ফুটবল
Trending

পেলে কি মারা গেছে ~২৯/১২/২০২২~পেলে কিভাবে মারা গেছে জানুন

পেলে কি মারা গেছে এমতটাই সঠিক। তিন বারের বিশ্ব চাম্পিয়ান আজ ২৯ শে ডিসেম্বার ২০২২ মারা গেছেন। পেলের মৃত্যুর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রথমে জানায় তার মেয়ে কেলি নাসিমেন্তো। বেশ কিছু দিন ধরে কোলন ক্যান্সার সহ বার্ধক্য জনিত কারনে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালের চিকিৎসা নিচ্ছিলেন পেলে। তবে আজ অর্থাৎ বাংলাদেশ সমায়ে আজ কিন্তু ইন্টারন্যাশনাল সমায়ে ২৯ শে ডিসেম্বার ২০২২ মারা গেছেন।

পেলে কি আজ মারা গেছে ২৯/১২/২২
পেলে~ ১৯৪০~২০২২

পেলের মৃত্যুতে তার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট

পেলের ফাসবুক থেকে বাংলাদেশ সময় রাত ১১টায় পেলের একটি সাদা কালো ছবি সহ ক্যাপশনে লেখা ছিল। সাথে সাথে মেসি সহ সকলেই নিশচিত হয় কিংবদন্তী পেলে চলে গেছে না ফেরার দেশে।

অনুপ্রেরণা এবং ভালোবাসা রাজা পেলে এর যাত্রা চিহ্নিত করেছে, যিনি শান্তিপূর্ণভাবে আজ মারা গেছেন। তার যাত্রায়, এডসন খেলায় তার প্রতিভা দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন, একটি যুদ্ধ বন্ধ করেছেন, সারা বিশ্বে সামাজিক কাজ করেছেন, এবং আমাদের সব সমস্যার প্রতিকার হিসেবে তিনি যা সর্বাধিক বিশ্বাস করেন তা ছড়িয়ে দিয়েছেন: ভালবাসা। জীবনে আপনার বার্তা আগামী প্রজন্মের জন্য একটি উত্তরাধিকার হয়ে উঠবে। ভালবাসা ভালবাসা এবং ভালবাসা চিরকাল . অনুপ্রেরণা এবং ভালোবাসা রাজা পেলে এর যাত্রা চিহ্নিত করেছে, যিনি শান্তিপূর্ণভাবে আজ মারা গেছেন। তার যাত্রায়, এডসন তার খেলায় প্রতিভা দিয়ে বিশ্বকে মুগ্ধ করেছেন, একটি যুদ্ধ বন্ধ করেছেন, সারা বিশ্বে সামাজিক কাজ চালিয়েছেন এবং যা তিনি আমাদের সব সমস্যার প্রতিকার বলে মনে করেন তা ছড়িয়ে দিয়েছেন: ভালবাসা। তার আজকের বার্তা ভবিষ্যত প্রজন্মের জন্য একটি উত্তরাধিকার হয়ে উঠেছে। ভালবাসা, ভালবাসা এবং ভালবাসা, চিরকাল।

পেলে কি আজ মারা গেছে~29122022

পেলের মৃত্যুয়ে মেসির পোস্ট

বাংলাদেশ সময় রাত ১২টায় লিওনেল মেসি তার ফেসবুকে লেখেন শান্তিতে বিশ্রম নাও সাথে পেলের সাথে মেসির তিনটি ছবিও শেয়ার করেন তিনি।

পেলের মৃত্যুয়ে মেসির পোস্ট 
পেলের মৃত্যুয়ে মেসির পোস্ট

<blockquote class=”twitter-tweet”><p lang=”pt” dir=”ltr”>A inspiração e o amor marcaram a jornada de Rei Pelé, que faleceu no dia de hoje.<br><br>Amor, amor e amor, para sempre.<br>.<br>Inspiration and love marked the journey of King Pelé, who peacefully passed away today.<br><br>Love, love and love, forever. <a href=”https://t.co/CP9syIdL3i”>pic.twitter.com/CP9syIdL3i</a></p>&mdash; Pelé (@Pele) <a href=”https://twitter.com/Pele/status/1608543008332615682?ref_src=twsrc%5Etfw”>December 29, 2022</a></blockquote> <script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

আশা করি পেলে কি মারা গেছে এমন প্রশ্নের সমাধান হয়েছে। তাকেই সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলার বলা হয়।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

Rate this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button