ফুটবল

সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপে ফাইনালে ভারত বাংলাদেশ, যেসব চ্যালেনে লাইভ দেখা যাবে।

সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপে ফাইনালে ভারত বাংলাদেশ, যেসব চ্যালেনে লাইভ দেখা যাবে।

আগামী ৫ আগস্ট ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে ম্যাঠে নামবে টিম বাংলাদেশ ও ভারত। সাফ অনূর্ধ্ব ২০ বাংলাদেশ ও ভারতের ফাইনালের জন্য মুখিয়ে আছে দুুই দেশের ফুটবল ভক্তরা। অবশেষে সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকেই পেলো বাংলাদেশ।

সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপে ফাইনালে ভারত বাংলাদেশ, যেসব চ্যালেনে লাইভ দেখা যাবে।
সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপে ফাইনালে ভারত বাংলাদেশ, যেসব চ্যালেনে লাইভ দেখা যাবে।

আজ (২ আগস্ট) মঙ্গলবার বিকালে ভারতের মাটিতে বাংলাদেশের বিপক্ষে সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপে মাঠে নামে নেপাল। বাংলাদেশ সময় বিকাল (৪ঃ৩০) ঘটিকায় ভারতের ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে মাঠে খেলা গড়ালে জোরাল লড়াই করে দুই ফুটবল দল।

নেপাল নিজেদের ডিফেন্সকে করেছে কঠিন হাতিয়ার বাংলাদেশ জন্য তেমনি বাংলাদেশ ও নিজেদের এটাকে মেলে ধরেছে। একের পর এক এটাকে ও কোন ভাবেই গোল করতে পারছিলো না বাংলার ছেলেরা। অপর দিকে নেপাল ও সস্তিতে ছিল না কারন বাংলাদেশকে হারালে নেপালের একটু সুযোগ থাকতো সাফ অনূর্ধ্ব ২০ এর ফাইনালে খেলতে। দুই দল এটাকের পর এটাক করলেও হাফেনারের আগে গোলের দেখা মেলেনি।

২০২২ সালের সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপে সবচেয়ে বেশি গোল করা ও বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি গোল করা নোভা আবারও ৬৩ মিনিটে নিজের খারিসমা দেখালো। দুর্দান্ত শটে বাংলাদেশকে দেখালো গোলের জাদু। উপর দিকে নোভা গোল দেওয়ার পর নেপালের মাল্ল ৭ মিনিটে গোল করে (১-১) সমতায় ফেরায় দলকে।

সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপে ভারত, মালদ্বীপ, শ্রীলঙ্কাকে হারিয়ে ও নেপালের সাথে ম্যাচ ড্র করে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থাকায় সাফ অনূর্ধ্ব ২০ এর ফাইনালে সবার আগে পা রাখে বাংলাদেশ।

সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ নিজের দ্বিতীয় ম্যাচে ভারতে হারায়। সেই ভারতেই মালদ্বীপ, শ্রীলঙ্কা ও নেপালকে হারিয়ে আবারও সাফের ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ। বাংলাদেশ তিন ম্যাচ জিতেই যেখানে ফাইনালের জন্য মুখিয়ে ছিল তেমনি কে হবে ফাইনালে প্রতিপক্ষ সেই নজর ও ছিল বাংলাদেশের।

ভারত ও মালদ্বীপের ম্যাচেই ডিসিশন হওয়ার কথা কে খেলবে বাংলাদেশ সাথে সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়শিপের ফাইনালে। রাতের ম্যাচে ভারতের জন্য সুসংবাদ ভয়ে আনে। মালদ্বীপকে (১-০) গোলে হারিয়ে ফাইনালে উঠে ভারত অপরদিকে বাংলাদেশের প্রতিপক্ষ ও চিহ্নত হয়ে যায়।

সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপ ফাইনাল কবে হবে ।

সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপে আগামী ৫ আগস্ট ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে ম্যাঠে নামবে টিম বাংলাদেশ ও ভারত অনূর্ধ্ব ২০ দল।

সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপ কোন চ্যালেনে লাইভ দেখা যাবে।

ফাইনাল ম্যাচ লাইভ দেখা যাবে ইলেভেন স্পোর্টস (Eleven sports) চ্যালেনে ও স্পোর্টস ওয়াকজেড (Sports workz) ইউটিউব চ্যালেনে সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপের খেলা লাইভ দেখা যাবে।

5/5 - (1 vote)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button