারি থেকে শুরু হয়ে ১৩ ই জানুয়ারি পর্যন্ত হবে ঢাকা পর্বের ম্যাচ। এরপর ১৪ থেকে ২০ জানুয়ারি চট্টগ্রাম পর্ব। মাঝে দুই দিন ২৩ ও ২৪ জানুয়ারি ঢাকা পর্বে ফিরে, ২৭ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলতে থাকবে সিলেট পর্ব।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

4.7/5 - (13 votes)

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button