ফুটবল

ব্রাজিলের খেলা কবে ২০২৩ ব্রাজিল বনাম সেনেগাল পরিসংখ্যান লাইভ টিভি চ্যানেল

ব্রাজিলের খেলা কবে এই প্রশ্ন এখন সকল ব্রাজিল সাপোর্টারদের। তবে জানানো যাচ্ছে যা গিনির সাথে ৪-১ গোল ব্যাবধানে বিশাল জয়ের পর ২১ জুন বাংলাদেশ সময় রাত ১টার মাঠে নামছে ব্রাজিল বনাম সেনেগাল।

ব্রাজিলের খেলা কবে ২০২৩

ব্রাজিলের খেলা কবে

বাংলাদেশ সময় অনুযায়ী ব্রাজিল বনাম সেনেগাল খেলাটি ২১ জুন, ২০২৩ (বুধবার)  রাত ১ টাই লাইভ অনুষ্ঠিত হবে Estádio José Alvalade স্টেডিয়াম যার অবস্থান পর্তুগালের লিসবনে। নিচের টেবিল থেকে দেখে নিন ব্রাজিল বনাম সেনেগাল লাইভ টিভি চ্যানেল পরিসংখ্যান সহ সকল তথ্য।

দলের নামবাংলাদেশ সময়লাইভ টিভি চ্যানেল
ব্রাজিল বনাম সেনেগাল২১, জুন রাত ০১ঃ০০ AMtvgloboe এবং sportv

ব্রাজিল বনাম সেনেগাল হেড টু হেড পরিসংখ্যান

ব্রাজিল বনাম সেনেগাল হেড টু হেড সর্বমোট এক বার দেখা হয়েছে এক ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি ম্যাচে ১০ই অক্টোবার ২০১৯ সালে। সেই ম্যাচে ১-১ গোল সমতায় ড্রা হয় দল দুটি। সুতরং আজকের ম্যাচে যারা খোজ করছেন ব্রাজিলের খেলা কবে এবং মনে করছেল ব্রাজিল অনেক ভাল দল তাদের জয়ের সম্ভাবনা অনেক বেশ।     আসলেও তেমন কিছুই না দুই দলের পরিসংখ্যানে জয়ের দেখা পায়নি কোন দল।

ব্রাজিল বনাম সেনেগাল ফিফা র‍্যাংকিং পরিসংখ্যান

ফিফা পয়েন্ট টেবিলে ১৮৩৪.২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৩ নাম্বারে থাকা ব্রাজিল এক সময় ছিলো পয়েন্ট টেবিলের প্রথমে। তবে ২০২২ বিশ্বকাপে খারাপ পারফর্ম করার কারনে ১৮৪০.৭৭ পয়েন্ট থেকে নেমে ১৮৩৪.২১ পয়েন্টে এসেছে।

অন্যদিকে সেনেগাল ১৬১৩.২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৮ নাম্বার পজিশনে অবস্থান কতেছে। তবে সেনেগালে পূর্বের পয়েন্ট ছিলো ১৬০৩.৯৮ ফিফা বিশ্বকাপের পরে তাদের অবস্থার উন্নতি হয়েছে ৯.২৩ পয়েন্ট এবং অবস্থার উন্নতি হয়েছে ১৯ থেকে ১৮। সেই পরিসংখ্যান বিবেচনা করলে বোঝা যাই একদিকে ব্রাজিলের র‍্যাংকিং অবস্তান হারাচ্ছে এবং সেনেগাল র‍্যাংকিং এর উপরের দিকে আসছে। যার ফলে আজকের ব্রাজিল বনাম সেনেগাল খেলাটি বেশ প্রতিদ্বন্দ্বী পূর্ণ হতে যাচ্ছে।

ব্রাজিলের খেলা কোন চ্যানেলে দেখাবে ব্রাজিলের খেলা কবে

ব্রাজিল বনাম সেনেগাল খেলাটি বিশেষ করে ব্রাজিলের ভক্তরা জানতে চাই ব্রাজিলের খেলা কোন চ্যানেলে দেখাবে তাদের জন্য বলতে চাই যে বিশ্বের সকল স্থান থেকে লাইভ দেখা যাবে  tvgloboe এবং sportv এই দুইটি টিভি চ্যানেলের মাধ্যমে।

তবে আপনি যদি ব্রাজিল বনাম সেনেগাল খেলাটি ফেসবুকের মাধ্যমে লাইভ দেখতে যান তাহলে ফেসবুকের সার্চ অপশনে গিয়ে টাইপ করতে পারেন ” brazil vs senegal live ” তাহলেই দেখতে পারবেন অনেকেই লাইভ ব্রডকাস্ট করছে ম্যাচটি।

আরো পড়ুন: আর্জেন্টিনা বনাম ফ্রান্স হেড টু হেড পরিসংখ্যান 

আজকের ম্যাচে ব্রাজিলের সম্ভাব্য শুরুর একাদশ

  • Goalkeepers: Alisson.
  • Defenders: Eder Militao, Maquinhos,  Vanderson.
  • Midfielders: Casemiro, Joelinton, Lucas.
  • Forwards: Paqueta, Richarlison, Rodrygo, Vinicius Junior.

আজকের ম্যাচে সেনেগানের সম্ভাব্য শুরুর একাদশ

  • Goalkeepers: Dieng.
  • Defenders: Jakobs, Diallo, Koulibaly.
  • Midfielders: Mendy, Kouyate, N Mendy, Ciss.
  • Forwards: Mane, Jackson, Sarr.

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (113 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button