বাংলাদেশ vs ইংল্যান্ড সিরিজের টিকেট 2023~বাংলাদেশ বনাম ইংল্যান্ড টিকেট

বাংলাদেশ vs ইংল্যান্ড সিরিজের টিকেট 2023 কিভাবে কোথায় কত টাকা দিয়ে কাটবেন সকল বিস্তারিত। বাংলাদেশ বনাম ইংল্যান্ড টিকেট, সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১৫০০ টাকা। বাংলাদেশ ইংল্যান্ড সিরিজ টিকেট পাওয়া যাচ্ছে আজ মঙ্গলবার থেকে। ২০১৬ সালের পর আবারো বাংলাদেশের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এসেছে ইংল্যান্ড ক্রিকেট দল। আগামী ১লা মার্চ বুধবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ বনাম ইংল্যান্ড তিন ম্যাচের ওডিআই সিরিজ। বাংলাদেশ বনাম ইংল্যান্ড তিন ম্যাচের ওডিআই সিরিজের প্রথম দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ টিকেট এর মূল্য ঘোষণা করেছে প্রথম দুই ওডিআই ম্যাচের। চলুন দেখে আসবে বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ টিকেট এর মূল্য এবং বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের টিকেট পাওয়া যাবে কোথায়।

বাংলাদেশ vs ইংল্যান্ড সিরিজের টিকেট 2023~বাংলাদেশ বনাম ইংল্যান্ড টিকেট
বাংলাদেশ vs ইংল্যান্ড টিকেট

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ টিকেট ২০২৩

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ ২০২৩ তিন ম্যাচ ওডিআই সিরিজের প্রথম দুই ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি। সেখানে গ্রান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য সর্বোচ্চ ১৫০০ টাকা নির্ধারণ করেছে। এছাড়াও ভিআইপি স্ট্যান্ড টিকিটের মূল্য ১০০০ টাকা, ক্লাব হাউস টিকিটের মূল্য ৫০০ টাকা এবং নর্থ ও সাউথ স্ট্যান্ড টিকিটের মূল্য ৩০০ টাকা। বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের সর্বনিম্ন টিকিটের মূল্য ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা। বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ টিকেট পাওয়া যাবে আজ মঙ্গলবার সকাল ৭:০০টা থেকে রাত ৯:০০টা পর্যন্ত। বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের প্রথম ম্যাচ আগামী বুধবার অনুষ্ঠিত হবে এবং দ্বিতীয় ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী শুক্রবার।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ টিকেট মূল্য তালিকা

Ticket CatagoryTicket Price
Grand Stand1500 TK
VIP Stand1000 TK
Club House500 TK
North / South Stand300 TK
Eastern Stand200 TK

বাংলাদেশ বনাম ইংল্যান্ড ২০২৩ এর টিকিট কোথায় পাবেন

বাংলাদেশ বনাম ইংল্যান্ড তিন ম্যাচের ওডিআই সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জহুরুল আহমেদ ক্রিকেট স্টেডিয়ামে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি তৃতীয় ওডিআই ম্যাচের টিকিটের মূল্য এখনো প্রকাশ করেনি। বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের টি-টোয়েন্টি ও টেস্ট ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করা মাত্রই খেলা ১৮ এর পাতায় সেটি আপডেট দেয়া হবে।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম টিকেট কাউন্টার

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ ২০২৩ ৩য় ওডিআই এবং ১ম টি ২০ ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

টিকেট বুথ: সাগরিকা টিকেট কাউন্টার ( বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র BITAC ) এর কাছা কাছি। এবং এমএ আজিজ স্টেডিয়াম টিকেট, কাউন্টার এই দুই জাইগাতে।

সময়: সকাল ৯:৩০ থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

বি:দ্র: টিকেটের দাম আগের দামই থাকবে।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ টিকেট কোথায় পাওয়া যাবে

বাংলাদেশ vs ইংল্যান্ড টিকেট সিরিজের প্রথম দুই ওডিআই ম্যাচের টিকিটের মূল্য ও টিকেট কোথায় পাওয়া যাবে তা বিস্তারিত প্রকাশ করেছে বিসিবি। বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের প্রথম ওডিআই ম্যাচের টিকেট দেয়া হবে আজ মঙ্গলবার সকাল ৭:০০টা থেকে রাত ৯:০০ টা পর্যন্ত। বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের এই টিকেট পাওয়া যাবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইন্ডারে স্টেডিয়াম বুথ থেকে। বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের টিকিটের জন্য অনলাইন কোন ব্যবস্থা করা হয়নি। সেক্ষেত্রে আপনাকে বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ এর টিকিট পেতে চাইলে চলে আসতে হবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এর বুথে।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ টিকেট কিভাবে কাটবেন

বাংলাদেশ vs ইংল্যান্ড টিকেট সিরিজের প্রথম ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১লা মার্চ (বুধবার)। বিসিবি অবশ্যই আজ মঙ্গলবার সকাল সাতটা থেকে প্রথম ম্যাচের টিকেট বিক্রয় শুরু করেছে। সেক্ষেত্রে বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ টিকেট ৫টি ক্যাটাগরিতে মূল্য নির্ধারণ করা হয়েছে। যার সর্বনিম্ন মূল্য ২০০ টাকা এবং সর্বোচ্চ ১৫০০ টাকা। বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের ওডিআই ম্যাচের টিকেট সংগ্রহ করতে চাইলে আপনাকে অবশ্যই মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এর বুথে হাজির হতে হবে।

আরো পড়ুন: বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ ২০২৩ সময়সূচী ও স্কোয়াড

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

4.8/5 - (6 votes)

Leave a Comment

error: You are not allowed to print preview this page, Thank you
×