আইপিএল
Trending

আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান থাকছে কে কে জানুন

আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান শুরু হতে যাচ্ছে আর কিছুক্ষন এর মধ্যে স্থানীয় সময় ৬টা এবং বাংলাদেশ সময় ৫টা ৩০ মিনিটে শুরু হতে যাচ্ছে পৃথিবীর সবচেয়ে বড় ফ্রাঞ্চাইজি লিগ এর উদ্বোধনী অনুষ্ঠান। গত ৩ বছর আরপিএস সহ বিশ্বের সকল ইভিন্ট করনার কারনে থমকে গিয়েছেলো। তবে ২০২৩ আইপিএল শুরু হবে হোম এবং অ্যাওয়ে সিস্টেমে।

আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান

আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান এর অতিথিবৃন্দ

আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানে সবচেয়ে বড় তারকা বিসেবে থাকছে দক্ষিনি সিনেমা ইন্ডাস্ট্রিজ এর সফল অভিনেত্রী রাশমিকা মান্দানা। এই পর থাকছে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বলিউডেই আর এক সফল নায়ক টাইগার শ্রুফ। এর পর আরো থাকছে দক্ষিনি সিনেমার আরো এক সফল অভিনেত্রী তামান্না ভাটিয়া।গায়ক হিসেবে থাকছে ভারতীয় জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং।

আইপিএল 2023 সময়সূচী অনুযায়ী আইপিএল এর ১৬ তম আসর শুরু হতে যাচ্ছে আজ ৩১শে মার্চ। এবং টানা ৫৮দিন চলতে থাকবে। এবং ২৮শে মে ২০২৩ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। আজকের আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে  আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) প্রথম ম্যাচ শুরু হওয়ার আগে অনুষ্ঠিত হবে। আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গুজরাট টাইটানস বনাম চেন্নাই সুপার কিংস।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)

5/5 - (1 vote)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button