ফুটবলফুটবল বিশ্বকাপ
Trending

ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের সব ম্যাচের সময় সূচি ২০২২

ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের সব ম্যাচের সময় সূচি ২০২২. ফুটবল বিশ্বকাপে সবচেয়ে সফল দল ব্রাজিল। একমাত্র ব্রাজিলেই ফুটবল বিশ্বকাপ ইতিহাসের পাঁচবার ট্রফি নিয়েছেন নিজেদের ঘরে। কাতার বিশ্বকাপ শুরু হবে আর মাত্র কিছু দিন পরে ইতিমধ্যে কাতার বিশ্বকাপের সময়সূচি প্রকাশিত হয়েছে কাতার বিশ্বকাপের সময়সূচি প্রকাশিত হয়েছে। তার মাঝে ব্রাজিলের সব খেলার সময় সূচি এই আর্টিকেলে প্রকাশ করা হয়েছে। এক সাথে কাতার ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের সব ম্যাচের সময় সূচি ২০২২

কাতার বিশ্বকাপের আগে ranking তালিকায় ব্রাজিল?

ফিফা ranking তালিকায় সবচেয়ে বেশি রেটিং নিয়ে বরাবরের মতো একে অবস্থান করছে জুনিয়র নেইমার দল ব্রাজিল। এবার কাতার বিশ্বকাপের জন্য নিজেদের দলকে করেছে শক্তিশালী। নিজেদের সেরাটা দেওয়া লক্ষে কাজ করছে টিমের কোচরাও। ব্রাজিলের লক্ষ শুধু কাতার ফুটবল বিশ্বকাপের ট্রফি নিজেদের করে ইতিহাসের পাতায় ষষ্ঠ (৬) ট্রফি নেওয়ার রেকর্ড করার। এর ধারাবাহিকতায় গঠিত হচ্ছে প্রতিটি ব্রাজিলের তারকা প্লেয়ারা। নিজেদের শ্রেষ্টের প্রমান পুরো পৃথিবীর কাছে তুলে ধরতে চায় ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের তারকারা।

ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের সব ম্যাচের সময় সূচি ২০২২ কিছুদিন আগেই প্রকাশ হয়েছে ফিফা বিশ্বকাপের সময়সূচি
ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের সব ম্যাচের সময় সূচি ২০২২

কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ এর জন্য ব্রাজিলের জার্সি?

কাতার ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের সব ম্যাচের সময় সূচির দেখার পর তাদের প্রতিপক্ষ্য নির্ধারন হয়েছে। থারি মাঝে ব্রাজিলের ফুটবল বিশ্বকাপের জার্সি প্রকাশ করেছে। মূলত আর্জেন্টিনারের ফুটবল বিশ্বকাপ জার্সি যেমন আনুষ্ঠানিক ভাবে উল্লেখ করার আগেই ফাঁস হয়ে যায় তেমনি ব্রাজিলের ফুটবল বিশ্বকাপের জার্সি গণমাধ্যমের কাছে চলে যায় কোনো রকম উন্মোচন ছাড়া। যদিও ব্রাজিলের ফুটবল বিশ্বকাপের জার্সি দিয়ে এখনোো দলের কোনো খেলোয়াড় ছবি তুলেনি তবোও যানা যায় এটাই হতে চলছে ব্রাজিলের বিশ্বকাপ জার্সি।

কাতার বিশ্বকাপের আগে ব্রাজিল আর্জেন্টিনার মুখোমুখি?

কাতার বিশ্বকাপের আগে ব্রাজিলের আর্জেন্টিনারের সাথে শ্রেষ্ঠেরলড়ায়ের খেলা হওয়ার কথা থাকলেও কোনো এক দন্ডে ঠিক মতো খেলা হতে পারেনি। একের পর এক নতুন সময় নির্ধারন করে ফিফা কিন্তু এই দুই দলকে একসাথে করাটা এতটা সাভাবিক না। মাঝে শুনা যাচ্ছিল আর্জেন্টিনার খেলতে চাইনি ব্রাজিলের সাথে যদিও পরে আবারও এক গণমাধ্যমের কথা অনুযায়ী বুঝায় দুই দল না খেলে নিতে চায় তিন পয়েন্ট কিন্তু ফিফার ম্যানেজমেন্ট এটা করতে দিবে না কোনো সময়। তাইতো আবারও নতুন সময় সূচি অনুযায় ব্রাজিল মাঠে নামবে সেপ্টেম্বরে আর্জেন্টিনারের বিপক্ষে।

কাতার বিশ্বকাপের শ্রেষ্ঠেরলড়ায়ে ব্রাজিল কেমন করল?

কাতার বিশ্বকাপের জন্য প্রতিটি দল নিজেদের জালিয়ে নেওয়া সুযোগ পেয়েছে। তার মাঝে ব্রাজিলো সময় কম পায়নি কিন্তুু ব্রাজিলের বিপক্ষে জাপানের ম্যাচটা একটু কঠিনেই হয়েছে তা পুরো ম্যাচটা দেখলেই বলা যায়। তাইতো পুরো হাফেনারে জাপানের সাথে নেইমারের দল একটিও গোল করতে পারি নি। পরবর্তীতে ৭৮ মিনিতে নিজেদের প্রথম গোল আসে জুনিয়র নেইমারের পা থেকে এর পরের ম্যাচি হওয়ার কথা আর্জেন্টিনারের সাথে কিন্তু তা এখনো হয়নি।

কাতার ফুটবল বিশ্বকাপের ব্রাজিল কয়টি ম্যাচ খেলবে?

২০২২ সালে কাতারে শুরু হতে যাচ্ছে ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা বিশ্বকাপ। এবছর নভেম্বরে শুরু হবে কাতারে যেখানে ৩২ টি দল অংশ গ্রহন করবে। ইতিমধ্যে কাতার বিশ্বকাপের সময় সূচি প্রকাশ করেছে। এই ফ্রিচারে ব্রাজিলের খেলা হবে প্রতিটি দলের মতো তিনটি (৩)। সার্বিয়া, সুইজারল্যান্ড ও ক্যামেরুনের সাথে মাঠে নামবে ব্রাজিল।

কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ ব্রাজিলের সব ম্যাচের পূর্ণাঙ্গ সময়সূচি :

২৪ নভেম্বর: ব্রাজিল বনাম সার্বিয়া (রাত সাড়ে ১২টা)

২৮ নভেম্বর: ব্রাজিল বনাম সুইজারল্যান্ড (রাত সাড়ে ৯টা)

২ ডিসেম্বর: ব্রাজিল বনাম ক্যামেরুন (রাত সাড়ে ১২টা)

Rate this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button